ব্রেকিং:
পদ্মার সোয়া দুই কিলোমিটার দৃশ্যমান মাদক রোধে ভ্রাম্যমান আদালতের অভিযান খালেদা-তারেকের রাজনীতি করার অধিকার নেই বাসচাপায় নির্মাণ শ্রমিকের করুন মৃত্যু ভিকটিমের সাক্ষ্যে কাঁদলো সবাই চৌমুহনী বাজারের ব্যবসায়ীদের মানববন্ধন তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ নোয়াখালী ডিবি ইউনিট নোয়াখালীর নতুন থানা ভাষানচর মা ইলিশ রক্ষায় প্রশাসনের সাঁড়াশি অভিযান অটোরিকশা কেড়ে নিল হাজারো স্বপ্ন চুরির ১২ ঘন্টার মধ্যেই পুলিশের অ্যাকশন ‘ভোলার ঘটনায় কেউ কর্তব্যে অবহেলা করলে ব্যবস্থা’ ২০ নভেম্বরের মধ্যে ছাপা হবে প্রাথমিকের সব বই জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ শপথ নিলেন নতুন ৯ বিচারপতি বিএনপির এমপি হারুন অর রশীদের ৫ বছরের কারাদণ্ড আট ট্রাভেল এজেন্সির লাইসেন্স বাতিল সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন ডোবা থেকে যুবকের গলিত লাশ উদ্ধার নোয়াখালী পুলিশ ৬ ক্যাটাগরিতে পুষ্কার অর্জন

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২৮১৬৬

মওদুদ আহমদের চোখেএখন ধু ধু মরুভূমি

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

কথিত আছে মরুভূমিতে গেলে যেমন কিছু খেঁজুর গাছ ছাড়া অন্য কিছু দেখা যায়না, তেমনি ব্যারিষ্টার মওদুদ আহমদের গণসংযোগেও তাঁর সাথে থাকা গুটি কয়েক নেতাকর্মী  ছাড়া সাধারণ মানুষের উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে না।

জনবিচ্ছিন্ন হয়ে নোয়াখালী-৫ আসনের নির্বাচনী মাঠ তাঁর জন্য মরুভূমিতে পরিণত হয়েছে। যেখানেই যাচ্ছেন দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাড়া পাচ্ছেন না।

দীর্ঘদিন ক্ষমতায় থেকে তিনি শুধু মাত্র নির্বাচনকালীন সময় ছাড়া আর তেমন একটা নিজ এলাকায় আসতেন না, এমনকি নিজ দলের নেতাকর্মীরদের সাথেও তেমন কোনো যোগাযোগ রাখতেন না। তার এই আচরনে অসন্তুষ্ট সাধারন ভোটার থেকে শুরু করে তার নিজ দলের নেতাকর্মীরাও।

<iframe width="642" height="361" src="https://www.youtube.com/embed/vWpWmvJrRqA" frameborder="0" allow="accelerometer; autoplay; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen></iframe>

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি মনোনয়ন পাওয়ার পর থেকে জনসভা, মিছিল, মিটিং করলেও তাতে মানুষের উপস্থিতি ছিল একেবারে নগন্য।

মওদুদের চোখে এখন আর পড়ছে না জনতার ঢল, যেটা চোখে পড়ছে সেটা ধু ধু মরুভূমি ছাড়া আর কিছুইনা।

খোঁজ নিয়ে জানা যায়, তিনি প্রতিদিনই গণসংযোগ করছেন। ইতিমধ্যে চরপার্বতী, চরহাজারী, মুছাপুর, চরফকিরা, ও রামপুর ইউনিয়নে বাধাহীনভাবে গণসংযোগ করেছেন। কিন্তু তার গনসংযোগে নাম মাত্র কিছু নেতাকর্মীছাড়া সাধারণ ভোটারদের উপস্থিতি নেই বললেই চলে।

জনগন তাকে সাড়া না দিয়ে কি বুঝাতে চাচ্ছে? সেটাও এতদিনে তিনি বুঝে গেছেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর