ব্রেকিং:
দেশে একদিনে আরো ৩০ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬ ভ্রুণ হত্যার অভিযোগে হোমিও চিকিৎসকসহ গ্রেফতার ৪ ‘ডিআইজি নয়, আমি আইজিপিকেও পরোয়া করি না’!! করোনায় আক্রান্ত চিকিৎসকের সঙ্গে এ কেমন আচরণ! কলেজছাত্রীর লাশ উদ্ধার সিগারেট বিক্রি নিয়ে তর্ক, দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীবাসীকে গুলি ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনে হুমকিতে বিদ্যালয়, সড়ক,বসত বাড়ী বৈশ্বিক সঙ্কটে নারীদের সুরক্ষা মতিঝিলে হবে ২৫ তলাবিশিষ্ট বঙ্গবন্ধু চা ভবন অতিরিক্ত ২ মাসের বেতন পাচ্ছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা স্বাস্থ্যসম্মত উপায়ে পশু কোরবানির ব্যবস্থা করা হবে দেশের ৬৬০ ওসিকে কঠোর বার্তা ৪ হাসপাতালের তথ্য তলব দুদকের ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে ‘কালো তালিকাভুক্ত’ ৩১ বছর পর এবার কাঁচা চামড়া রপ্তানি! ক`জন সমালোচক মানুষের পাশে দাঁড়িয়েছেন? সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক দুর্নীতিবাজ যেই হোক ব্যবস্থা নিচ্ছি ত্রাণ বিতরনে বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান ডিম খাওয়ার জন্য পালিত কন্যাকে পৈশাচিক নির্যাতন
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৮ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

৪৮১

ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ১৫

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও তুর্ণা নীশিথা ট্রেনের মধ্যে সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৫ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় বহু যাত্রী আহত হয়েছেন। 
সোমবার রাতে উপজেলার ঢাকা-চট্টগ্রাম রেলপথের মন্দভাগ রেলওয়ে স্টেশনের ক্রসিংয়ে এ ঘটনা ঘটে। তবে এখনো হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

আখাউড়া রেলওয়ে থানার ওসি শ্যামল কান্তি দাস বিষয়টি নিশ্চিত করে জানান, সিলেট থেকে আসা চট্টগ্রামগামী আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও চট্টগ্রাম থেকে ঢাকাগামী আন্তঃনগর তুর্ণা নীশিথা এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষ হয়। এতে দুটি ট্রেনের কয়েকটি বগি লাইনচ্যুত হয়েছে। এ ঘটনায় এ পর্যন্ত ১৫ জনের মরদেহ দেখা গেছে। এর মধ্যে ছয়জন ঘটনাস্থলে মারা গেছেন এবং তিনজন হাসপাতালে নেয়ার পর মারা যান। পরে আহত আরো ছয়জনের মৃত্যু হয়েছে। 

তিনি আরো জানান, এরইমধ্যে লাইনচ্যুত বগিগুলো উদ্ধার করতে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে আসছে। এছাড়া ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার কাজ পরিচালনা করছে।

এদিকে, ঘটনার পর থেকে চট্টগ্রামের সঙ্গে সিলেট-ঢাকার রেল যোগাযোগ বন্ধ রয়েছে। অন্যদিকে ব্রাহ্মণবাড়িয়ার ডিসি হায়াত-উদ-দৌলা খান ও এসপি মো. আনিসুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর