ব্রেকিং:
হাতিয়ায় বহুল প্রতীক্ষিত আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে নোবিপ্রবিতে খাদ্য দিবস উৎযাপন সেনবাগে ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পিং জেঠার লালসার শিকার ভাতিজী! চাটখিলে শিক্ষা জরিপ বিষয়ক সভা অনুষ্ঠিত সোনাইমুড়ীতে ওপেন হাউজ ডে পালিত সুবর্ণচরে সফটস্কিল বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা চাঞ্চল্যকর মিলন হত্যা মামলায় নতুন মোড় যৌতুকের নেশায় পাগল স্বামী স্ত্রীকেও ছাড়লো না সোনাইমুড়ীতে জুয়ার বিরুদ্ধে পুলিশের বিশেষ অভিযান প্রেমিক প্রেমিকা হিসেবে সাংবাদিকরাই সেরা! লাশ কবরে যেভাবে রাখবেন যৌতুকের জন্য অন্তঃসত্ত্বা স্ত্রীর মাথা ন্যাড়া করল স্বামী সৌরবিদ্যুতে বিনিয়োগে আগ্রহ প্রকাশ সৌদি আরবের কৃষিতে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল: খাদ্যমন্ত্রী দক্ষ জনশক্তির বিকল্প নেই: রাষ্ট্রপতি ক্ষুধা দূরীকরণে ভারত-পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশ ঢাকায় ফিফা সভাপতি সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহযাত্রী নিহত বিদ্যুৎ কেড়ে নিল স্বপ্ন

বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪৫৩

মাদক ব্যবসায়ীকে পাকড়াও করলেন চেয়ারম্যান

প্রকাশিত: ১ জুলাই ২০১৯  

নোয়াখালী সদরে আস্তানা ঘেরাও করে এক মাদক ব্যবসায়ীকে পাকড়াও করেছেন উপজেলা চেয়ারম্যান একেএম শামসুদ্দিন জেহান। পরে তাকে পুলিশে হস্তান্তর করা হয়।আটক মিজানুর রহমান উপজেলার শ্রীপুরের আবদুল জলিলের ছেলে।
একেএম শামসুদ্দিন বলেন, মিজান দীর্ঘদিন ধরে সোনাপুর ও পৌর এলাকায় মাদক ব্যবসা করছিলো। এর আগে একাধিকবার চেষ্টা চালিয়েও তাকে আটক করা যায়নি।

এবার দলীয় নেতাকর্মীদের সহায়তায় সোনাপুর-জোরালগঞ্জ সড়কের পাশে আস্তানা ঘেরাও করে মিজানকে আটক করা হয়।
সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান, মিজানের কাছ থেকে ৬২টি ইয়াবা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর