ব্রেকিং:
ডোপ টেস্টে পজিটিভ, চাকরি হারাচ্ছেন ২৬ পুলিশ ধর্ষণ মামলার প্রধান আসামির দখলে হোস্টেল সুপারের বাংলো দেশে একদিনে ৩৬ মৃত্যু, শনাক্ত ১১০৬ ধর্ষণ ও নুরদের নিয়ে বিস্ফোরক তথ্য দিলেন সেই ঢাবি ছাত্রী ২৬ সেপ্টেম্বর, ১৯৭৫ ‘দায়মুক্তি অধ্যাদেশ’ জারির কলঙ্কিত দিন ভ্যাকসিন পাবার আগেই করোনায় মৃত্যু ২০ লাখ ছাড়াতে পারে একাদশ শ্রেনির বিষয়ভিত্তিক রেজিস্ট্রেশন সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি জানা গেল সেই ৬ ধর্ষকের পরিচয় বৃষ্টি নিয়ে দুঃসংবাদ আবহাওয়া অফিসের, বন্যার আশঙ্কা ভিপি নুর মিথ্যাবাদী ও মানসিক বিকারগ্রস্ত: ঢাবি ছাত্রলীগ সভাপতি রাতে জাতিসংঘ অধিবেশনে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী একদিনে শনাক্ত ৩ লাখ ১৮ হাজার, মৃত্যু ৫৮১৮ ফেসবুকের প্রোফাইল পিকচারে রাজনৈতিক ছবি রাখা যাবে না ‘জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের দিনটি ঐতিহাসিক’ ফেনীতে কৃষকদের বিনামূল্যে শীতকালীন সবজির বীজ বিতরণ লক্ষ্মীপুরে হাসপাতালের পিয়ন খোরশেদ এখন ডাক্তার মেঘনায় ভেসে উঠল নিখোঁজ দুই জেলের মরদেহ জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণ উপলক্ষে স্মারক ডাকটিকেট অবমুক্ত দেশে একদিনে ২১ মৃত্যু, কমেছে শনাক্ত বিমানবন্দরে একসেস কন্ট্রোল সিস্টেম চালু, যাত্রীদের সন্তুষ্টি
  • শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১১ ১৪২৭

  • || ০৭ সফর ১৪৪২

১৫

ভাইরাল মা-ছেলের সঙ্গে দেখা করে নিজের জার্সি উপহার দিলেন মুশফিক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২০  

রাজধানীর পল্টন মাঠের ঘটনা থেকেই আলোচনায় আসেন ঝর্না ও তার ছেলে ইয়ামিন। অনেক ক্রিকেটপ্রেমীর চোখে এটা অনুপ্রেরণাদায়ক এক ছবিও বটে। 

ছবি তোলার সময়ে পল্টন ময়দানে চলছিল বেসবল চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ। সেই ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন গুটিকয়েক দর্শক। তবে পরবর্তীতে বেসবল ম্যাচ নয়, সবার চোখ আটকে ছিল পাশের ক্রিকেট পিচে। মা-ছেলের একসঙ্গে ক্রিকেট খেলার এমন অভূতপূর্ব দৃশ্য যে সবসময় দেখা যায় না!

 

মা-ছেলেকে চমকে দিলেন মুশফিকুর

মা-ছেলেকে চমকে দিলেন মুশফিকুর

ছোট্ট একটি ছেলে একেরপর এক বল ছুঁড়ছে। অপরপ্রান্তে তাকাতেই চোখ আটকে যায়! কারণ ব্যাটসম্যান একজন মহিলা। আবার সাধারণ কোনো ক্রিকেটীয় পোশাক নয়, তিনি ব্যাট করছেন হিজাব পড়েই! পরে জানা গেল, মহিলাটি আর কেউ নন। তিনি বল করা শিশুটির মমতাময়ী মা। 

১১ বছর বয়সী ছোট্ট শেখ ইয়ামিন সিনান বোলিং করছিলো তার মা ঝর্ণা আক্তারকে। ব্যাটসম্যান মা'কে লেগস্পিনের ঘুর্ণিতে কাবু করে বেশ কয়েকবার উল্লাসও করতে দেখা যায় শিশুটিকে। এমনভাবেই শিরোনামে আসেন ১১ বছর বয়সী শেখ ইয়ামিন সিনান। 

তার প্রিয় তারকা মুশফিকুর রহিম। এ খবর মুশফিকের কানে যেতে যতটা দেরি হয়েছে ইয়ামিনের সঙ্গে দেখা করতে ততটা দেরি করেন নি মুশফিক। সরাসরি মাঠে গিয়ে সেই মা-ছেলেকে চমকে দিয়েছেন মুশফিকুর রহিম। ইয়ামিনকে নিজের জার্সি ও উপহার দেন।

খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর