ব্রেকিং:
দেশব্যাপী তালগাছ রোপণ অভিযান শুরু করেছে আওয়ামী লীগ আরেকটি প্রণোদনা প্যাকেজ ঘোষণা বাংলাদেশ ব্যাংকের প্রাথমিকে শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া দ্রুত করার সুপারিশ ঢাকা বাইপাস সড়কের চার লেন প্রকল্পের কাজ শুরু পার্বত্য জেলার ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপারিশ এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী বিশ্বে মৃত্যু ছাড়াল ৩৯ লাখ, আক্রান্ত ১৮ কোটি আন্তর্জাতিক বাজারে ২ বছরের মধ্যে তেলের দাম সর্বোচ্চ করোনার অতি উচ্চ ঝুঁকিতে দেশের ৪০ জেলা
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

ভাসানচর থেকে পালানো দুই রোহিঙ্গা কিশোরী সুবর্ণচরে আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ মে ২০২১  

ভাসানচর থেকে পালিয়ে যাওয়া দুই রোহিঙ্গা কিশোরীকে নোয়াখালীর সুবর্ণচরে আটক করেছে স্থানীয়রা। বুধবার রাতে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মেঘনা মার্কেট সংলগ্ন বেড়ির পাশ থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের মো. ইয়াছিনের মেয়ে খুরশিদা আক্তার ও জান্নাত আরা বেগম। তারা ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্পের ২ নম্বর ক্লাস্টারের ৩/৪ নম্বর রুমে থাকেন।

ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে চার লাখ টাকার বিনিময়ে ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্প থেকে মাছ ধরার নৌকায় করে পালিয়ে সুবর্ণচরে আসেন চার রোহিঙ্গা।

টাকার বিনিময়ে তাদের নিয়ে আসেন মোহাম্মদপুর ইউনিয়নের চর মোজাম্মেল গ্রামের আবদুস সোবহানের ছেলে আবদুল বাতেন, আবদুল বাতেনের ছেলে সেলিম উদ্দিন কালু ও একই ইউনিয়নের চর আলাউদ্দিনের ইব্রাহিম মাঝির ছেলে জাহাঙ্গীর মাঝি। বিষয়টি টের পেয়ে তাদের আটক করে ইউনিয়ন পরিষদে সোপর্দ করেন স্থানীয় লোকজন। এ সময় আরো দুজন রোহিঙ্গা পালিয়ে যান বলেও জানান ইউপি চেয়ারম্যান।

এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক।