ব্রেকিং:
দেশে একদিনে আরো ৩৪ মৃত্যু, আক্রান্ত ২৬৪৪ আরেকটি নতুন মাইলফলকের পথে রিজার্ভ মহামারির মধ্যেও এগিয়ে যাচ্ছে দেশ: প্রাণিসম্পদমন্ত্রী জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব বঙ্গবন্ধু আগামী প্রজন্মের অনুপ্রেরণার উৎস ‘সোনার বাংলা’ প্রতিষ্ঠাই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন বঙ্গবন্ধুকে দেখিনি, বাংলাদেশকে দেখেছি মহামানবের প্রতি শ্রদ্ধাঞ্জলি ইতিহাসের জঘন্যতম হত্যাকাণ্ড বঙ্গবন্ধুর বাঙালি জাতীয়তাবাদের সীমানা ৮ মাসে আটবার সোনার দামের পরিবর্তন, থমকে আছে রূপা জাতীয় শোক দিবসে জাতির পিতার স্মৃতির প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পর্যটকদের অসচেতনতায় সৌন্দর্য হারাতে পারে খোয়া সাগর দিঘী ছাগলনাইয়ায় ২ হাজার পিস ভারতীয় টার্গেট ট্যাবলেট উদ্ধার শশুর বাড়ির লোকজনের নির্যাতনে নিরুদ্ধেশ গৃহবধু শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী আজ দেশে একদিনে আরো ৩৪ মৃত্যু, আক্রান্ত ২৭৬৬ প্রাথমিক বিদ্যালয় খুলতে ১২৮ কোটি টাকা খরচ করবে সরকার অগ্নাশয় ক্যান্সার গবেষণায় বাঙালি বিজ্ঞানীর সাফল্য সপ্তাহে ৮ হাজার টাকা আয়ের সুযোগ পাচ্ছেন ৫ লাখ তরুণ
  • শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৭

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

৬২

মৃত সাংবাদিক-পুলিশ পরিবারের পাশে সাংসদ একরামুল করিম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ মে ২০২০  

করোনায় মারা যাওয়া সাংবাদিক ও পুলিশ সদস্যের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

গতকাল সোমবার (১১ মে) জেলা প্রশাসক কার্যালয়ে একরাম চৌধুরী ফাউন্ডেশন থেকে করোনায় মৃত্যুবরণকারী ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার আসলাম রহমান, সময়ের আলো পত্রিকার সাব-এডিটর মাহমুদুল হাকিম অপু এবং পুলিশ সদস্যের প্রত্যেক পরিবারের জন্য ৫০ হাজার টাকা করে মোট ৪ লক্ষ টাকা অনুদান দেয়া হয়।

পাশাপাশি নোয়াখালীর অসুস্থ প্রবীণ সাংবাদিক ভোরের ডাকের জেলা প্রতিনিধি আহসান উল্যাহ মাস্টারের জন্য তার স্ত্রীর হাতে তুলে দেন ৫০ হাজার টাকার চেক। সুবর্ণচরের কৃষি যন্ত্রপাতি কেনার জন্য ১৪ লক্ষ টাকা, জেলায় কর্মরত সাংবাদিকদের জন্য ২ লক্ষ টাকা অনুদান দেয়া হয়। জেলা শহর মাইজদীর মধ্যবিত্তদের খোঁজখবর নিয়ে ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিতে শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর হাতে ১০ লক্ষ টাকার চেক তুলে দেন এমপি একরামুল করিম।

এর আগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নোয়াখালীর আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ ও বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে করোনার নমুনা পরীক্ষার আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি।

এমপি একরামুল করিম চৌধুরী বলেন, ব্যক্তি সচেতনতা নয়, সমষ্টিগতভাবে সচেতন হতে হবে। না হয় করোনাভাইরাস আমাদের শেষ করে দেবে। তাই সবাইকে ঘরে থাকার অনুরোধ জানাই। যারা দোকানপাট খুলেছেন স্বাস্থ্যবিধি মেনে চলবেন

এ সময় উপস্থিত ছিলেন- নোয়াখালীর জেলা প্রশাসক তন্ময় দাস, সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার নব জ্যোতি খীষা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সভাপতি ডা. ফজলে এলাহী খান ও সাধারণ সম্পাদক ডা. মাহবুবুর রহমান।

এর আগে ৩০ এপ্রিল একরাম চৌধুরী ফাউন্ডেশন থেকে করোনায় মৃত্যুবরণকারী ডা. মঈন উদ্দিনের পরিবারকে ২ লক্ষ, সাংবাদিক হুমায়ুন কবীর খোকনের পরিবারকে ৫০ হাজার, পুলিশ কনস্টেবল জসিম উদ্দিনের পরিবারকে ৫০ হাজার টাকা এবং করোনা পরীক্ষার ল্যাব স্থাপনের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে ৫ লক্ষ টাকাসহ মোট ৮ লক্ষ টাকার অনুদান দেন একরামুল করিম চৌধুরী

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর