ব্রেকিং:
ফেনীতে ৯৯৯ এ ফোন দিয়ে ফেরত পেল টাকা বেগমগঞ্জের সৈকত ট্রেন দূর্ঘটনায় গুরুতর আহত নোয়াখালীর গর্ব সারওয়ার বিন মোস্তফা ও তার দলের শ্রেষ্ঠত্ব অর্জন নোয়াখালী পুলিশ লাইন্স বিদ্যালয়ের মাঠের সংস্কার কাজ উদ্বোধন নানা আয়োজনের মধ্য দিয়ে নোয়াখালীতে বিশ্ব ডায়াবেটিক দিবস পালিত কোন রোগী চিকিৎসার অভাবে মারা যাবে না কবিরহাট উপজেলা সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন কোম্পানীগঞ্জে বিএনপির কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল! নোয়াখালীর নলদিয়া মেলা বিলুপ্তির পথে কোম্পানীগঞ্জে এএসপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি সোনাইমুড়ীতে জোড়া খুন মামলার মূল হোতা আটক টেস্ট বিশ্বকাপ অভিষেকে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর এসএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত অর্থ নিলে ব্যবস্থা সাদা মনের সাহসী মানুষ আব্দুল কাদের মির্জা নোয়াখালীতে এসএসসি পরীক্ষার ফরম পূরণে অনিয়ম করলে ব্যবস্থা নোবিপ্রবির ছাত্রলীগের ১৬ নেতা-কর্মীকে সাময়িক বহিষ্কার নোয়াখালীতে স্ত্রীর গলা কেটে দিল পাষান স্বামী কোম্পানীগঞ্জে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোবিপ্রবিতে ভর্তি শুরু ২৪ নভেম্বর

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫০৮

মাদক মামলার আসামি ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

নোয়াখালীতে মাদক মামলার আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টায় পুলিশের ওপর হামলা চালিয়েছে একদল লোক। এ ঘটনায় অস্ত্র ও মাদকসহ দুইজনকে আটক করা হয়েছে।বুধবার রাতে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর গ্রামে এই হামলায় গোয়েন্দা পুলিশের দুই এসআই ও এক এএসআই আহত হয়েছে।

এসপি মো. আলমগীর হোসেন জানান, গোপন সংবাদ পেয়ে বুধবার রাত ৮টার দিকে ডিবি পুলিশের একটি দল একলাশপুর গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসীয় আবদুর রশিদ সায়েম ও আমির হোসেনকে আটক করে। এ সময় তাদের থেকে ১০০ ইয়াবা, একটি পাইপগান ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আটক সায়েম ও আমির হোসেনকে নিয়ে জেলা সদরে ফেরার সময় তাদের আত্মীয়-স্বজনসহ স্থানীয় একদল লোক দেশি অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে তাদেরকে ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে তারা ইট-পাটকেল ও মরিচের গুঁড়া নিক্ষেপ করে।

হামলায় ডিবির এসআই সাহেদ মিয়া, এসআই জাকের হোসেন ও এএসআই হেলাল উদ্দিন গুরুতর আহত হন। আত্মরক্ষার্থে পুলিশ তিন রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ওই এলাকায় সাঁড়াশি অভিযানে নেমেছে পুলিশ।

এসপি আরো জানান, আটকদের বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর