ব্রেকিং:
সবজির পাশাপাশি আলু-পেঁয়াজেও মিলছে স্বস্তি হাম-রুবেলার টিকাদানে অংশ না নিলে শাস্তিমূলক ব্যবস্থা ক্রিকেটে ৯৯ দেশকে পেছনে ফেলল বাংলাদেশ দেশে একদিনে মৃত্যু ২৪, আক্রান্ত ২ হাজারের বেশি ভাসানচরে পৌঁছাল ১৬৪২ রোহিঙ্গা চক্রান্ত রুখতে কঠোর অবস্থান গেজেটভুক্ত বীর মুক্তিযোদ্ধা: যাচাই হবে ৫৫ হাজার সনদ করোনার অজুহাতে অফিসে অনুপস্থিত থাকা যাবে না ১০ জেলায় করোনার অ্যান্টিজেন পরীক্ষা বগুড়ায় রেকর্ড পরিমাণ আলু উৎপাদনের সম্ভাবনা এলিভেটেড এক্সপ্রেসওয়ে বদলাবে চট্টগ্রাম মৌলবাদী গোষ্ঠীর বিরুদ্ধে একাট্টা দেশ অনলাইনে জাতীয় পরিচয়পত্র সংশোধন পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রতিচ্ছবি বঙ্গবন্ধুর ভাস্কর্য বিশ্বে একদিনে আক্রান্ত ৬ লাখ ৭৯ হাজার আট জাহাজে চড়ে ভাসানচরের পথে রোহিঙ্গারা কঠোর নির্দেশনার আওতায় আসছেন প্রাথমিকের ২৫০ শিক্ষক দুর্ঘটনা এড়াতে স্বয়ংক্রিয় পদ্ধতি চালু করছে রেলওয়ে যেকোনো হুমকি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ সেনাপ্রধানের
  • শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৭

  • || ১৮ রবিউস সানি ১৪৪২

১৫১

মৃত নারীদের সঙ্গে যৌনাচার, যা বললেন মুন্নার বাবা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে মৃত নারীদের সঙ্গে যৌনাচারের অভিযোগ আটক ডোমের সহযোগী মুন্না ভগতের অপকর্মের বিচার চেয়েছেন তারই বাবা সুইপার দুলাল ভগত।

মুন্নার বাবা দুলাল রাজবাড়ীর গোয়ালন্দের জুরান মোল্লার পাড়ার বাসিন্দা।  তিনি সাংবাদিকদের বলেন, গোয়ালন্দ আইডিয়াল হাইস্কুল থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছিল মুন্না। পরে আমার স্ত্রীর মেজ ভাই যতন কুমার লালের সঙ্গে মর্গে ডোমের সহযোগী হয়ে ঢাকায় কাজ করতে যায় সে। মুন্না তার মামার বাসায় থেকে মর্গে তিন বছর ধরে কাজ করছিল।

আক্ষেপ করে ছেলের ব্যাপারে দুলাল ভগত বলেন, শুক্রবার মানুষের মুখে শুনেছি, মুন্না বড় একটা অপকর্ম করেছে। এ খবর শুনে মানুষ আমাকে ছি ছি করছে! মুন্না যদি বড় কোনো অপকর্ম করে, তবে তার অবশ্যই বিচার হওয়া উচিত।

স্থানীয় বাসিন্দা অনিল ভগত বলেন, মুন্নার আচরণ আগে থেকেই খারাপ ছিল। সে মাঝে মাঝে নেশা করতো বলে শুনেছি। পরে সে ঢাকায় চলে যায়। মুন্না যে অপকর্ম করেছে বলে শুনেছি, এজন্য তার অবশ্যই বিচার হওয়া উচিত।

মোল্লাপাড়ার সুইপার কলোনির বাসিন্দা মিঠু ভগত বলেন, মানুষ যে এমন জঘন্য কাজ করতে পারে, সেটা আমার জীবনে এই প্রথম শুনলাম, মুন্নার অপকর্মের কথা মুখে আনাও আমাদের পাপ।

গত বছরের ২৯ মার্চ থেকে চলতি বছরের ২৩ আগস্ট পর্যন্ত অন্তত পাঁচজন মৃত কিশোরীর মরদেহের সঙ্গে যৌনাচারের প্রমাণ পেয়েছিল সিআইডি। ওই সব কিশোরীদের বয়স ছিল ১১ থেকে ১৭ বছর।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর