ব্রেকিং:
অকালেই শেষ হয়ে যাবে চাটখিলের রাকিবের সব স্বপ্ন? সাহায্যের আকুতি.. ইটের ভাটার বিষাক্ত ধোঁয়ায় স্বাস্থ্য ঝুঁকিতে দেড় হাজার শির্ক্ষাথী পরিচয় যাই হোক পাপিয়ার বিচার হবে: কাদের মাদকমুক্ত পরিচ্ছন্ন বসুরহাট গড়ায় মেয়র আবদুল কাদের মির্জা সংবর্ধিত সেনবাগে স্বামী হত্যায় ব্যর্থ স্ত্রী পালাল ছেলে নিয়ে ময়লা আবর্জনায় ভাসছে মাইজদী শহর পবিত্র শবে মেরাজ ২২ মার্চ ইনিংস পরাজয়ের শঙ্কায় ধুঁকছে জিম্বাবুয়ে জুতা পালিশ থেকে সানির ইন্ডিয়ান আইডল জয় তারেকের হাত ধরেই অন্ধকার জগতে পা রাখেন পাপিয়া! পুরান ঢাকায় ক্যাসিনোবিরোধী অভিযান, ২০ কোটি টাকা উদ্ধার বাংলাদেশি পরিবারকে ১০ হাজার ডলার দিচ্ছে সিঙ্গাপুর নিজ ড্রাইভারের নামে মামলা করলেন এসপি বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বেশি ফাঁসির আদেশ দেয়া হয় যে রায়ে পিলখানা হত্যা দিবস আজ গর্ভবতী হয়েও সাপের মুখ থেকে মালিককে বাঁচাতে পিছুপা হয়নি সে ৭৬ বছর পর সন্ধান মিলল বিধ্বস্ত হওয়া ৩ বিমানের মদ খেলে চলবে না যে সাইকেল দলীয় নেতাকর্মীদের আঘাতে আহত হন রিজভী বেগমগঞ্জে অ্যাম্বুলেন্সে এসএসসি পরীক্ষা!
  • মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৬

  • || ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১১

মুজিববর্ষ উদযাপনে ফেনী পৌরসভার নানা কর্মসূচী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ আগামী ১৭ মার্চ থেকে শুরু হচ্ছে। এ উপলক্ষ্যে ১ মার্চ থেকে বর্ণাঢ্য আয়োজনে উদযাপনে মাসব্যাপী নানা কর্মসূচী গ্রহণ করেছে ফেনী পৌরসভা। ইতিমধ্যে প্রায় সবগুলো কর্মসূচী প্রণয়ন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে পৌর এলাকায় নাগরিক সেবা বাড়ানোর বিষয়টি গুরুত্ব দেয়া হচ্ছে।

পৌরসভা সূত্র জানায়, বুধবার মুজিববর্ষ উদযাপনে কর্মসূচী চূড়ান্ত করতে একটি বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে পৌর মেয়র হাজী আলাউদ্দিন ছাড়াও প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার ও নজরুল ইসলাম স্বপন মিয়াজী, কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, সাইফুর রহমান সাইফু, সচিব খাঁন মোহাম্মদ ফারাভী, মেডিকল অফিসার কৃষ্ণপদ সাহা প্রমুখ জনপ্রতিনিধি ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সভায় পৌরসভা প্রাঙ্গণে ‘বঙ্গবন্ধু কর্ণার’, ফ্রী মেডিকেল ক্যাম্প, ১৮টি ওয়ার্ডে পরিষ্কার-পরিচ্ছন্নতা ও মশক নিধন কর্মসূচি, হোটেল-রেস্টুরেন্ট, হাসপাতালগুলোতে ভেজাল বিরোধী ও পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান এবং ১৮টি ওয়ার্ডের অংশগ্রহণে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা আয়োজনের সিদ্ধান্ত হয়। কর্মসূচী বাস্তবায়নে একাধিক উপ-কমিটি গঠন করা হবে।

ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, যথাযোগ্য মর্যাদা ও বর্ণিল আয়োজনে মুজিববর্ষ উদযাপনে পৌরসভা ব্যাপক কর্মসূচী নিয়েছে। পর্যায়ক্রমে জেলা প্রশাসন ও জেলা আওয়ামীলীগের সাথে সমন্বয় করে কর্মসূচীর দিনক্ষণ নির্ধারণ করা হবে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর