ব্রেকিং:
দুর্নীতিবাজদের শাস্তি নিশ্চিতে ব্যবস্থা নেওয়ার আহ্বান রাষ্ট্রপতির ৪ অক্টোবর যুক্তরাজ্যের সবুজ তালিকায় যাওয়ার আশা বাংলাদেশের আফগান ও বিদেশিদের নিয়ে কাবুল ছাড়ল চতুর্থ চার্টার ফ্লাইট বাংলাদেশিদের জন্য থাইল্যান্ডের ভিসা চালু হচ্ছে আজ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় খুলছে ২০ অক্টোবর ২৫টি বগি দা সহ দুই যুবক আটক নিঝুমদ্বীপ থেকে অস্ত্রসহ কুখ্যাত ডাকাত হাসান আটক বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৪ জনের মৃত্যু স্কুলের টয়লেট থেকে ১১ ঘণ্টা পর ছাত্রী উদ্ধার গার্মেন্টেস কর্মীকে তুলে নিয়ে ধর্ষণ বজ্রপাত ঠেকাতে সড়কের পাশে তালের বীজ রোপণ ‘পল্লী উন্নয়নের পথিকৃৎ বার্ড’ পরিচালনা পর্ষদ কাদা-জলে একাকার স্কুলের মাঠ এম পি বাহারের ভাইয়ের দাফন টমছম ব্রিজে অনুমোদনহীন ৫৯ আইপি টিভি বন্ধ করলো বিটিআরসি প্রেসিডেন্ট প্যালেসে ‘বারাদারকে ঘুষি মেরেছিলেন হাক্কানি’ শেখ হাসিনা-রেহানা আমাদের সকল আশার বাতিঘর: তথ্য প্রতিমন্ত্রী তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ: ড. হাছান মাহমুদ বন্যা প্রতিরোধ ও নিষ্কাশন প্রকল্পের অডিট আপত্তি দ্রুত নিষ্পত্তির ১ অক্টোবর থেকে বিএসএমএমইউর বৈকালিক সেবা
  • সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৫ ১৪২৮

  • || ১১ সফর ১৪৪৩

মৃত নারীদের সঙ্গে যৌনাচার, যা বললেন মুন্নার বাবা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে মৃত নারীদের সঙ্গে যৌনাচারের অভিযোগ আটক ডোমের সহযোগী মুন্না ভগতের অপকর্মের বিচার চেয়েছেন তারই বাবা সুইপার দুলাল ভগত।

মুন্নার বাবা দুলাল রাজবাড়ীর গোয়ালন্দের জুরান মোল্লার পাড়ার বাসিন্দা।  তিনি সাংবাদিকদের বলেন, গোয়ালন্দ আইডিয়াল হাইস্কুল থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছিল মুন্না। পরে আমার স্ত্রীর মেজ ভাই যতন কুমার লালের সঙ্গে মর্গে ডোমের সহযোগী হয়ে ঢাকায় কাজ করতে যায় সে। মুন্না তার মামার বাসায় থেকে মর্গে তিন বছর ধরে কাজ করছিল।

আক্ষেপ করে ছেলের ব্যাপারে দুলাল ভগত বলেন, শুক্রবার মানুষের মুখে শুনেছি, মুন্না বড় একটা অপকর্ম করেছে। এ খবর শুনে মানুষ আমাকে ছি ছি করছে! মুন্না যদি বড় কোনো অপকর্ম করে, তবে তার অবশ্যই বিচার হওয়া উচিত।

স্থানীয় বাসিন্দা অনিল ভগত বলেন, মুন্নার আচরণ আগে থেকেই খারাপ ছিল। সে মাঝে মাঝে নেশা করতো বলে শুনেছি। পরে সে ঢাকায় চলে যায়। মুন্না যে অপকর্ম করেছে বলে শুনেছি, এজন্য তার অবশ্যই বিচার হওয়া উচিত।

মোল্লাপাড়ার সুইপার কলোনির বাসিন্দা মিঠু ভগত বলেন, মানুষ যে এমন জঘন্য কাজ করতে পারে, সেটা আমার জীবনে এই প্রথম শুনলাম, মুন্নার অপকর্মের কথা মুখে আনাও আমাদের পাপ।

গত বছরের ২৯ মার্চ থেকে চলতি বছরের ২৩ আগস্ট পর্যন্ত অন্তত পাঁচজন মৃত কিশোরীর মরদেহের সঙ্গে যৌনাচারের প্রমাণ পেয়েছিল সিআইডি। ওই সব কিশোরীদের বয়স ছিল ১১ থেকে ১৭ বছর।