ব্রেকিং:
যানজট মুক্ত নোয়াখালীর ঐতিহ্যবাহী চৌমুহনী শহর নোয়াখালীতে বিয়ের প্রলোভনে মহিলা কর্মচারীকে ৮ মাস ধরে ধর্ষণ চাটখিলে দিবাগত রাতে দুর্ধর্ষ ডাকাতি চাটখিলের ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন চাটখিলের অ্যাডভোকেট পারভেজ নিখোঁজ নোয়াখালী সদরে মাদক সেবনের সময় চারজনকে আটক সেনবাগে স্বামীর বিরুদ্ধে জিডি করায় স্ত্রীকে হত্যা রোহিঙ্গা গণহত্যার বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত: আইসিজে প্রেসিডেন্ট নোবিপ্রবির জেনির জিনিয়াস হওয়ার গল্প নোয়াখালীতে ট্রাকচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৩ নোয়াখালী জেলার শ্রেষ্ঠ জয়িতা চাটখিলের আয়েশা বেগম কোম্পানীগঞ্জে অটোচাপায় এক মাদরাসা ছাত্রের মৃত্যু `ডিজিটাল বাংলাদেশ দিবস` উপলক্ষ্যে নোয়াখালীতে বর্ণাঢ্য আয়োজন হাতিয়ায় ৯ লক্ষ মিটার জাল জব্ধ করেছে কোষ্টগার্ড কিশোর গ্যাং সদস্যদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন চাটখিলে স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ ‘বঙ্গবন্ধুর সৈনিকদের হত্যার বিচারও হবে’ - একরামুল করিম চৌধুরী চাটখিলে আবাসিক হোটেলে ডেকে নিয়ে তরুণীকে ধর্ষণচেষ্টা ডিজিটাল বাংলাদেশ দিবস আজ দেশে কুষ্ঠ রোগ নির্মূল করার অঙ্গীকার প্রধানমন্ত্রীর

শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৭৩

বয়স ৪৭, এখনো শরীরি যাদুতে নজর কাড়ছেন ট্যাবু!

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

বলিউডের এক সময়ের বুকে শীত জমানো নায়িকা ট্যাবু। তার চোখের চাহনিতে মাতাল ছিল গোটা সিনেমা জগত। অজয় দেবগণ, ঋষি কাপুর, শাহরুখ খান থেকে শুরু করে একের পর এক নায়কের সঙ্গে জুটি বেধে কাজ করেছেন তিনি।
ট্যাবুর পুরো নাম তাবাসসুম ফাতিমা হাশমী। ১৯৭১ সালে জন্ম হয় এই নায়িকার। এখন তার ৪৭ বছর বয়স। কিন্তু তাতে কি! চোখ ফেরানো যায় না এখনো তার থেকে। নিজের রুপের মায়াতে এখনো পিছে ফেলে দিতে পারেন অনেক নায়িকাকেই।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছিল ট্যাবু ও অজয় দেবগণ অভিনীত ছবি ‘দে দে প্যায়ার দে’। কমেডি ঘরোনার ছবি ছিলো এটি। সেখানে ট্যাবুর অভিনয় আরো একবার দর্শকের মনে দাগ কাটে।এদিকে, নায়িকা সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইনস্টাগ্রামে খুব অ্যাক্টিভ। সেখানে তিনি তার নতুন ফোটোশ্যুটের ছবি পোস্ট করেছেন।

ছবিতে তার শরীরি যাদুতে মাত তার ভক্তকুল। নতুন ফটোশুটের ছবিতে রীতিমতো আগুন ধরালেন তিনি। কেননা শেয়ার করা ছবিতে লাস্যময়ী হয়েই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন এ নায়িকা। 

এদিকে, এখনো বিয়ের পিঁড়িতে বসেন নি ট্যাবু। অজয় দেবগণ একটি টিভি শোতে এসে মজা করে বলেছিলেন, ওর বিয়ে হয়নি আমার জন্য। ও বিয়ে করতে চাইলেই আমি না করে দিতাম।

আসলে অজয় ও টাবু কলেজ থেকেই বেস্টফ্রেন্ড। আবার পর্দাতেও তারা ছিলেন বেস্ট জুটি। সত্যিই কি অজয়ের জন্যই ট্যাবু বিয়ে করেননি? এর উত্তর জানা যায়নি। আপাতত তাদের মধ্যে বন্ধুত্বটুকুই থাক।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর