ব্রেকিং:
নোয়াখালীতে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিবাহ বন্ধ নোয়াখালী সুবর্ণচরে বৃক্ষরোপণ ও ডেঙ্গু সচেতনতায় সভা তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের ইতালির প্রধানমন্ত্রীর পদত্যাগ সেনাবাহিনী প্রধানের সাথে ইন্দোনেশিয়ার সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান নিশ্চিত করতে হবে: রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীকে ভারত সফরে মোদির আমন্ত্রণ সেদিনের শোক ভোলেননি হাছান মাহমুদ ২১ আগস্ট গ্রেনেড হামলায় দণ্ডিতদের অবস্থান কেমন আছেন ২১ আগস্টে আহতরা? ভয়াল ২১ আগস্ট আজ নিঝুম দ্বীপের দেশ নোয়াখালীর লোগোর বিশ্লেষণ নোয়াখালীর সর্ববৃহৎ গোপালপুর গণহত্যার ৪৮তম বার্ষিকী নতুন মাইলফলকে পূর্ণিমা বিএনপির রাজনীতির দুর্গন্ধ বিদেশেও ছড়াবে মোমেন-জয়শঙ্কর বৈঠক আজ প্রেমিক চেয়ারম্যানকে বিয়ের দাবিতে গৃহবধূর অনশন! হাসপাতালে ডেঙ্গু রোগী কমছে মেডিকেলে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর জন্মাষ্টমীর শোভাযাত্রায় ব্যাগ-পোটলা নিষিদ্ধ

বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৬ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
১০

বয়স ৪৭, এখনো শরীরি যাদুতে নজর কাড়ছেন ট্যাবু!

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

বলিউডের এক সময়ের বুকে শীত জমানো নায়িকা ট্যাবু। তার চোখের চাহনিতে মাতাল ছিল গোটা সিনেমা জগত। অজয় দেবগণ, ঋষি কাপুর, শাহরুখ খান থেকে শুরু করে একের পর এক নায়কের সঙ্গে জুটি বেধে কাজ করেছেন তিনি।
ট্যাবুর পুরো নাম তাবাসসুম ফাতিমা হাশমী। ১৯৭১ সালে জন্ম হয় এই নায়িকার। এখন তার ৪৭ বছর বয়স। কিন্তু তাতে কি! চোখ ফেরানো যায় না এখনো তার থেকে। নিজের রুপের মায়াতে এখনো পিছে ফেলে দিতে পারেন অনেক নায়িকাকেই।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছিল ট্যাবু ও অজয় দেবগণ অভিনীত ছবি ‘দে দে প্যায়ার দে’। কমেডি ঘরোনার ছবি ছিলো এটি। সেখানে ট্যাবুর অভিনয় আরো একবার দর্শকের মনে দাগ কাটে।এদিকে, নায়িকা সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইনস্টাগ্রামে খুব অ্যাক্টিভ। সেখানে তিনি তার নতুন ফোটোশ্যুটের ছবি পোস্ট করেছেন।

ছবিতে তার শরীরি যাদুতে মাত তার ভক্তকুল। নতুন ফটোশুটের ছবিতে রীতিমতো আগুন ধরালেন তিনি। কেননা শেয়ার করা ছবিতে লাস্যময়ী হয়েই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন এ নায়িকা। 

এদিকে, এখনো বিয়ের পিঁড়িতে বসেন নি ট্যাবু। অজয় দেবগণ একটি টিভি শোতে এসে মজা করে বলেছিলেন, ওর বিয়ে হয়নি আমার জন্য। ও বিয়ে করতে চাইলেই আমি না করে দিতাম।

আসলে অজয় ও টাবু কলেজ থেকেই বেস্টফ্রেন্ড। আবার পর্দাতেও তারা ছিলেন বেস্ট জুটি। সত্যিই কি অজয়ের জন্যই ট্যাবু বিয়ে করেননি? এর উত্তর জানা যায়নি। আপাতত তাদের মধ্যে বন্ধুত্বটুকুই থাক।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর