ব্রেকিং:
হাতিয়ায় নদীর পাড়ে মিললো লাশ মৃত ব্যক্তির লাশ রেখে পালালো স্বজনরা, দাফন করলেন ইউপি চেয়ারম্যান পরশুরামের আরও এক পুলিশ সদস্যের মৃত্যু জমির বিরোধ নিয়ে যুবককে কুপিয়ে আহত কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতাসহ আরও ১৬ জনের করোনা প্রধানমন্ত্রীর অনুদানে পৌনে ৪১ লক্ষ টাকা পাচ্ছে ফেনীর ৫ পৌরসভা দেশে ২৪ ঘণ্টায় আক্রান্তের নতুন রেকর্ড, মৃত্যু ৩৭ নিজেরা আক্রান্ত হয়েও সেবায় পিছিয়ে নেই চিকিৎসাকর্মীরা করোনা সঙ্কটেও মে মাসে দেড় বিলিয়ন ডলার রেমিট্যান্স স্বাস্থ্যবিধি লঙ্ঘনে আরও কঠোর হবে সরকার সংক্রমণ বিবেচনায় তিনটি জোনে ভাগ হবে দেশের বিভিন্ন এলাকা বাংলাদেশী হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের প্রতিশ্রুতি লিবিয়ার চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল এটিএম বুথ এখন গ্রামেও করোনা-উত্তর অর্থনীতি পুনরুদ্ধার মূল লক্ষ্য গণপরিবহনে উঠার সময় এখন যেসব বিষয় না মানলেই বিপদ! রামগঞ্জে শিশু সন্তান নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও ফেনীতে কাউন্সিলরসহ আক্রান্ত আরো ১৬ কোম্পানীগঞ্জে ৪৯টি মসজিদ পেল সরকারি প্রণোদনা
  • বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

৭০৮

ভর্তিচ্ছুদের সর্বাত্মক সহযোগিতা করতে প্রস্তুত নোয়াখালীবাসী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আসন্ন ভর্তি পরীক্ষায় সারাদেশ থেকে আগত ভর্তিচ্ছুদের সর্বাত্মক সহযোগিতা করবে নোয়াখালীবাসী। মঙ্গলবার আসন্ন ভর্তি পরীক্ষা নিয়ে স্থানীয় জনপ্রতিনিধি, স্থানীয় প্রশাসন, স্থানীয় গোয়েন্দা সংস্থা এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে বিশ্ববিদ্যালয় প্রশাসনের অনুষ্ঠিত বৈঠকে একথা জানান নোয়াখালীর জনপ্রতিনিধিরা।
জানা যায়, আসন্ন ভর্তি পরীক্ষায় গতবারের ন্যায় সারাদেশ থেকে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের সর্বাত্মক সহযোগিতা করবে নোয়াখালীবাসী। বৈঠকে স্থানীয় জনপ্রতিনিধিরা সহযোগিতার বিষয়টি বৈঠকে নিশ্চিত করেছেন। ভর্তি পরীক্ষার্থীদের ফ্রি থাকা খাওয়ার ব্যবস্থা করবেন তারা। শহরের গুরুত্বপূর্ণ জায়গায় থাকবে তথ্য সহায়তা কেন্দ্র। ভর্তি পরীক্ষার্থীদের যাতায়াতের জন্য নোয়াখালীতে ১০০ টি ফ্রি বাস চালু করবেন স্থানীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এমপি। এসব বাসে ভর্তি পরীক্ষার্থীরা ফ্রি যাতায়াত করতে পারবেন।

নোয়াখালী পৌরসভা কতৃপক্ষ থেকেও থাকবে নানা সহযোগিতা। স্থানীয় প্রশাসনও এ ব্যাপারে সর্বাত্মক সহযোগিতা করবেন। এর আগে নোবিপ্রবির গত ভর্তি পরীক্ষায় সারাদেশ থেকে আগত ভর্তিচ্ছুদের সহযোগিতা করে সারাদেশে আলোড়ন সৃষ্টি এবং প্রশংসার পাত্র হয়েছিল নোয়াখালীবাসী। এ নিয়ে গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচিত হয়েছিল নোয়াখালীবাসী।
বৈঠকের ব্যাপারে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মো. বাহাদুর কালের কণ্ঠকে বলেন, আসন্ন ভর্তি পরীক্ষা নিয়ে আমরা স্থানীয় জনপ্রতিনিধি, স্থানীয় প্রশাসন এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে আজকে বৈঠক করেছি। গতবারের ন্যায় ভর্তি পরীক্ষার্থীদের এবারও ফ্রি থাকা খাওয়া থেকে শুরু করে সর্বাত্মক সহযোগিতা করবে নোয়াখালীবাসী। এমপি মহোদয় ১০০ টি ফ্রি বাস চালু করবেন।

বৈঠকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. দিদার-উল-আলম, প্রক্টর ড. নেওয়াজ মো. বাহাদুর, সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এমপি, পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেল, জেলা প্রশাসক তন্ময় দাস, জেলা পুলিশ সুপার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রধানগণ, জেলা আওয়ামী লীগ সভাপতিসহ আরো গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর