ব্রেকিং:
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় শেখ হাসিনার পদক্ষেপ তিস্তায়ও আগ্রহী চীন আপনজনদের জীবনকে হুমকির মুখে ঠেলে দেবেন না : প্রধানমন্ত্রী বর্ডার এলাকার সব মানুষের দ্রুত করোনা পরীক্ষা বাধ্যতামূলক ফেনীর ৪ থানায় নতুন ওসি ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় গ্রেফতার ৪৬২ ফেনীতে ৪শ’ পরিবারকে খাদ্য সহায়তা দিল রেড ক্রিসেন্ট বাসায় ডেকে ফ্রিজ ম্যাকারের অশ্লীল ভিডিও ধারণ, নারীসহ আটক ৬ কনস্টেবলকে সততার পুরস্কার দিলেন এসপি কুমিল্লা ছেলেকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে মা-ছেলের মৃত্যু কোভিড কেয়ার সেন্টারে খাওয়ানো হচ্ছে গোমূত্র লকডাউন আরো সাতদিন বাড়তে পারে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ক্ষুরা রোগের ৩৫ লাখ টিকা আমদানি করেছে সরকার করোনা টেস্টের নতুন ফি জানাল সরকার ঈদুল ফিতর সিয়াম সাধনার সাফল্য করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়ালো, একদিনে শনাক্ত ১২৩০ ঈদের তারিখ যেভাবে চূড়ান্ত করে চাঁদ দেখা কমিটি বৃহস্পতিবার থেকে ঈদের ছুটি শুরু, বুধবার শেষ কর্মদিবস নেপালকে করোনা চিকিৎসাসামগ্রী দিল বাংলাদেশ সোহরাওয়ার্দী উদ্যানে স্বাধীনতা স্তম্ভ নির্মাণ প্রকল্পের আওতায়
  • বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ২৯ রমজান ১৪৪২

বড় ভাইকে বিমান বন্দর পৌঁছে দিয়ে পথেই লাশ হলেন ছোট ভাই

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২১  

মোটরসাইকেলে ভাইকে ঢাকা বিমান বন্দর পৌঁছে দিয়ে নিজেরই বাড়ি ফেরা হলো না মো. মহিউদ্দিন নামে এক শিক্ষানবীশ আইনজীবীর। 

তিনি চট্টগ্রামের বাঁশখালীর বেলগাও এর বদি আহম্মদের ছেলে। তিনি আন্তর্জাতিক ইসলামী বিশ্বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও চট্টগ্রাম জেলা জজ আদালতের শিক্ষানবীশ আইনজীবী ছিলেন।  

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপুল এলাকায় চলন্ত মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে অন্য একটি চলন্ত গাড়ীর পেছনে ধাক্কা দিয়ে সড়কের ওপরই পড়ে মারা যান।

ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশের এসআই মো. জসিম উদ্দিন জানান, নিহত মহি উদ্দিন ঢাকার দিক থেকে মোটরসাইকেল যোগে চট্টগ্রামের দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলের গতি বেশি থাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপুল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি চলমান গাড়ির পেছনে ধাক্কা দেয়। এতে তিনি ধাক্কা খেয়ে সড়কের ওপর পড়ে মারাত্মকভাবে আহত হয়। স্থানীয়দের সহযোগীতায় পুলিশ তাকে উদ্ধার করে দ্রুত ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তিনি জানান, নিহত মহি উদ্দিন তার ভাইকে মোটরসাইকেলে করে ঢাকায় বিমান বন্দরে পৌঁছে দিয়ে আবার মোটরসাইকেলে চট্টগ্রাম ফিরছিলেন। কিন্তু তার বাড়ি ফেরা হলো না। মোটরসাইকেলটি মহিপাল হাইওয়ে থানায় রাখা হয়েছে। যে গাড়ির পেছনে ধাক্কা লাগে সেটি শনাক্ত করা যায়নি।