ব্রেকিং:
৩ লক্ষ ৭ হাজার ২৩ জন শিশু খাবে ভিটামিন এ ক্যাপসুল দুর্ধর্ষ সন্ত্রাসী মাসুদ রানা বিজিবির হাতে আটক ডাকাতের হামলায় বৃদ্ধা নিহতের ঘটনায় গ্রেপ্তার প্রধান ফেনী সদরের ১১ ইউনিয়নে ছাত্রলীগের সম্মেলন এইচএসসি-সমমান পরীক্ষার রুটিন আগামী সপ্তাহে: শিক্ষামন্ত্রী খাগড়াছড়িতে ধর্ষণ রোধে পদক্ষেপ জানতে চেয়ে ডিসিকে আইনি নোটিশ করোনায় গত ২৪ ঘণ্টায় আরো ৩২ মৃত্যু, শনাক্ত ১৪৩৬ একে একে আইনশৃঙ্খলা বাহিনীর জালে আট ধর্ষক রিফাত হত্যায় স্ত্রী মিন্নিসহ ছয়জনের মৃত্যুদণ্ড বাবরি মসজিদ ধ্বংস মামলার অভিযুক্ত সবাই খালাস বিদেশী প্রযুক্তির টেকসই প্রকল্পে বন্ধ হবে নদী ভাঙ্গন চালের দাম নির্ধারণ করে দিলো সরকার সৌরবিদ্যুৎ খাতে কর্মসংস্থানে বাংলাদেশ বিশ্বে পঞ্চম সারাদেশে কলেজগুলোতে বহিরাগত প্রবেশ নিষেধ বিদ্যুতের পাশাপাশি গ্যাসেও স্বয়ংসম্পূর্ণ হওয়ার পথে দেশ সীমান্ত হত্যা শূন্যে নামাতে সম্মত বাংলাদেশ-ভারত বিকল্প দেশ থেকে পেঁয়াজ আসা শুরু প্রকল্পের নথি বাংলায় তৈরি করতে প্রধানমন্ত্রীর নির্দেশ কোভিড-১৯ মোকাবিলায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৬ দফা প্রস্তাব স্ত্রী হত্যায় স্বামীর যাবজ্জীবন
  • বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৬ ১৪২৭

  • || ১২ সফর ১৪৪২

২৩

মানবিকতার পরিচয় দিলেন কোম্পানীগঞ্জ থানার ওসি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২০  

অভিযোগ নিয়ে আসা অন্ধ যুবক নূর ইসলামকে (৩০) মানবিকতার পরশ বুলিয়ে দিলেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান। নিজের এমন মানবিক ভূমিকায় এখন সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসায় ভাসছেন তিনি।

অভিযোগ নিয়ে আসা অন্ধ যুবক উপজেলার চর পার্বতী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রুহুল আমিনের ছেলে।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরের দিকে ওসি থানা থেকে বাইরে হওয়ার পথে তার সাথে অন্ধ এক যুবকের দেখা হয়। এ সময় ওসি অন্ধ যুবকের অভিযোগ দীর্ঘক্ষণ মনোযোগ সহকারে শোনেন। অভিযোগ শুনে তিনি মাস্কবিহীন ওই অন্ধ যুবকটিকে মুখে মাস্ক পরিয়ে নিজে সাথে করে ওসির কক্ষে নিয়ে আসেন। এরপর তিনি তাৎক্ষণিক তার সমস্যা সমাধানে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহণ করেন। পরে তার জন্য নতুন জামা এবং নাশতার ব্যবস্থা করেন ওসি। পাশাপাশি ওসি ওই যুবকের ভবিষ্যতেও যে কোনো সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন।

অভিযোগকারী অন্ধ যুবক নূর ইসলাম দৈনিক অধিকারকে জানান, সে অন্ধ বলে পরিবারের সদস্যরা প্রায় তাকে মারধর করে। এরই ধারাবাহিকতায় শুক্রবার (৪ সেপ্টেম্বর) সকালের দিকে তাকে মারধর করে তার পড়নের জামা রেখে দেয় তারা। এ জন্য দুপুরের দিকে সে অভিযোগ করতে সাথে আরেক যুবককে নিয়ে থানায় আসে।

এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান দৈনিক অধিকারকে বলেন, ‘ন্যায় বিচার পাওয়ার অধিকার প্রত্যেক নাগরিকের আছে। আইনের দৃষ্টিতে ধনী-গরীব সকলেই সমান।’

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর