ব্রেকিং:
রোহিঙ্গা গণহত্যা: আইসিজে’র রায় আজ দাগনভূঞায় জমজম পিওর ড্রিংকিং ওয়াটার’র কারখানা সিলগালা অপরুপ সৌন্দর্যের লীলাভূমি নোয়াখালীর “নিঝুম দ্বীপ” কৃষককে সম্মান জানাতে নোবিপ্রবির ছাত্রদের ভিন্নধর্মী উদ্যোগ কোম্পানীগঞ্জের অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বাংলাদেশ সেনাবাহিনী নোয়াখালীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলন ২০২০ কবিরহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে দুই দিন ব্যাপী শিশু মেলা সোনাইমুড়ীতে স্কুলছাত্রীকে গলা টিপে হত্যা মুজিববর্ষে ৬৮ হাজার দরিদ্র পরিবার পাবে পাকা বাড়ি মহিষের দধির জন্য বিখ্যাত চাপরাশিরহাট কবিরহাটে নূরে মদিনা মডেল মাদ্রসা’র উদ্বোধন কোম্পানীগঞ্জে খাল দখলমুক্ত করতে বিশেষ উচ্ছেদ অভিযান সুবর্ণচরে পাওয়া গেলো বিলুপ্ত প্রজাতির বিশাল আকৃতির শকুন সোনাইমুড়ীতে বাগানে মিলল স্কুলছাত্রীর লাশ নোয়াখালী পৌর ভবনে হাতবোমার বিস্ফোরণ করেছে দুর্বৃত্তরা কোম্পানীগঞ্জে ৪ মাস পর চার মরদেহ যাচ্ছে মর্গে পণ্য কিনে প্রতারিত হলে অভিযোগ করুন এভাবে ফের মার্কিন দূতাবাসের কাছে ৩ দফায় রকেট হামলা বয়ফ্রেন্ড হিসেবে নোয়াখালীর ছেলেরাই শীর্ষে চাটখিলে কয়েকটি উন্নয়ন কাজের উদ্বোধন

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

মওদুদ আহমদের চোখেএখন ধু ধু মরুভূমি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

কথিত আছে মরুভূমিতে গেলে যেমন কিছু খেঁজুর গাছ ছাড়া অন্য কিছু দেখা যায়না, তেমনি ব্যারিষ্টার মওদুদ আহমদের গণসংযোগেও তাঁর সাথে থাকা গুটি কয়েক নেতাকর্মী  ছাড়া সাধারণ মানুষের উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে না।

জনবিচ্ছিন্ন হয়ে নোয়াখালী-৫ আসনের নির্বাচনী মাঠ তাঁর জন্য মরুভূমিতে পরিণত হয়েছে। যেখানেই যাচ্ছেন দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাড়া পাচ্ছেন না।

দীর্ঘদিন ক্ষমতায় থেকে তিনি শুধু মাত্র নির্বাচনকালীন সময় ছাড়া আর তেমন একটা নিজ এলাকায় আসতেন না, এমনকি নিজ দলের নেতাকর্মীরদের সাথেও তেমন কোনো যোগাযোগ রাখতেন না। তার এই আচরনে অসন্তুষ্ট সাধারন ভোটার থেকে শুরু করে তার নিজ দলের নেতাকর্মীরাও।

<iframe width="642" height="361" src="https://www.youtube.com/embed/vWpWmvJrRqA" frameborder="0" allow="accelerometer; autoplay; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen></iframe>

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি মনোনয়ন পাওয়ার পর থেকে জনসভা, মিছিল, মিটিং করলেও তাতে মানুষের উপস্থিতি ছিল একেবারে নগন্য।

মওদুদের চোখে এখন আর পড়ছে না জনতার ঢল, যেটা চোখে পড়ছে সেটা ধু ধু মরুভূমি ছাড়া আর কিছুইনা।

খোঁজ নিয়ে জানা যায়, তিনি প্রতিদিনই গণসংযোগ করছেন। ইতিমধ্যে চরপার্বতী, চরহাজারী, মুছাপুর, চরফকিরা, ও রামপুর ইউনিয়নে বাধাহীনভাবে গণসংযোগ করেছেন। কিন্তু তার গনসংযোগে নাম মাত্র কিছু নেতাকর্মীছাড়া সাধারণ ভোটারদের উপস্থিতি নেই বললেই চলে।

জনগন তাকে সাড়া না দিয়ে কি বুঝাতে চাচ্ছে? সেটাও এতদিনে তিনি বুঝে গেছেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর