ব্রেকিং:
ফুলগাজীতে কৃষি কর্মকর্তার বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ লক্ষ্মীপুরে সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দ ফোরামের মতবিনিময় সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে লক্ষ্মীপুরে মানববন্ধন রামগঞ্জে ৭টি ক্লিনিকে অভিযান করুণানগরে মাস্ক অভিযান! ১২ জনকে জরিমানা।। ফেনীতে আবার বাড়ছে করোনা সংক্রমণ কোম্পানীগঞ্জে কলেজছাত্র অপহরণ চাটখিলকে বাল্যবিবাহ মুক্ত উপজেলা হিসেবে ঘোষণার লক্ষ্যে মানববন্ধন ফেনীতে প্রতি মাসে ১০ জন ধর্ষণের শিকার অজানাকে জানিয়ে দেয় রাবির রহস্যময় জাদুঘর মূর্তি ও ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় আরো ২৯ জনের মৃত্যু জীবনের ঝুঁকি নিয়ে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন বিনামূল্যে প্যাডসহ সব ধরনের স্যানিটারি পণ্য দেবে স্কটল্যান্ড রোহিঙ্গা সংকট নিরসনে ওআইসির অব্যাহত সমর্থন চায় বাংলাদেশ শেখ হাসিনার সরকার উন্নয়ন বান্ধব: কাদের অর্থনীতি চাঙ্গা রাখতে নতুন কর্মকৌশল করোনা চিকিৎসাকর্মীদের ভাতা প্রদান শুরু শুরু হচ্ছে যমুনায় পৃৃথক রেলসেতুর নির্মাণ কাজ তৈরি হচ্ছে জাতীয় ডিএনএ ডাটাবেজ
  • সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

৬৩২

বয়ফ্রেন্ড হিসেবে নোয়াখালীর ছেলেরাই শীর্ষে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ মার্চ ২০২০  

বাংলাদেশে এখন চলছে বিয়ের হিড়িক ,শীতকাল কে অনেকে বিয়ের সিজন বলেই মনে করেন ।তাইতো সবাই নিজের বিবাহ উপযুক্ত সন্তানের জন্য উপযুক্ত পাত্র/পাত্রীর সন্ধানে  নেমে পড়েন ।
এ দিকে খোঁজ নিয়ে জানা গেছে জীবনসঙ্গী হিসেবে নোয়াখালীর ছেলেদের ফার্স্ট চয়েস লিষ্টে রেখেছেন পাত্রী এবং পাত্রীর অবিভাবকরা ।

কারন হিসেবে জানা গেছে নোয়াখালীর ছেলেরা অনেক কেয়ারফুল হয় এবং তারা মেয়েদের কে অনেক সম্মান করে ।তারা অনেক কর্মঠ এবং পরিশ্রমী হয় । সবচেয়ে বড় গুন হচ্ছে নোয়াখালীর ছেলেরা অনেক রোমান্টিক হয় তারা সঙ্গীকে অনেক ভালোবাসতে জানে যার কারণে সবার আগ্রহ নোয়াখালীর ছেলেদের প্রতি ।

এছাড়া তারা বরিশাল কুমিল্লা অঞ্চলের পুরুষের মত বউ পিটায় না ।

নোয়াখালীর ছেলেরা বিয়ে করলে একজনকেই করে এবং বিয়ের পরে কারো সাথে পর-কিয়া করে না । এজন্য নোয়াখালীর ছেলেদের প্রতি পাত্রীদের আস্থা এবং বিশ্বাস অনেক বেশী ।
এ দিকে কয়েকজনের সাথে কথা বলে জানা গেছে নোয়াখালীর ছেলেদের অতিরিক্ত চাহিদা থাকার কারণে পাত্র সংকটে ভুগছেন ,বিবাহ উপযুক্ত হলেই দেরী না করে লুফে নিচ্ছেন সাথে সাথে ।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর