ব্রেকিং:
পুলিশের সফলতা, এক বিরাট চালান জব্দ অবশেষে ধরা খেলেন সেই আসামি এবার পুলিশের জালে আটক এক ভয়ঙ্কর ব্যক্তি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে যতবার নাম লেখালেন কনক নোয়াখালীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে জনস্বার্থে নোয়াখালীতে চলছে অবৈধ স্থাপনা উচ্ছেদ বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল নয় বছর পর বাবা-মাকে খুঁজে পেলেন শিরীন বাচ্চাকে মারার প্রতিবাদে হনুমান দলের থানা ঘেরাও ‘চা’ নাসিরের পর এবার শাবি ভিসির দুর্নীতির শ্বেতপত্র ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ যার জন্যে বিশাল ডিনার পার্টির আয়োজন করলো হঠাৎ এক বিস্ময়কর শিশুর জন্ম, এমন শিশু আগে দেখেননি শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন হতে যাচ্ছে ‘বৃহত্তর নোয়াখালী বিতর্ক উৎসব’ দেখেন নিন কোথায় কখন হবে কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে বরের জায়গায় কনে, কিন্তু কেন ? জানলে হাসি থামাতে পারবেন না নোয়াখালীতে কি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে !! নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আজ যা অনুষ্ঠিত হলো এবার নোয়াখালীর গর্ব শিবলী যে কাজ করে প্রসংশিত হয়েছেন

মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৪ মুহররম ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৬৯

মসজিদে মাদক-জঙ্গিবাদ নিয়ে সচেতনতামূলক বয়ানের পরামর্শ

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

জুমার খুতবার আগে মাদকের ভয়াবহতা ও জঙ্গিবাদ সম্পর্কে সচেতনতামূলক বয়ান দেয়ার পরামর্শ দেয়ার আহ্বান জানিয়েছে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।কমিটির সভাপতি মো. হাফেজ রুহুল আমীন মাদানীর সভাপতিত্বে সোমবার সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় এ পরামর্শ দেয়া হয়।

কমিটির সদস্য শওকত হাচানুর রহমান (রিমন), মনোরঞ্জন শীল গোপাল, মাহমুদ উস সামাদ চৌধুরী, মো. ইলিয়াস উদ্দিন মোল্লাহ, এইচ এম ইব্রাহিম, তাহমিনা বেগম এবং বেগম রত্না আহমেদ সভায় অংশগ্রহণ করেন।

সভায় হজ্ব ২০১৯ এর কার্যক্রম সম্পর্কে আলোচনা হয়। হাজী ক্যাম্পের সিটসহ অন্যান্য সমস্যা, ফ্লাইটের সিডিউল সঠিক সময়ে না হওয়া ও সৌদিতে যাওয়ার পর বিভিন্ন সমস্যা চিহ্নিত করে সব সমস্যা নিরসন পূর্বক হাজীদের সঠিক সেবা নিশ্চিতকরণে স্থায়ী কমিটি ও মন্ত্রণালয় একযোগে কাজ করবে বলে সভায় সিদ্ধান্ত নেয়া হয়।

এছাড়া সারাদেশে সনাতন ধর্মাবলম্বীদের মন্দির ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন ও সংস্কার নামক প্রকল্পের মাধ্যমে প্রায় ১৮শ’টি মন্দির, শ্মশান ও আশ্রমের উন্নয়ন ও সংস্কার কার্যক্রমের যাচাই প্রক্রিয়ায় এবং ইসলামিক ফাউন্ডেশনের বিভিন্ন কর্মসূচিতে স্থানীয় জনপ্রতিনিধিদের সম্পৃক্ত করার বিষয়ে সভায় ফলপ্রসূ আলোচনা হয়।

সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের লক্ষ্যে মন্ত্রিপরিষদ বিভাগ গঠিত দু’টি কমিটির সঙ্গে সমন্বয়ের মাধ্যমে ‘মুজিব বর্ষ ২০২০’ উদযাপনের প্রস্তুতি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।এ সময় ধর্ম মন্ত্রণালয়ের সচিবসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর