ব্রেকিং:
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় শেখ হাসিনার পদক্ষেপ তিস্তায়ও আগ্রহী চীন আপনজনদের জীবনকে হুমকির মুখে ঠেলে দেবেন না : প্রধানমন্ত্রী বর্ডার এলাকার সব মানুষের দ্রুত করোনা পরীক্ষা বাধ্যতামূলক ফেনীর ৪ থানায় নতুন ওসি ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় গ্রেফতার ৪৬২ ফেনীতে ৪শ’ পরিবারকে খাদ্য সহায়তা দিল রেড ক্রিসেন্ট বাসায় ডেকে ফ্রিজ ম্যাকারের অশ্লীল ভিডিও ধারণ, নারীসহ আটক ৬ কনস্টেবলকে সততার পুরস্কার দিলেন এসপি কুমিল্লা ছেলেকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে মা-ছেলের মৃত্যু কোভিড কেয়ার সেন্টারে খাওয়ানো হচ্ছে গোমূত্র লকডাউন আরো সাতদিন বাড়তে পারে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ক্ষুরা রোগের ৩৫ লাখ টিকা আমদানি করেছে সরকার করোনা টেস্টের নতুন ফি জানাল সরকার ঈদুল ফিতর সিয়াম সাধনার সাফল্য করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়ালো, একদিনে শনাক্ত ১২৩০ ঈদের তারিখ যেভাবে চূড়ান্ত করে চাঁদ দেখা কমিটি বৃহস্পতিবার থেকে ঈদের ছুটি শুরু, বুধবার শেষ কর্মদিবস নেপালকে করোনা চিকিৎসাসামগ্রী দিল বাংলাদেশ সোহরাওয়ার্দী উদ্যানে স্বাধীনতা স্তম্ভ নির্মাণ প্রকল্পের আওতায়
  • বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ২৯ রমজান ১৪৪২

মানুষের পাশে দাঁড়াতে কোনো দলের প্রয়োজন হয় না- কাদের মির্জা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ মে ২০২১  

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন,  এই মহামারী করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে কোনো দলের প্রয়োজন হয় না। গরিবের কোনো দল নেই। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা অসহায় মানুষের পাশে দাঁড়াতে বলেছেন।

শুক্রবার (৩০ এপ্রিল) দুপুর ২ টা ১০ মিনিটে পৌরসভা চত্ত্বরে নগদ টাকা ও ঈদ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধনে এসব কথা বলেন তিনি।

কাদের মির্জা বলেন, আমি ঈদুল ফিতর উপলক্ষে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পক্ষ থেকে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে দশ লক্ষ টাকা প্রদান ও গরিব অসহায় ৫ হাজার মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করবো ।

কাদের মির্জা আরো বলেন, গরিব অসহায় মানুষের প্রতি সংহতি প্রকাশ করে এই ঈদে আমি আমার পরিবার ও দলের ত্যাগী নেতাকর্মীরা কোন নতুন জামা কাপড় পরিধান করবো না। আমি দেশের বিত্তবানদের আহ্বান করবো এই মহামারি করোনা ভাইরাসের সময় নতুন জামা পরিধান না করে গরিব অসহায় মানুষের পাশে দাঁড়ান।

প্রসঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা। ওই পৌরসভায় দ্বিতীয় মেয়াদে গত ডিসেম্বরে নির্বাচনের আগে বিভিন্ন ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন তিনি।

স্থানীয় রাজনীতির বিভিন্ন ইস্যুতে দলীয় প্রতিপক্ষের সঙ্গে তার বিরোধের ঘটনায় গত এক মাসে দুটি সংঘর্ষে দুজন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। এসব ঘটনায় একাধিক মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (৩১ মার্চ) সাড়ে ১২টার দিকে নিজের ফেসবুক আইডি থেকে তিনি দল থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন। তাছাড়া তিনি আর জনপ্রতিনিধি হিসেবে নির্বাচন করবেন না বলেও ঘোষণা দেন।