ব্রেকিং:
২৪ ঘণ্টায় অজ্ঞান পার্টির ৬৫ সদস্যকে গ্রেফতার প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষার নতুন সূচি আজ অফিস করবেন ওবায়দুল কাদের অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী হচ্ছেন স্কট মরিসন দক্ষ ডাক্তার-নার্সের অভাব রয়েছে: পররাষ্ট্রমন্ত্রী এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক ধানে আগুন: খারাপ চোখে না দেখার আহ্বান কৃষিমন্ত্রীর ভয়েস কলের দিন প্রায় শেষ: মোস্তাফা জব্বার মৌসুমী অপরাধী ধরতে তৎপর ডিবি পুলিশ লোকসভার শেষ ধাপের ভোটগ্রহণ চলছে জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট যুবলীগ নেতাকে গুলি করে ও কুপিয়ে হত্যার চেষ্টা নোয়াখালীতে ঘুর্ণিঝড়ে লন্ডভন্ড অর্ধশতাধিক ঘরবাড়ি বিআরটিসির ঈদ টিকিট বিক্রি শুরু ২০ মে রোববার থেকে অফিস করবেন ওবায়দুল কাদের আওয়ামী লীগ শুধু রাজনৈতিক দল নয়, প্রতিষ্ঠানও বটে: প্রধানমন্ত্রী ইফতার শেষে ঢাকায় কালবৈশাখী, নিহত ৪ অবশেষে অধরার দেখা মিলল ডাবলিনে ঐতিহাসিক জয়ে টাইগারদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন চালু হলো কেবল ছাড়া টিভি দেখার প্রযুক্তি

রোববার   ১৯ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৫ ১৪২৬   ১৪ রমজান ১৪৪০

সর্বশেষ:
আজ ১৭ মে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস। ১৯৮১ সালের এই দিনে প্রায় ছয় বছরের নির্বাসিত জীবন শেষে দেশে ফিরে আসেন তিনি। শেখ হাসিনার মতো রাষ্ট্রনায়ক পেয়ে আমরা ভাগ্যবান: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন প্রয়োজনে ভর্তুকি দিয়ে বেশি দামে ধান কিনে হলেও কৃষককে ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করতে অর্থমন্ত্রী ও সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। ফিরছে ফেসবুকে বন্ধ হয়ে যাওয়া গ্রুপগুলো ত্রিদেশীয় সিরিজের ফাইনালের আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজাকে ফোন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
৭০৮

মালয়েশিয়ায় নিহত নোয়াখালীর যুবকের দাফন সম্পন্ন

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০১৯  

মালয়েশিয়ায় নিহত নোয়াখালীর চাটখিলের উত্তর রামনারায়ণপুর গ্রামের প্রবাসী যুবক, গোলাম মোস্তফার দাফন সম্পন্ন হয়েছে। শনিবার বাদ আছর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাদা-দাদীর পাশে তাকে সমাহিত করা হয়। এর আগে, শুক্রবার রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মোস্তফার মরদেহ বুঝে নেন তার বড় ভাই হাফেজ নুর উদ্দিন। শনিবার সকালে বিমানবন্দর থেকে অ্যাম্বুলেন্সে করে মরদেহটি বাড়িতে আনা হয়। তার মরদেহ গ্রামের বাড়ীতে পৌঁছালে শোকের মাতমের মাত্রা বেড়ে যায়। শেষ সময়ে তাকে দেখতে ভিড় জমান এলাকার মানুষ।

নয় মাস আগে গোলাম মোস্তফা পরিবারের জমি সাড়ে ছয় লাখ টাকায় বিক্রি করে মালয়েশিয়ায় পাড়ি জমান। তিনি গত বছর একই এলাকার মল্লিকা দিঘীর পাড় সিনিয়র মাদরাসা থেকে আলিম পাশ করেন। মোস্তফা উত্তর রামনারায়ণপুর গ্রামের নুর মোহ্ম্মদ মোল্লার চতুর্থ ছেলে।৮ এপ্রিল রাতে মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১১ জনের পাঁচ বাংলাদেশীর মধ্যে গোলাম মোস্তফাও ছিলেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর