ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৬৯৫, মৃত্যু ৩৭ হাতিয়ায় নদীর পাড়ে মিললো লাশ মৃত ব্যক্তির লাশ রেখে পালালো স্বজনরা, দাফন করলেন ইউপি চেয়ারম্যান পরশুরামের আরও এক পুলিশ সদস্যের মৃত্যু জমির বিরোধ নিয়ে যুবককে কুপিয়ে আহত কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতাসহ আরও ১৬ জনের করোনা প্রধানমন্ত্রীর অনুদানে পৌনে ৪১ লক্ষ টাকা পাচ্ছে ফেনীর ৫ পৌরসভা দেশে ২৪ ঘণ্টায় আক্রান্তের নতুন রেকর্ড, মৃত্যু ৩৭ নিজেরা আক্রান্ত হয়েও সেবায় পিছিয়ে নেই চিকিৎসাকর্মীরা করোনা সঙ্কটেও মে মাসে দেড় বিলিয়ন ডলার রেমিট্যান্স স্বাস্থ্যবিধি লঙ্ঘনে আরও কঠোর হবে সরকার সংক্রমণ বিবেচনায় তিনটি জোনে ভাগ হবে দেশের বিভিন্ন এলাকা বাংলাদেশী হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের প্রতিশ্রুতি লিবিয়ার চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল এটিএম বুথ এখন গ্রামেও করোনা-উত্তর অর্থনীতি পুনরুদ্ধার মূল লক্ষ্য গণপরিবহনে উঠার সময় এখন যেসব বিষয় না মানলেই বিপদ! রামগঞ্জে শিশু সন্তান নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও ফেনীতে কাউন্সিলরসহ আক্রান্ত আরো ১৬
  • বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

৮১৬

ভিকটিমের সাক্ষ্যে কাঁদলো সবাই

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৯  

গণধর্ষণের ঘটনায় গতকাল সাক্ষ্য দিতে এসে ভিকটিমের কান্নায় আদালত প্রাঙ্গণে অনেকের চোখে অশ্রু ঝরে। পুলিশ ও আদালত সূত্র জানায়, ৪ সন্তানের জননীকে গণধর্ষণ মামলায় গতকাল ধর্ষিতা (৪০) সাক্ষ্য দেন। জবানবন্দি দিতে গিয়ে তিনি কাঁদলেন, কাঁদালেন আদালতে থাকা আইনজীবী, সাংবাদিক, আদালত স্টাফ এমনকি পুলিশকেও। পেল চমকালো তথ্যে। কিছুক্ষণ এজলাসে থাকা আদালত (জজ) ও স্তম্ভিত থাকেন।

নোয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক (জেলা জজ) শামছু উদ্দিন খালেদের আদালতে গতকাল ৪ সন্তানের জননীকে (৪০) গণধর্ষণ মামলায় ধর্ষিতা আদালতে সাক্ষ্য দেয়। আদালতের পিপি মামুনুর রশিদ লাবলু  জানায়, আদালতে সাক্ষী দিতে দাঁড়িয়ে ধর্ষিতা যখন ঘটনার বিভীষিকাময় রাতে তার বাড়িতে হামলা, তার স্বামী, ছেলে মেয়েদের বেঁধে রাখা, অস্ত্রের মুখে তাকে টেনে হিঁচরে ঘর থেকে বের করা, রান্না ঘরের পেছনে পুকুর পাড়ে নিয়ে দল বেঁধে ধর্ষণ করার কাহিনী যখন বর্ণনা করছিলন তখন তিনি কান্নায় ভেঙ্গে পড়লে গোটা আদালত স্তব্ধ হয়ে যায়। আদালত বার বার তাকে সান্ত্বনা দিলেও তার কান্না থামছিল না।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর