ব্রেকিং:
করোনা মোকাবিলায় স্বাস্থ্য অধিদপ্তরের ১৮ দফা নির্দেশনা এস.এস.সি-২০২০ এর ফলাফলে কুমিল্লা শিক্ষা বোর্ডের অভাবনীয় সাফল্য দেশে একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত ও মৃত্যু কুমিল্লা শিক্ষা বোর্ডে পাসে এগিয়ে ফেনী, জিপিএ-৫ এ কুমিল্লা কুমিল্লা বোর্ডে জিপিএ-৫ প্রাপ্তিতে সেরা পাঁচ শিক্ষা প্রতিষ্ঠান কুমিল্লা বোর্ডে এসএসসিতে পাশের হার ৮৫.২২ ভাগ, বেড়েছে জিপিএ-৫ কুমিল্লা বোর্ডে পাশের হারে ছেলেরা এগিয়ে , জিপিএ ৫-এ মেয়েরা স্বাস্থ্যবিধি মানাতে মাঠে থাকছে ভ্রাম্যমাণ আদালত করোনা রোধে জনপ্রতিনিধিদের আরও যুক্ত করার আহ্বান প্রধানমন্ত্রীর মুজিববর্ষ উপলক্ষে জাতিসংঘের স্মারক ডাকটিকিট অবমুক্ত দোকান খালে হেলে পড়েছে চাটখিলে সৌদি কারাগারে বন্দি শিশুসন্তানসহ নোয়াখালীর মেয়ে জেসমিন কোম্পানীগঞ্জে কলেজ ছাত্রলীগ সভাপতির ওপর হামলা পরকীয়ায় বাধা দেয়ায় শিশু সন্তানসহ গৃহবধূকে হত্যা নোয়াখালীতে একদিনে রেকর্ড আক্রান্ত ফেনীতে বজ্রপাতে যুবকের মৃত্যু বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী উপলক্ষে জাতিসংঘের স্মারক ডাকটিকিট ‘সেনাবাহিনী দোকান ঘর তুলে না দিলে পথে বসতে হতো’ দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৭৬৪, মৃত্যু ২৮ উন্নয়ন কর্মকাণ্ডে বিপর্যয় ঠেকানোর উদ্যোগ
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

৫৭৪

বয়ফ্রেন্ড হিসেবে নোয়াখালীর ছেলেরাই শীর্ষে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ মার্চ ২০২০  

বাংলাদেশে এখন চলছে বিয়ের হিড়িক ,শীতকাল কে অনেকে বিয়ের সিজন বলেই মনে করেন ।তাইতো সবাই নিজের বিবাহ উপযুক্ত সন্তানের জন্য উপযুক্ত পাত্র/পাত্রীর সন্ধানে  নেমে পড়েন ।
এ দিকে খোঁজ নিয়ে জানা গেছে জীবনসঙ্গী হিসেবে নোয়াখালীর ছেলেদের ফার্স্ট চয়েস লিষ্টে রেখেছেন পাত্রী এবং পাত্রীর অবিভাবকরা ।

কারন হিসেবে জানা গেছে নোয়াখালীর ছেলেরা অনেক কেয়ারফুল হয় এবং তারা মেয়েদের কে অনেক সম্মান করে ।তারা অনেক কর্মঠ এবং পরিশ্রমী হয় । সবচেয়ে বড় গুন হচ্ছে নোয়াখালীর ছেলেরা অনেক রোমান্টিক হয় তারা সঙ্গীকে অনেক ভালোবাসতে জানে যার কারণে সবার আগ্রহ নোয়াখালীর ছেলেদের প্রতি ।

এছাড়া তারা বরিশাল কুমিল্লা অঞ্চলের পুরুষের মত বউ পিটায় না ।

নোয়াখালীর ছেলেরা বিয়ে করলে একজনকেই করে এবং বিয়ের পরে কারো সাথে পর-কিয়া করে না । এজন্য নোয়াখালীর ছেলেদের প্রতি পাত্রীদের আস্থা এবং বিশ্বাস অনেক বেশী ।
এ দিকে কয়েকজনের সাথে কথা বলে জানা গেছে নোয়াখালীর ছেলেদের অতিরিক্ত চাহিদা থাকার কারণে পাত্র সংকটে ভুগছেন ,বিবাহ উপযুক্ত হলেই দেরী না করে লুফে নিচ্ছেন সাথে সাথে ।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর