ব্রেকিং:
দেশে করোনার টিকা কবে আসবে, জানালেন স্বাস্থ্য সচিব কোনোভাবেই বেপরোয়া গাড়ি চালানো যাবে না: সেতুমন্ত্রী ছিন্নমূল শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ অসহায়দের মাঝে আওয়ামীলীগ নেতার কম্বল বিতরণ ব্যাংকার্স ফোরাম লক্ষ্মীপুরের অভিষেক অনুষ্ঠিত ফেনীতে ১০০ সাংবাদিককে প্রশিক্ষণ দিয়েছে প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ বিচ্ছিন্ন করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগ তৃণমূলের সাথে যাদের সুসম্পর্ক তাকে মনোনয়ন দেয়া হবে পরশুরামকে আলোকিত করে দিচ্ছেন পৌর মেয়র সাজেল চৌধুরী সোনাগাজী মডেল থানার উন্নয়ন ও সংস্কার কাজের উদ্বোধন করলেন এসপি ভাস্কর্য নির্মাণে বিরোধিতার প্রতিবাদে বিক্ষোভ মিছিল রায়পুরে হাসপাতালে অভিযান, ৪৫ হাজার টাকা জরিমানা ফেনীতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি চলছে ফেনীতে আ’লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন শুরু হচ্ছে আজ লক্ষ্মীপুরে এসিড সন্ত্রাসের শিকার ৩ নারী সুবর্ণচরে ভূমিদস্যুদের বিরুদ্ধে ভূমিহীনদের মানববন্ধন নিঝুমদ্বীপে উচ্ছেদ আতঙ্কে ভূমিহীনরা ৫ টাকায় সারাদিন ইন্টারনেট ব্যবহারের পদ্ধতি তৈরি করলেন দুই বাংলাদে উন্নত প্রযুক্তির বডি স্ক্যানার বসছে শাহজালাল বিমানবন্দরে দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল স্থাপিত হবে ৬৯৩ কোটি টাকায়
  • বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৫ রবিউস সানি ১৪৪২

৮৫

ভুয়া চিকিৎসক দিয়ে চলে আল্ট্রাসনোগ্রাফি, এক্স-রে!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০  

নোয়াখালীর চাটখিল পৌর এলাকার দুটি ডায়াগনস্টিকে ভুয়া ডাক্তার দিয়ে আল্ট্রাসনোগ্রাম ও এক্স-রে করারো প্রমাণ মিলেছে। এ ঘটনায় দুই ক্লিনিকের দুটি বিভাগ সিলগালা করেছেন জেলা সিভিল সার্জন।

পৌর এলাকার পপুলার ডায়াগনস্টিক সেন্টার এবং চাটখিল ইসলামি হাসপাতালে এ ঘটনা ঘটে। এ সময় ভুয়া ডাক্তারকে সতর্ক করে দেয়া হয়। মঙ্গলবার দুপুরে নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুদ ইফতেখার এ অভিযান পরিচালনা করেন। এ সময় অভিযান পরিচালনায় সহযোগিতা করে চাটখিল থানা পুলিশ।

জানা গেছে, নোয়াখালীর চাটখিল উপজেলা শহরে ডাক্তারের পরিবর্তে অদক্ষ লোক দিয়ে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের আল্ট্রাসনোগ্রাম বিভাগ পরিচালনা করে আসছিল স্থানীয় পপুলার ডায়াগনস্টিক সেন্টার। এ ছাড়া স্থানীয় ইসলামিয়া হাসপাতালের এক্স-রে বিভাগে বৈধ কাগজপত্র না থাকার বিষয়টি নোয়াখালীর সিভিল সার্জন ডাক্তার মাসুম ইফতেখারে নজরে এলে তিনি হঠাৎ অভিযানে গিয়ে অভিযোগের সত্যতা পান। পরে ওই দুটি ডায়াগনস্টিক এর দুটি বিভাগ সিলগালা করে বন্ধ করে দেয়।

এ সময়ে পপুলার ডায়াগনস্টিক সেন্টারে আল্ট্রাসনোগ্রাম বিভাগে থাকা ভুয়া ডাক্তার বিলকিস আকতার এ জন্য ক্ষমা চাইলে তাকে ছেড়ে দিয়ে এ ডায়াগনস্টিকের আল্ট্রাসোনোগ্রাফি বিভাগ সিলগালা করে দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নোয়াখালীর সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর