ব্রেকিং:
ঢাকার চারপাশে হচ্ছে ৬ স্যাটেলাইট সিটি ৬ কোটির বেশি মানুষ পেয়েছে সরকারি ত্রাণ আফ্রিকায় শ্রমবাজারের নতুন সম্ভাবনা দেখছে বাংলাদেশ প্রাথমিকের শিক্ষার্থীরা ঘরে বসেই পরীক্ষা দেবে, এমন চিন্তা সরকারের ‘ডাকযোগে’ আম লিচু পৌঁছে যাবে বিভিন্ন বাজারে ‘ইভেরা টুয়েলভ’ সেবনে ১১ পুলিশ সদস্যের পাঁচদিনেই করোনা নেগেটিভ! সাত হাজার পরিবারকে উপহার দিচ্ছে বেজা শুরু হয়েছে প্রশাসনে শেখ হাসিনার শুদ্ধি অভিযান আমলাদের ভুল শুধরে দিলেন প্রধানমন্ত্রী দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ ‘স্বল্প সংখ্যক’ যাত্রী নিয়ে ৩১ মে থেকে চলবে বাস-ট্রেন-লঞ্চ স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট চালুর প্রস্তুতি করোনা ও অন্য রোগীদের আলাদা চিকিৎসা দেয়ার নির্দেশ মন্ত্রণালয়ের আওতাধীন শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে আরও ২ হাজার চিকিৎসক নেওয়ার পরিকল্পনা সংক্রমণ ঝুঁকিমুক্ত বিশেষ চিকিৎসা বুথ তৈরি ছুটি আর বাড়ছে না, ৩১ মে থেকে অফিস শুরু দুর্গম খাসিয়া পুঞ্জিতে প্রধানমন্ত্রীর উপহার শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা করোনায় সংক্রমিত পৌরসভার পিয়ন ফকির
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

৫৭৫

মাদক মামলার আসামি ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

নোয়াখালীতে মাদক মামলার আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টায় পুলিশের ওপর হামলা চালিয়েছে একদল লোক। এ ঘটনায় অস্ত্র ও মাদকসহ দুইজনকে আটক করা হয়েছে।বুধবার রাতে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর গ্রামে এই হামলায় গোয়েন্দা পুলিশের দুই এসআই ও এক এএসআই আহত হয়েছে।

এসপি মো. আলমগীর হোসেন জানান, গোপন সংবাদ পেয়ে বুধবার রাত ৮টার দিকে ডিবি পুলিশের একটি দল একলাশপুর গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসীয় আবদুর রশিদ সায়েম ও আমির হোসেনকে আটক করে। এ সময় তাদের থেকে ১০০ ইয়াবা, একটি পাইপগান ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আটক সায়েম ও আমির হোসেনকে নিয়ে জেলা সদরে ফেরার সময় তাদের আত্মীয়-স্বজনসহ স্থানীয় একদল লোক দেশি অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে তাদেরকে ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে তারা ইট-পাটকেল ও মরিচের গুঁড়া নিক্ষেপ করে।

হামলায় ডিবির এসআই সাহেদ মিয়া, এসআই জাকের হোসেন ও এএসআই হেলাল উদ্দিন গুরুতর আহত হন। আত্মরক্ষার্থে পুলিশ তিন রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ওই এলাকায় সাঁড়াশি অভিযানে নেমেছে পুলিশ।

এসপি আরো জানান, আটকদের বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর