ব্রেকিং:
সাতটি আবাসন প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর জন্মভিটাতে ফেরা হলো না এরশাদের নববধূ বরণের অপেক্ষায় স্বজনরা, ফিরলেন লাশ হয়ে! নোয়াখালীতে সৌখিন মাছ শিকারীর ভিড় বাংলাদেশে বাড়বে কোরিয়ান বিনিয়োগ রোহিঙ্গা সংকট সমাধানে সহযোগিতার আশ্বাস দক্ষিণ কোরিয়ার বিশ্বের কোন কোন দেশে কয়টি রোবট কাজ করছে বিভিন্ন প্রতিষ্ঠানে? বাংলাদেশে অফিস করতে রাজি হয়েছে ফেসবুক কারিগরি ত্রুটি, চন্দ্রগ্রহণ-২ উৎক্ষেপণ স্থগিত দেশের উন্নয়নের চিত্র জাতিসংঘে তুলে ধরলেন পরিকল্পনামন্ত্রী জেলা প্রশাসকদের ৩১ নির্দেশনা প্রধানমন্ত্রীর বাংলাদেশ-দক্ষিণ কোরিয়া তিন সমঝোতা-নথি সই দুই ভুয়া চাকরিদাতা গ্রেফতার নোয়াখালীতে অবৈধ স্থাপনা উচ্ছেদে সেনাবাহিনী অসাধ্য সাধনের সম্ভাবনা কিউইদের এরশাদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক পারবে কি ইংল্যান্ড, ইতিহাস কি বলে? দেশে অতি ভারী বর্ষণের পূর্বাভাস সরাসরি বিনিয়োগের জন্য অনুকূল বাংলাদেশ মিন্নির গোপন তথ্য ফাঁস করলেন রিফাতের বাবা

মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৩ জ্বিলকদ ১৪৪০

সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৫৫

ভোটের বাজারে বদলে গেল নুসরাতের ঠোঁটের রঙ! তাহলে কী...

প্রকাশিত: ১৩ মে ২০১৯  

নুসরাত জাহান। এতদিন তার একমাত্র পরিচয় ছিল অভিনেত্রী হিসাবে। টলিউড অভিনেত্রী তিনি। বহু জনপ্রিয় কর্মাশিয়াল ছবিতে তার অভিনয় পছন্দ করেছেন দর্শক। 
কিন্তু এখন তার অন্য পরিচয়ও রয়েছে। তিনি চলতি লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী। বসিরহাট কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

গত কয়েক দিনে বদলে গিয়েছে নুসরাতের দৈনন্দিন রুটিন। শুটিং ফ্লোর নয়। ইদানীং তিনি কর্মিসভা নিয়ে ব্যস্ত। ব্যস্ত ভোটের প্রচারে। তবুও তার মধ্যে নিজের জন্য সময় করে নিলেন নায়িকা। যার প্রভাব দেখা গেল সোশ্যাল মিডিয়ায়।

সদ্য ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন নুসরাত। যেখানে দেখা যাচ্ছে, একটি নির্দিষ্ট ফিল্টার ব্যবহার করার ফলে বদলে যাচ্ছে তার ঠোঁটের রং। কখনো লাল, কখনো মেরুন, কখনো বা গোলাপী। আর ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, হুম... স্মার্ট ফিল্টার! লিপস্টিক কেনার আর দরকার নেই। 

নিছক মজা করেই নুসরাত এই ভিডিও শেয়ার করেছেন বলে মনে করছেন তার অনুরাগীরা।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর