ব্রেকিং:
সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়ক ফোরলেন একনেকে অনুমোদন লবণ ও পেঁয়াজের অতিরিক্ত মূল্য রোধে ২লক্ষ ১৮হাজার ৫শত টাকা জরিমানা নোবিপ্রবির ভর্তি শুরু ২৪ নভেম্বর সেনবাগে ইঁদুর মারার ফাঁদে পা দিয়ে মারা গেলেন কৃষক হাতিয়ায় হতদরিদ্র প্রতিবন্ধিদের বনভোজন হেলিকপ্টারে পূর্ণিমা আসলেন নোয়াখালী প্রস্তুত জাহাজ; শীঘ্রই রোহিঙ্গারা যাচ্ছে ভাসানচরে সড়ক পরিবহন আইন নিয়েও ষড়যন্ত্র শুরু করেছে বিএনপি কোম্পানীগঞ্জে অতিরিক্ত দামে লবন বিক্রি করায় জরিমানা সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নোয়াখালী আওয়ামী লীগের নেতৃত্বে সেলিম-একরাম সশস্ত্র বাহিনী দিবস আজ নোয়াখালীতে লবণের দাম বেশি চাইলে ইউএনও কে জানান-ডিসি কোম্পানীগঞ্জে শিক্ষার্থীদের নুরানী শিক্ষা ও নামাজ প্রদর্শনী নোয়াখালীতে অতিরিক্ত দামে লবন বিক্রি করায় ব্যবসায়ী আটক নোয়াখালী আওয়ামী লীগের কমিটি ঘোষণা সরকারি রাস্তা কেটে ইটভাটা নির্মাণ গ্রাহকের ৩০ লাখ টাকা আত্মসাত করে দুদকের জালে সাবেক পোষ্ট মাষ্টার আজ নোয়াখালী জেলা আওয়ামী লীগের সম্মেলন গুজবে জড়িতদের আইনের আওতায় আনা হবে: কাদের

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৬৫৭

ব্রেক্সিট ইস্যুতে ফের বিশাল ব্যবধানে হারলেন তেরেসা মে

প্রকাশিত: ১৩ মার্চ ২০১৯  

ইউরোপীয় ইউনিয়নের সঙ্গে দীর্ঘ দেন-দরবার করে জোট থেকে বেরিয়ে যাওয়ার যে খসড়া চুক্তি তিনি চূড়ান্ত করেছিলেন, সেটির প্রতি সমর্থন আদায়ে দ্বিতীয়বারের মতো সংসদের সামনে পেশ করেছিলেন তিনি।

কিন্তু মঙ্গলবার সন্ধ্যায় সেটি ৩৯১-২৪২ ভোটে প্রত্যাখ্যাত হয়েছে সংসদে। যার ফলে ১৪৯ ভোটের বিশাল ব্যবধানে হেরে গেছে টেরিজা মে'র খসড়া চুক্তি।

এর আগে জানুয়ারির তৃতীয় সপ্তাহে তার প্রথম প্রয়াস চরম ব্যর্থ হয়েছিল। প্রথমবার যে ব্যবধানে তার চুক্তিটি তখন প্রত্যাখ্যাত হয়েছিল। তার নিজের রক্ষণশীল দলেরই ১১৮জন এমপি ওই চুক্তির বিপক্ষে ভোট দিয়েছিলেন। 

সরকারের পক্ষ থেকে বলা হয়েছে, ব্রেক্সিটের পর উত্তর আয়ারল্যান্ড এবং আয়ারল্যান্ড প্রজাতন্ত্রের মধ্যে অবাধে পণ্য এবং মানুষের যাতায়াত অব্যাহত রাখা নিয়ে যে আপত্তি অনেকে করছিলেন, সেখানে ইইউ থেকে তিনি কিছু ছাড় পেয়েছেন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর