ব্রেকিং:
সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! ভেজাল ওষুধের সঙ্গে জড়িতদের মৃত্যুদণ্ড হওয়া উচিত: হাইকোর্ট নোয়াখালীর নলদিয়া মেলা বিলুপ্তির পথে তিন মাস আগের চুরি হওয়া জিনিস উদ্ধার করে প্রশংসিত বারো কিলোমিটারে বেয়াল্লিশ বাঁক !! মাইজদীতে এবি ব্যাংক এজেন্ট আউটলেটের শুভ উদ্বোধন নোয়াখালীতে আওয়ামীলীগের সম্মেলন ঘিরে চাঙ্গা নেতাকর্মীরা সুবর্ণচরে রাস্তা নির্মাণ কাজে অনিয়ম নোয়াখালীতে ৫টি প্রতিষ্ঠানকে জরিমানা আমরা নোয়াখাইল্লা পরিবার’ এর মহৎ উদ্যোগ কোম্পানীগঞ্জের কৃতি সন্তান আজগর সোনাইমুড়ীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা জাতির পিতার জন্মশত বার্ষিকীর ক্ষণ গণনা শুরু ১০ জানুয়ারি মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন সৃজিত হারতে বসা আর্জেন্টিনাকে বাঁচালেন মেসি রাজনৈতিক স্ট্যান্টবাজি করতেই চিঠি দিয়েছে বিএনপি: তথ্যমন্ত্রী বাবাকে শেষ গোসলে রেখে পরীক্ষায় বসল জ্যোতি চাটখিলের কৃতি সন্তান ড. আজাদ বুলবুলের বিশেষ অর্জন বাফা’র নির্বাচনী প্রচারণায় এগিয়ে চাটখিলের ড. কবির আহমেদ সেনবাগে পাগলা কুকুরের ভয়ে বাড়ি থেকে বের হতে পারে না স্থানীয়রা

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৫৩৩

ব্রিটেনে নোয়াখালী সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবস উদযাপন

প্রকাশিত: ৩ এপ্রিল ২০১৯  

পূর্ব লন্ডনের বার্ডি আর্ট সেন্টারে 'প্রবাসেও আমরা ঐক্যবদ্ধ'-এ শ্লোগানকে সামনে রেখে নোয়াখালী সমিতির উদ্যোগে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ৪৯তম স্বাধীনতা দিবস উদযাপন করা হয়। 
ব্যতিক্রমর্ধী আয়োজনে বাংলাদেশের প্রতি ভালোবাসা বুকে ধারণ করে প্রবাসে স্বাধীনতা দিবসে ছোটদের চিত্রাংকন প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। স্বাধীনতা দিবসের এই বিশাল আয়োজনে যুক্তরাজ্যস্থ নোয়াখালী বাসীসহ প্রবাসীদের ঢল নামে।

নোয়াখালী সমিতির সভাপতি আব্দুর রব এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু জাফরের পরিচালনায় প্রধান অতিথি রুশনারা আলী এমপি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের ৪৯ তম স্বাধীনতা দিবসে যুক্তরাজ্যে নোয়াখালী সমতির এই আয়োজন সত্যিই প্রশংসার দাবি রাখে। এখানে এসে আমি বাংলাদেশের ঘ্রাণ অনুভব করছি। আমি সত্যিই গর্বিত স্বাধীনতা দিবসের এ বিশাল মিলন মেলায় শামিল হতে পেরে। 

তিনি বলেন, স্বাধীনতা যুদ্ধে নোয়াখালী বাসীর অবদান অনেক বেশিছিল। নোয়াখালী বাসীর অবদান বিশ্বব্যাপী। ব্রিটেনেও নোয়াখালীবাসীর অবদান স্মরণ করার মতো। ঐক্যবদ্ধভাবে বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে নোয়াখালীবাসী এক বিরল দৃষ্টান্ত স্থাপন করতে পেরেছে।
মিনহাজ ও আঞ্জুমান্দ মুন্নির উপস্থাপনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবশেন করেন ব্রিটেনের খ্যাতনামা শিল্পীবৃন্দ। পরে নৈশভোজ মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর