ব্রেকিং:
দেশে একদিনে আরো ৩০ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬ ভ্রুণ হত্যার অভিযোগে হোমিও চিকিৎসকসহ গ্রেফতার ৪ ‘ডিআইজি নয়, আমি আইজিপিকেও পরোয়া করি না’!! করোনায় আক্রান্ত চিকিৎসকের সঙ্গে এ কেমন আচরণ! কলেজছাত্রীর লাশ উদ্ধার সিগারেট বিক্রি নিয়ে তর্ক, দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীবাসীকে গুলি ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনে হুমকিতে বিদ্যালয়, সড়ক,বসত বাড়ী বৈশ্বিক সঙ্কটে নারীদের সুরক্ষা মতিঝিলে হবে ২৫ তলাবিশিষ্ট বঙ্গবন্ধু চা ভবন অতিরিক্ত ২ মাসের বেতন পাচ্ছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা স্বাস্থ্যসম্মত উপায়ে পশু কোরবানির ব্যবস্থা করা হবে দেশের ৬৬০ ওসিকে কঠোর বার্তা ৪ হাসপাতালের তথ্য তলব দুদকের ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে ‘কালো তালিকাভুক্ত’ ৩১ বছর পর এবার কাঁচা চামড়া রপ্তানি! ক`জন সমালোচক মানুষের পাশে দাঁড়িয়েছেন? সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক দুর্নীতিবাজ যেই হোক ব্যবস্থা নিচ্ছি ত্রাণ বিতরনে বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান ডিম খাওয়ার জন্য পালিত কন্যাকে পৈশাচিক নির্যাতন
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৮ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

১৪৩৯

ব্রেকিং নিউজ: করোনাভাইরাসে আক্রান্ত রুহুল কবির রিজভী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। সূত্র বলছে, ২৩ মার্চ সকাল ১০টায় আইইডিসিআরের এক রিপোর্টে মধ্যবয়সী এই বিএনপি নেতার করোনাভাইরাস সংক্রমণ পরীক্ষায় রেজাল্ট পজিটিভ এসেছে বলে জানানো হয়েছে।

এবিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির স্থায়ী কমিটির এক সদস্য বলেন, অনেকদিন ধরেই শুষ্ক কাশি নিয়েই রিজভী পার্টি অফিসে অবস্থান করছিলেন। সে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে, এমন গুঞ্জনে পার্টি অফিসে আসতে অপারগতা জানিয়েছিলেন মির্জা ফখরুলের মতো সিনিয়র নেতারাও। এমনকি পার্টি অফিসের কর্মচারীরা নিজেদের জীবন বাঁচানোর জন্য রিজভীকে একা ফেলে পালিয়েছেন। অসুস্থ হয়ে পার্টি অফিসে সেল্ফ কোয়ারেন্টাইনে ছিলেন রিজভী। কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) রিজভীর করোনা সংক্রমণ পরীক্ষা করেছিল। আকস্মিক সোমবার ঘুম থেকে উঠেই জানতে পেরেছি রিজভী করোনাভাইরাসে আক্রান্ত বলে আইইডিসিআর রিপোর্ট দিয়েছে।

এদিকে বিএনপির পার্টি অফিসের একজন কর্মচারী বাংলা নিউজ ব্যাংকের এই প্রতিবেদককে জানান, রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন। প্রচন্ড জ্বর, সর্দি-কাশি, গলা ব্যথাসহ শ্বাসকষ্টে ভুগছেন তিনি। সেল্ফ কোয়ারেন্টাইনে থাকায় তার আশেপাশেও কেউ নেই। পার্টি অফিসের অনেক কর্মচারী অফিস ছেড়ে পালিয়ে গেছেন। আইইডিসিআরের করোনা সংক্রমণ পরীক্ষায় রিজভী স্যারের রিপোর্ট পজিটিভ আসার খবর শুনে স্যার অনেক কেঁদেছেন। মৃত্যুর ভয়ে বারবার তওবা পড়ছেন আর নফল নামাজ পড়ছেন

করোনাভাইরাসে আক্রান্ত রিজভীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে বিএনপির এই নেতা নোয়াখালী সমাচার এই প্রতিবেদককে বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি এমন একটি রিপোর্ট হাতে পেয়েছি। করোনার সাথে এই যুদ্ধে আমার জন্য সবাই দোয়া করবেন। করোনা এমন কোনো শত্রু নয়, যাকে পরাজিত করা যাবে না। আমরা করোনার চেয়েও শক্তিশালী। কাজেই আমাদের ভয়কে জয় করতে হবে।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর