ব্রেকিং:
নোয়াখালীতে বেপরোয়া কিশোর গ্যাং বিয়ের প্রলোভনে ধর্ষণ নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ ‘রোহিঙ্গাদের যারা নিরুৎসাহিত করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা’ প্রেমিকাসহ আটকা পড়ে ৯৯৯-এ কল দিয়ে উল্টো ফাঁসলেন প্রেমিক মাদকেই মরণ বিএনপির তৃণমূলের, রিহ্যাবে অসংখ্য নেতাকর্মীরা বাবার জায়গা নেই ছেলের পাকা ঘরে ‘মামলা থেকে বাঁচতে’ মাথায় হেলমেটের বদলে ঝুড়ি পাকিস্তানে টেস্ট খেলবে না শ্রীলংকা ভারতের সাবেক অর্থমন্ত্রী পাঁচ দিনের রিমান্ডে শুভ জন্মাষ্টমী আজ প্রাথমিকে নিয়োগ হবে ৬১ হাজার শিক্ষক নোয়াখালী জেলা প্রশাসন এর কল সেন্টার ৩৩৩ উদ্বোধন কোম্পানীগঞ্জে ১৪ বছরের সশ্রম দন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার! ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ১৫ ‘ডেঙ্গু নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল’ শুভ জন্মদিন মোশাররফ করিম অনলাইনে কীভাবে জন্ম নিবন্ধন করাবেন? একাদশ সংসদের চতুর্থ অধিবেশন ৮ সেপ্টেম্বর দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন

শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
২৮১০৮

মওদুদ আহমদের চোখেএখন ধু ধু মরুভূমি

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

কথিত আছে মরুভূমিতে গেলে যেমন কিছু খেঁজুর গাছ ছাড়া অন্য কিছু দেখা যায়না, তেমনি ব্যারিষ্টার মওদুদ আহমদের গণসংযোগেও তাঁর সাথে থাকা গুটি কয়েক নেতাকর্মী  ছাড়া সাধারণ মানুষের উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে না।

জনবিচ্ছিন্ন হয়ে নোয়াখালী-৫ আসনের নির্বাচনী মাঠ তাঁর জন্য মরুভূমিতে পরিণত হয়েছে। যেখানেই যাচ্ছেন দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাড়া পাচ্ছেন না।

দীর্ঘদিন ক্ষমতায় থেকে তিনি শুধু মাত্র নির্বাচনকালীন সময় ছাড়া আর তেমন একটা নিজ এলাকায় আসতেন না, এমনকি নিজ দলের নেতাকর্মীরদের সাথেও তেমন কোনো যোগাযোগ রাখতেন না। তার এই আচরনে অসন্তুষ্ট সাধারন ভোটার থেকে শুরু করে তার নিজ দলের নেতাকর্মীরাও।

<iframe width="642" height="361" src="https://www.youtube.com/embed/vWpWmvJrRqA" frameborder="0" allow="accelerometer; autoplay; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen></iframe>

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি মনোনয়ন পাওয়ার পর থেকে জনসভা, মিছিল, মিটিং করলেও তাতে মানুষের উপস্থিতি ছিল একেবারে নগন্য।

মওদুদের চোখে এখন আর পড়ছে না জনতার ঢল, যেটা চোখে পড়ছে সেটা ধু ধু মরুভূমি ছাড়া আর কিছুইনা।

খোঁজ নিয়ে জানা যায়, তিনি প্রতিদিনই গণসংযোগ করছেন। ইতিমধ্যে চরপার্বতী, চরহাজারী, মুছাপুর, চরফকিরা, ও রামপুর ইউনিয়নে বাধাহীনভাবে গণসংযোগ করেছেন। কিন্তু তার গনসংযোগে নাম মাত্র কিছু নেতাকর্মীছাড়া সাধারণ ভোটারদের উপস্থিতি নেই বললেই চলে।

জনগন তাকে সাড়া না দিয়ে কি বুঝাতে চাচ্ছে? সেটাও এতদিনে তিনি বুঝে গেছেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর