ব্রেকিং:
আন্দোলন নামতে অনীহা বিএনপির, চটেছেন তারেক রহমান তিন হাজার মিটার দৌড়ে ১৭ বছরের রেকর্ড ভাঙলেন রিংকি বাইডেনের শপথ ঘিরে যুক্তরাষ্ট্রের ৫০ অঙ্গরাজ্যে সতর্কতা প্রধানমন্ত্রী নিয়ে শিল্পকর্ম প্রদর্শনীতে মার্কিন রাষ্ট্রদূত সদর উপজেলার ব্রিকফিল্ডে কমলনগরের মাটি পাচার, ৯ ট্রাক্টরের জরিমানা দাগনভূঞায় এম্বুলেন্সে এসে ভোট দিয়ে ঢাকায় ফিরলেন রোগী বসুরহাটে জয় পেলেন কাদের মির্জা পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলায় বিজয়ী কাউন্সিলর নিহত ৪৬ পৌরসভায় আওয়ামী লীগের জয় আমি পৌরবাসীর সেবক হতে চাই আপনাদের এই ঋণ কোনদিন শোধ করতে পারব না পৌর নির্বাচনে থাকবে চার স্তরের নিরাপত্তা ভোটের মাঠে ৪ দলেই একক মেয়র প্রার্থী গনিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ককটেল বিস্ফোরণ রামগঞ্জে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ আওয়ামী লীগ প্রার্থী ওমর ফারুক খান জয়ী বিদেশে উচ্চশিক্ষায় আগ্রহীরা জেনে নিন দেশে একদিনের ব্যবধানে মৃত্যু বেড়েছে নতুন ঠিকানায় যাওয়ার অপেক্ষায় খানসামার ৪১০ গৃহহীন পরিবার নরওয়েতে ফাইজারের টিকা নেয়ার পর ২৩ জনের মৃত্যু
  • রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৪ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

১৩৬

বৌভাতে মাংস কম দেয়া নিয়ে সংঘর্ষ: নববধূসহ আটক ২০

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২১  

বরিশালে বৌভাতের অনুষ্ঠানে মাংস কম দেয়াকে কেন্দ্র করে বর ও কনেপক্ষের সংঘর্ষে বরের চাচা নিহত হয়েছেন। এ ঘটনায় নববধূসহ ২০ জনকে আটক করা হয়েছে। 

মঙ্গলবার বিকেলে বাবুগঞ্জ উপজেলার চাদপাশা ইউনিয়নের রফিয়াদি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আজহার মীর (৬৫)। সম্পর্কে তিনি বর সজিব মীরের চাচা।

স্থানীয়রা জানান, দুই দিন আগে দক্ষিণ রফিয়াদি গ্রামের মোতাহার মীরের ছেলে সজীব মীরের সাথে বরিশাল নগরীর কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আবুল কালামের মেয়ে রুনা বেগমের বিয়ে হয়। মঙ্গলবার দুপুরে বরের বাড়িতে বৌভাতের অনুষ্ঠান ছিল। ওই অনুষ্ঠানে যোগ দিতে কনে পক্ষের প্রায় অর্ধশত আত্মীয়-স্বজন বরের বাড়িতে যান। তবে খাবার সময় মাংস কম দেয়াকে কেন্দ্র করে প্রথমে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও পরে সংঘর্ষ শুরু হয়।

বরিশাল মহানগর পুলিশের বিমানবন্দর থানার ওসি জাহিদ বিন আলম বলেন, সংঘর্ষের এক পর্যায়ে লাঠির আঘাতে বরের চাচা আজহার মীর ঘটনাস্থলেই নিহত হন।

তিনি বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নববধূসহ ২০ জনকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর