ব্রেকিং:
দেশে একদিনে আরো ৩০ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬ ভ্রুণ হত্যার অভিযোগে হোমিও চিকিৎসকসহ গ্রেফতার ৪ ‘ডিআইজি নয়, আমি আইজিপিকেও পরোয়া করি না’!! করোনায় আক্রান্ত চিকিৎসকের সঙ্গে এ কেমন আচরণ! কলেজছাত্রীর লাশ উদ্ধার সিগারেট বিক্রি নিয়ে তর্ক, দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীবাসীকে গুলি ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনে হুমকিতে বিদ্যালয়, সড়ক,বসত বাড়ী বৈশ্বিক সঙ্কটে নারীদের সুরক্ষা মতিঝিলে হবে ২৫ তলাবিশিষ্ট বঙ্গবন্ধু চা ভবন অতিরিক্ত ২ মাসের বেতন পাচ্ছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা স্বাস্থ্যসম্মত উপায়ে পশু কোরবানির ব্যবস্থা করা হবে দেশের ৬৬০ ওসিকে কঠোর বার্তা ৪ হাসপাতালের তথ্য তলব দুদকের ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে ‘কালো তালিকাভুক্ত’ ৩১ বছর পর এবার কাঁচা চামড়া রপ্তানি! ক`জন সমালোচক মানুষের পাশে দাঁড়িয়েছেন? সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক দুর্নীতিবাজ যেই হোক ব্যবস্থা নিচ্ছি ত্রাণ বিতরনে বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান ডিম খাওয়ার জন্য পালিত কন্যাকে পৈশাচিক নির্যাতন
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৮ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

৪৯৭০

ব্রেকিং নিউজ:করোনায় আক্রান্ত তারেক-জোবায়দা, বিএনপির তথ্য গোপন!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ মার্চ ২০২০  

রাজনৈতিক দুরবস্থার মধ্যেই নতুন একটি দুঃসংবাদে বিপর্যস্ত হলো বিএনপি। জানা গেছে, জাইমা রহমানের মাধ্যমে এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমান। দুজনই রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। কিন্তু সমালোচনা এড়াতে গোপন করা হয়েছে এই তথ্যটি।

লন্ডনভিত্তিক একটি সূত্র বলছে, বিগত এক সপ্তাহ তারেক রহমান তার লন্ডনের কিংস্টন এলাকার বাড়িতে নিভৃত জীবন যাপন করছেন। দেখা করছেন না কোন নেতা-কর্মীর সাথে। যোগ দিচ্ছেন না কোন রাজনৈতিক অনুষ্ঠানে। শুরুতে শারীরিকভাবে অসুস্থতার খবর ছড়িয়ে পড়লেও পরবর্তীতে জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত জাইমা রহমানের মাধ্যমেই এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন তারেক দম্পতি। এর মধ্যে তারেক রহমানের অবস্থা বেগতিক বলে জানা গেছে। করোনায় আক্রান্ত হওয়ার খবরটি ছড়িয়ে পড়লে লন্ডনে বিএনপির রাজনীতিতে নেতিবাচক প্রভাব পড়বে, এমন শঙ্কা থেকে তারেক পরিবারের করোনা আক্রান্তের খবরটি গোপন রেখেছে যুক্তরাজ্য বিএনপির কিছু দায়িত্বশীল নেতা।

এমতাবস্থায় যুক্তরাজ্য বিএনপি নেতা-কর্মীদের মধ্যে গুঞ্জন উঠেছে, তাহলে কি তারেক রহমান ও তার স্ত্রী দু’জনাই করোনাভাইরাসে আক্রান্ত? আর এ কারণেই কি তিনি হোম কোয়ারেন্টাইনে নিজেকে আড়াল করে রেখেছেন?

বিষয়টির সত্যতা জানতে যুক্তরাজ্য যুবদলের সভাপতি নাসির আহমেদ শাহিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, তারেক রহমানের সঙ্গে বেশ ক’দিন হলো কথা হচ্ছে না। তিনি অনলাইনেও আসছেন না। বিষয়টি নিয়ে আমরা একটু চিন্তিত। তবে জানতে পেরেছি, তিনি ও তার স্ত্রী অসুস্থ। জ্বর-সর্দি নাকি হয়েছে তাদের। কিন্তু তারা করোনাভাইরাসে আক্রান্ত কিনা, সেটির বিষয়ে নিশ্চিত নই।

তারেক রহমানের অসুস্থতার গুঞ্জনের বিষয়ে জানতে চাইলে যুক্তরাজ্য বিএনপির সভাপতি আব্দুল মালেক বলেন, শুরুতে জাইমা রহমানের অসুস্থতার কথাটা শুনেছিলাম। তবে তিনি করোনায় আক্রান্ত কিনা সেটি আমরা জানতাম না। তবে তারেক ও জোবায়দা রহমানের অসুস্থতার বিষয়টি আমাদের নতুন করে ভাবিয়ে তুলছে। কারণ এই দম্পতি কারো সাথে যোগাযোগ করছেন না। জনসম্মুখেও আসছেন না। শুনছি, তারেক রহমানের অবস্থা নাকি শোচনীয়। তারা সত্যিই যদি অসুস্থ হয়ে পড়েন তাহলে বিএনপি বড় ধরণের বিপদে পড়তে পারে।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর