ব্রেকিং:
দোকান খালে হেলে পড়েছে চাটখিলে সৌদি কারাগারে বন্দি শিশুসন্তানসহ নোয়াখালীর মেয়ে জেসমিন কোম্পানীগঞ্জে কলেজ ছাত্রলীগ সভাপতির ওপর হামলা পরকীয়ায় বাধা দেয়ায় শিশু সন্তানসহ গৃহবধূকে হত্যা নোয়াখালীতে একদিনে রেকর্ড আক্রান্ত ফেনীতে বজ্রপাতে যুবকের মৃত্যু বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী উপলক্ষে জাতিসংঘের স্মারক ডাকটিকিট ‘সেনাবাহিনী দোকান ঘর তুলে না দিলে পথে বসতে হতো’ দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৭৬৪, মৃত্যু ২৮ উন্নয়ন কর্মকাণ্ডে বিপর্যয় ঠেকানোর উদ্যোগ বাজেটে এবারও কালো টাকা সাদা করার সুযোগ মৎস্য ও প্রাণিসম্পদ খাতে বাংলাদেশকে সহায়তা দিতে আগ্রহী মিশর বাংলাদেশকে আরো করোনা চিকিৎসা সরঞ্জাম দিল যুক্তরাষ্ট্র প্রতি তিনজনে ১ জন পুলিশ সুস্থ হচ্ছেন হাটবাজার এলাকায় হবে কংক্রিটের সড়ক হাইকোর্টে স্থায়ী নিয়োগ পেলেন ১৮ বিচারক সুন্দরবন থেকে ৬ কিশোরকে উদ্ধারে পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান করোনা রোধে বাংলাদেশের সঙ্গে ৬ দেশের একাত্মতা বাংলাদেশের পাশে আছে যুক্তরাজ্য প্রধানমন্ত্রীকে জাতিসংঘ মহাসচিবের শুভেচ্ছা
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

৫৮৮

ব্যাংকে লেনদেন আড়াইটা পর্যন্ত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ মে ২০১৯  

রমজান মাস উপলক্ষে বাংলাদেশে কার্যরত সকল ব্যাংকের অফিস ও লেনদেনের সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে। আজ মঙ্গলবার ১ রমজান থেকে দুপুর ২টা ৩০ মিনিট পর্যন্ত লেনদেন করতে পারবেন সাধারণ গ্রাহকরা।
এর আগে গত রোববার এ সংক্রান্ত নির্দেশনা জারি করেছে বাংলাদেশ ব্যাংক।

ওই নির্দেশনা অনুযায়ী, ব্যাংকের অফিস সময়সূচি হবে সকাল সাড়ে ৯টা থেকে ৪টা পর্যন্ত। তবে সাধারণ গ্রাহকরা লেনদেন করতে পারবেন সকাল সাড়ে ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত।

জোহরের নামাজের জন্য ১টা ১৫ মিনিট থেকে ১টা ৩০ মিনিট পর্যন্ত বিরতি নির্ধারণ করা হয়েছে। তবে রমজান পূর্ব সময়ের মতো নিয়ম অনুযায়ী আভ্যন্তরীণ সমন্বয়ের মাধ্যমে লেনদেন কাজ অব্যাহত থাকবে। রমজান মাস শেষ হয়ে গেলে ব্যাংকের সময়সূচি পূর্বাবস্থায় ফিরে আসবে। 

অর্থনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর