ব্রেকিং:
পুলিশের সফলতা, এক বিরাট চালান জব্দ অবশেষে ধরা খেলেন সেই আসামি এবার পুলিশের জালে আটক এক ভয়ঙ্কর ব্যক্তি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে যতবার নাম লেখালেন কনক নোয়াখালীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে জনস্বার্থে নোয়াখালীতে চলছে অবৈধ স্থাপনা উচ্ছেদ বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল নয় বছর পর বাবা-মাকে খুঁজে পেলেন শিরীন বাচ্চাকে মারার প্রতিবাদে হনুমান দলের থানা ঘেরাও ‘চা’ নাসিরের পর এবার শাবি ভিসির দুর্নীতির শ্বেতপত্র ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ যার জন্যে বিশাল ডিনার পার্টির আয়োজন করলো হঠাৎ এক বিস্ময়কর শিশুর জন্ম, এমন শিশু আগে দেখেননি শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন হতে যাচ্ছে ‘বৃহত্তর নোয়াখালী বিতর্ক উৎসব’ দেখেন নিন কোথায় কখন হবে কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে বরের জায়গায় কনে, কিন্তু কেন ? জানলে হাসি থামাতে পারবেন না নোয়াখালীতে কি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে !! নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আজ যা অনুষ্ঠিত হলো এবার নোয়াখালীর গর্ব শিবলী যে কাজ করে প্রসংশিত হয়েছেন

মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৪ মুহররম ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৪৮৫

ব্রিটেনে নোয়াখালী সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবস উদযাপন

প্রকাশিত: ৩ এপ্রিল ২০১৯  

পূর্ব লন্ডনের বার্ডি আর্ট সেন্টারে 'প্রবাসেও আমরা ঐক্যবদ্ধ'-এ শ্লোগানকে সামনে রেখে নোয়াখালী সমিতির উদ্যোগে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ৪৯তম স্বাধীনতা দিবস উদযাপন করা হয়। 
ব্যতিক্রমর্ধী আয়োজনে বাংলাদেশের প্রতি ভালোবাসা বুকে ধারণ করে প্রবাসে স্বাধীনতা দিবসে ছোটদের চিত্রাংকন প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। স্বাধীনতা দিবসের এই বিশাল আয়োজনে যুক্তরাজ্যস্থ নোয়াখালী বাসীসহ প্রবাসীদের ঢল নামে।

নোয়াখালী সমিতির সভাপতি আব্দুর রব এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু জাফরের পরিচালনায় প্রধান অতিথি রুশনারা আলী এমপি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের ৪৯ তম স্বাধীনতা দিবসে যুক্তরাজ্যে নোয়াখালী সমতির এই আয়োজন সত্যিই প্রশংসার দাবি রাখে। এখানে এসে আমি বাংলাদেশের ঘ্রাণ অনুভব করছি। আমি সত্যিই গর্বিত স্বাধীনতা দিবসের এ বিশাল মিলন মেলায় শামিল হতে পেরে। 

তিনি বলেন, স্বাধীনতা যুদ্ধে নোয়াখালী বাসীর অবদান অনেক বেশিছিল। নোয়াখালী বাসীর অবদান বিশ্বব্যাপী। ব্রিটেনেও নোয়াখালীবাসীর অবদান স্মরণ করার মতো। ঐক্যবদ্ধভাবে বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে নোয়াখালীবাসী এক বিরল দৃষ্টান্ত স্থাপন করতে পেরেছে।
মিনহাজ ও আঞ্জুমান্দ মুন্নির উপস্থাপনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবশেন করেন ব্রিটেনের খ্যাতনামা শিল্পীবৃন্দ। পরে নৈশভোজ মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর