ব্রেকিং:
যুক্তরাষ্ট্রে করোনার দ্বিতীয় ভ্যাকসিনের পরীক্ষামূলক প্রয়োগ দেশে নতুন আক্রান্ত ৫৪ জন, শুধু রাজধানীতেই ৩৯ মেজর জিয়া যেভাবে পুরস্কৃত করেন মাজেদকে পবিত্র শবে বরাত কাল ওবায়দুল কাদেরকে বাসা থেকে বের হতে মানা প্রধানমন্ত্রীর নোয়াখালীতে ঘাস কাটা নিয়ে বিরোধে কৃষকের মৃত্যু, আটক ১ হাতিয়ায় যাত্রীবাহী ট্রলার আটক ২৬ যাত্রী হোমকোয়ারেন্টাইনে হাতিয়ায় দুস্থ অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ হাতিয়ায় করোনা সন্দহে ১জনের নমুনা সংগ্রহ বিয়ে করতে গিয়ে লাশ হলেন ১১ মামলার আসামি ট্রেনের ২০ হাজার বগিকে বানানো হচ্ছে আইসোলেশন ওয়ার্ড দেশে লবণের পর্যাপ্ত মজুদ রয়েছে ১১ সপ্তাহের লকডাউন শেষে উন্মুক্ত চীনের উহান শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়তে পারে ঈদ পর্যন্ত ৮২ হাজারের বেশি প্রাণ কেড়ে নিলো করোনা হাতিয়ায় সামাজিক দূরত্ব অমান্য ঔষধের দোকানে জরিমানা দেশে করোনায় ২৪ ঘণ্টায় পাঁচজনের মৃত্যু, নতুন আক্রান্ত ৪১ ভারতে করোনা মৃত্যু একশ ছাড়াল যুবলীগ নেতার ডিজিটাল আইনের মামলায় বিএনপির নেতা কারাগারে ফের সরকারবিরোধী মিথ্যাচারে রিজভী, বিশিষ্টজনদের ক্ষোভ
  • বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪৭৫৭

ব্রেকিং নিউজ:করোনায় আক্রান্ত তারেক-জোবায়দা, বিএনপির তথ্য গোপন!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ মার্চ ২০২০  

রাজনৈতিক দুরবস্থার মধ্যেই নতুন একটি দুঃসংবাদে বিপর্যস্ত হলো বিএনপি। জানা গেছে, জাইমা রহমানের মাধ্যমে এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমান। দুজনই রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। কিন্তু সমালোচনা এড়াতে গোপন করা হয়েছে এই তথ্যটি।

লন্ডনভিত্তিক একটি সূত্র বলছে, বিগত এক সপ্তাহ তারেক রহমান তার লন্ডনের কিংস্টন এলাকার বাড়িতে নিভৃত জীবন যাপন করছেন। দেখা করছেন না কোন নেতা-কর্মীর সাথে। যোগ দিচ্ছেন না কোন রাজনৈতিক অনুষ্ঠানে। শুরুতে শারীরিকভাবে অসুস্থতার খবর ছড়িয়ে পড়লেও পরবর্তীতে জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত জাইমা রহমানের মাধ্যমেই এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন তারেক দম্পতি। এর মধ্যে তারেক রহমানের অবস্থা বেগতিক বলে জানা গেছে। করোনায় আক্রান্ত হওয়ার খবরটি ছড়িয়ে পড়লে লন্ডনে বিএনপির রাজনীতিতে নেতিবাচক প্রভাব পড়বে, এমন শঙ্কা থেকে তারেক পরিবারের করোনা আক্রান্তের খবরটি গোপন রেখেছে যুক্তরাজ্য বিএনপির কিছু দায়িত্বশীল নেতা।

এমতাবস্থায় যুক্তরাজ্য বিএনপি নেতা-কর্মীদের মধ্যে গুঞ্জন উঠেছে, তাহলে কি তারেক রহমান ও তার স্ত্রী দু’জনাই করোনাভাইরাসে আক্রান্ত? আর এ কারণেই কি তিনি হোম কোয়ারেন্টাইনে নিজেকে আড়াল করে রেখেছেন?

বিষয়টির সত্যতা জানতে যুক্তরাজ্য যুবদলের সভাপতি নাসির আহমেদ শাহিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, তারেক রহমানের সঙ্গে বেশ ক’দিন হলো কথা হচ্ছে না। তিনি অনলাইনেও আসছেন না। বিষয়টি নিয়ে আমরা একটু চিন্তিত। তবে জানতে পেরেছি, তিনি ও তার স্ত্রী অসুস্থ। জ্বর-সর্দি নাকি হয়েছে তাদের। কিন্তু তারা করোনাভাইরাসে আক্রান্ত কিনা, সেটির বিষয়ে নিশ্চিত নই।

তারেক রহমানের অসুস্থতার গুঞ্জনের বিষয়ে জানতে চাইলে যুক্তরাজ্য বিএনপির সভাপতি আব্দুল মালেক বলেন, শুরুতে জাইমা রহমানের অসুস্থতার কথাটা শুনেছিলাম। তবে তিনি করোনায় আক্রান্ত কিনা সেটি আমরা জানতাম না। তবে তারেক ও জোবায়দা রহমানের অসুস্থতার বিষয়টি আমাদের নতুন করে ভাবিয়ে তুলছে। কারণ এই দম্পতি কারো সাথে যোগাযোগ করছেন না। জনসম্মুখেও আসছেন না। শুনছি, তারেক রহমানের অবস্থা নাকি শোচনীয়। তারা সত্যিই যদি অসুস্থ হয়ে পড়েন তাহলে বিএনপি বড় ধরণের বিপদে পড়তে পারে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর