ব্রেকিং:
জেনারেল হাসপাতালে ১০টি বেড বসিয়ে ১১ কোটি টাকার বিল ফেনীতে বিদেশী পিস্তলসহ সন্ত্রাসী গ্রেফতার তৃতীয় বউয়ের হাতে লাঞ্চিত ডাঃ টুপি মিজান লক্ষ্মীপুরে দুধ-ডিম-মাংসের ভ্রাম্যমাণ বিক্রয়কেন্দ্র লক্ষ্মীপুর পুলিশ সুপার দাবা প্রতিযোগিতা দেশে করোনা বিষয়ে সচেতনতা ও টিকাদানে সহায়তা করবে ফেসবুক সরকারি বিধি-নিষেধ মেনে চলতে বিশিষ্ট নাগরিকদের আহ্বান পর্যায়ক্রমে দেশের সবাইকে টিকার আওতায় নিয়ে আসা হবে: প্রধানমন্ত্রী চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা করোনায় আক্রান্ত হলে কতদিন পর টিকা নিতে পারবেন নিত্যপণ্য পরিবহনে সহায়তায় মন্ত্রণালয়ের হটলাইন চালু লকডাউনে বিশেষ প্রয়োজনে ব্যাংক খুলতে নির্দেশ জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন চাল বরাদ্দ আগামীকাল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ দেশে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে রমজানে বেঁধে দেওয়া হলো ৬ পণ্যের দাম এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ টিকা কিনতে বিশ্বব্যাংকের সঙ্গে ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী থানাসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় নিরাপত্তা জোরদার
  • মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

ভাতিজিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় চাচাকে ঝলসে দিল বখাটেরা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ মার্চ ২০২১  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে এবার ভাতিজিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় রাতের অন্ধকারে ঘরে ঢুকে মরিচের গুঁড়া মিশ্রিত গরম পানিতে চাচার মুখ ও বুক ঝলসে দেওয়ার ঘটনা ঘটেছে। গত শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের অনন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ঝলসে যাওয়া মহসিন গুরুতর আহত অবস্থায় বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মহসিন অনন্তপুর গ্রামের মুকবুল আহমদের ছেলে। তিনি উপজেলার একলাশপুর ইউনিয়নে পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে কর্মরত। 

হাসপাতালে চিকিৎসাধীন মহসিন বলেন, একই বাড়ির দুই বখাটে তরুণসহ তিনজন তার নবম শ্রেণিতে পড়ুয়া ভাতিজিকে প্রায় উত্ত্যক্ত করত এবং নানা অশালীন কথাবার্তা বলত। তিনি একাধিকবার তাঁদের উত্ত্যক্তের প্রতিবাদ করেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে তাকে নানা হুমকি-ধমকি দেয় এবং সর্বশেষ এই ঘটনা ঘটিয়েছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কারুজ্জামান সিকদার জানান, তিনি আগে খবর পাননি। আজ (৮ মার্চ) রাতে তিনি হাসপাতালে এসে খোঁজ খবর নিয়েছেন। অভিযোগের বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।