ব্রেকিং:
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় শেখ হাসিনার পদক্ষেপ তিস্তায়ও আগ্রহী চীন আপনজনদের জীবনকে হুমকির মুখে ঠেলে দেবেন না : প্রধানমন্ত্রী বর্ডার এলাকার সব মানুষের দ্রুত করোনা পরীক্ষা বাধ্যতামূলক ফেনীর ৪ থানায় নতুন ওসি ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় গ্রেফতার ৪৬২ ফেনীতে ৪শ’ পরিবারকে খাদ্য সহায়তা দিল রেড ক্রিসেন্ট বাসায় ডেকে ফ্রিজ ম্যাকারের অশ্লীল ভিডিও ধারণ, নারীসহ আটক ৬ কনস্টেবলকে সততার পুরস্কার দিলেন এসপি কুমিল্লা ছেলেকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে মা-ছেলের মৃত্যু কোভিড কেয়ার সেন্টারে খাওয়ানো হচ্ছে গোমূত্র লকডাউন আরো সাতদিন বাড়তে পারে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ক্ষুরা রোগের ৩৫ লাখ টিকা আমদানি করেছে সরকার করোনা টেস্টের নতুন ফি জানাল সরকার ঈদুল ফিতর সিয়াম সাধনার সাফল্য করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়ালো, একদিনে শনাক্ত ১২৩০ ঈদের তারিখ যেভাবে চূড়ান্ত করে চাঁদ দেখা কমিটি বৃহস্পতিবার থেকে ঈদের ছুটি শুরু, বুধবার শেষ কর্মদিবস নেপালকে করোনা চিকিৎসাসামগ্রী দিল বাংলাদেশ সোহরাওয়ার্দী উদ্যানে স্বাধীনতা স্তম্ভ নির্মাণ প্রকল্পের আওতায়
  • বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ২৯ রমজান ১৪৪২

মাস্ক নিতে অস্বীকৃতি, যুবককে মারধর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ এপ্রিল ২০২১  

নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়নে মাস্ক বিতরণকালে এক যুবক মাস্ক নিতে অস্বীকৃতি জানালে তাকে মারধরের অভিযোগ উঠেছে।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চৌধুরী বাজারে এ ঘটনা ঘটে। আহত কাজী নজরুল ইসলাম একই ওয়ার্ডের মেস্তরী বাড়ির মাকসুদুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম শাহীন চৌধুরী স্থানীয় চৌধুরী বাজারে কিছু মাস্ক বিতরণ করেন। পরে তিনি চলে যাওয়ার পর তার চাচাতো ভাই মামুন বাকি মাস্ক বিতরণ করার সময় নজরুল ইসলাম নামে এক যুবক মাস্ক নিতে অস্বীকৃতি জানালে মামুনসহ উপস্থিত কয়েক যুবক তাকে মারধর করেন। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

চেয়ারম্যান নজরুল ইসলাম শাহীন চৌধুরী জানান, আমি ঘটনাস্থলে ছিলাম না। প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে শুনেছি, মামুন মাস্ক বিতরণকালে নজরুলকে মাস্ক দিতে চাইলে তিনি অকথ্য ভাষায় গালমন্দ করেন। পরে সেখানে উপস্থিত কয়েক যুবক তাকে চড়-থাপ্পড় দেন। এ সময় তিনি হোটেলের রডের উপর পড়ে গেলে তার শরীর থেকে কিছু রক্ত বাহির হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনির মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। তবে পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক জানান, এ বিষয়ে কেউ এখন পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ করেননি।