ব্রেকিং:
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় শেখ হাসিনার পদক্ষেপ তিস্তায়ও আগ্রহী চীন আপনজনদের জীবনকে হুমকির মুখে ঠেলে দেবেন না : প্রধানমন্ত্রী বর্ডার এলাকার সব মানুষের দ্রুত করোনা পরীক্ষা বাধ্যতামূলক ফেনীর ৪ থানায় নতুন ওসি ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় গ্রেফতার ৪৬২ ফেনীতে ৪শ’ পরিবারকে খাদ্য সহায়তা দিল রেড ক্রিসেন্ট বাসায় ডেকে ফ্রিজ ম্যাকারের অশ্লীল ভিডিও ধারণ, নারীসহ আটক ৬ কনস্টেবলকে সততার পুরস্কার দিলেন এসপি কুমিল্লা ছেলেকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে মা-ছেলের মৃত্যু কোভিড কেয়ার সেন্টারে খাওয়ানো হচ্ছে গোমূত্র লকডাউন আরো সাতদিন বাড়তে পারে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ক্ষুরা রোগের ৩৫ লাখ টিকা আমদানি করেছে সরকার করোনা টেস্টের নতুন ফি জানাল সরকার ঈদুল ফিতর সিয়াম সাধনার সাফল্য করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়ালো, একদিনে শনাক্ত ১২৩০ ঈদের তারিখ যেভাবে চূড়ান্ত করে চাঁদ দেখা কমিটি বৃহস্পতিবার থেকে ঈদের ছুটি শুরু, বুধবার শেষ কর্মদিবস নেপালকে করোনা চিকিৎসাসামগ্রী দিল বাংলাদেশ সোহরাওয়ার্দী উদ্যানে স্বাধীনতা স্তম্ভ নির্মাণ প্রকল্পের আওতায়
  • বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ২৯ রমজান ১৪৪২

মামুনুলের বিরুদ্ধে মামলা করবেন দুই স্ত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২১  

হেফাতের যুগ্ম মহাসচিব মামুনুল হক আজ গ্রেপ্তার হয়েছেন। তার বিরুদ্ধে নাশকতা, ভাঙচুর সহ একাধিক মামলা রয়েছে। তবে মজার ব্যাপার হলো যে তার বিরুদ্ধে এখন মামলা করার প্রস্তুতি নিচ্ছেন তার দুই স্ত্রী। প্রথম স্ত্রী আমেনা তাইয়্যেবা তার বিরুদ্ধে মামলা করবেন যে প্রথম স্ত্রীকে রেখে অন্য নারীর সঙ্গে সম্পর্ক এবং কথিত ২য় বিয়ে। ২য় বিয়ে করার ক্ষেত্রে প্রথম স্ত্রীর অনুমতি নেয়ার যে আইনি বাধ্যবাধকতা রয়েছে সেটি অনুসরণ করা হয়নি। প্রথম স্ত্রী প্রতারণা, ২য় বিয়ে এবং অন্য নারীর সাথে অনৈতিক সম্পর্কের অভিযোগে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। একাধিক সূত্র বলছে, প্রথম স্ত্রী আমেনা তাইয়্যেবার সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর যোগাযোগ হচ্ছে, এই মামলার প্রস্তুতি চলছে।

অন্য একটি মামলা হচ্ছে তার কথিত ২য় স্ত্রী জান্নাত আরা ওরফে ঝর্ণার পক্ষ থেকে। ঝর্ণার অভিযোগ হলো তাকে আশ্বাস দেয়ার পরও তাকে বিয়ে করেনি এবং বিবাহবহির্ভূত অনৈতিক সম্পর্ক করেছেন, তাকে প্রতারণা করেছেন। এই মামলারও কার্যক্রম, প্রস্তুতি চলছে। এই মামলার স্বাক্ষী হবে ঝর্ণার প্রথম পক্ষের সন্তান, ঝর্ণার ডায়েরি এই মামলার মূল্যবান দলিল বলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা জানিয়েছেন।

এই মামলাগুলো কখন হবে এই ব্যপারে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বলছেন, প্রস্তুতি চলছে, যথাসময়ে ব্যবস্থা নেয়া হবে।