ব্রেকিং:
সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়ক ফোরলেন একনেকে অনুমোদন লবণ ও পেঁয়াজের অতিরিক্ত মূল্য রোধে ২লক্ষ ১৮হাজার ৫শত টাকা জরিমানা নোবিপ্রবির ভর্তি শুরু ২৪ নভেম্বর সেনবাগে ইঁদুর মারার ফাঁদে পা দিয়ে মারা গেলেন কৃষক হাতিয়ায় হতদরিদ্র প্রতিবন্ধিদের বনভোজন হেলিকপ্টারে পূর্ণিমা আসলেন নোয়াখালী প্রস্তুত জাহাজ; শীঘ্রই রোহিঙ্গারা যাচ্ছে ভাসানচরে সড়ক পরিবহন আইন নিয়েও ষড়যন্ত্র শুরু করেছে বিএনপি কোম্পানীগঞ্জে অতিরিক্ত দামে লবন বিক্রি করায় জরিমানা সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নোয়াখালী আওয়ামী লীগের নেতৃত্বে সেলিম-একরাম সশস্ত্র বাহিনী দিবস আজ নোয়াখালীতে লবণের দাম বেশি চাইলে ইউএনও কে জানান-ডিসি কোম্পানীগঞ্জে শিক্ষার্থীদের নুরানী শিক্ষা ও নামাজ প্রদর্শনী নোয়াখালীতে অতিরিক্ত দামে লবন বিক্রি করায় ব্যবসায়ী আটক নোয়াখালী আওয়ামী লীগের কমিটি ঘোষণা সরকারি রাস্তা কেটে ইটভাটা নির্মাণ গ্রাহকের ৩০ লাখ টাকা আত্মসাত করে দুদকের জালে সাবেক পোষ্ট মাষ্টার আজ নোয়াখালী জেলা আওয়ামী লীগের সম্মেলন গুজবে জড়িতদের আইনের আওতায় আনা হবে: কাদের

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৪৯

বেড়াতে গিয়ে উষ্ণতা ছড়ালেন বাণী কাপুর

প্রকাশিত: ১৫ জুন ২০১৯  

বন্ধুর ব্যাচেলর পার্টিতে উষ্ণতা ছড়ালেন বলিউড নায়িকা বাণী কাপুর। তবে বাণীর নিয়ন মনোকিনিই মন কেড়েছে তার অনুরাগীদের। একেবারে ছোটবেলার বন্ধুর বিয়ে। তার আগে ‘গার্লস গ্যাং’ বেড়াতে গেছেন, সেখানকার কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

বাণীর বন্ধু জুয়েবিষা গাঁধীর বিয়েতে তিনি নিয়ন রঙের মনোকিনিতে উষ্ণতা ছড়ালেন। বন্ধুদের সঙ্গে ছবি পোস্ট করেছেন ‘শুধ দেশি রোমান্স’ নায়িকা।বাণীর বন্ধু জুয়েবিষা, কণিকা, কোমলের ছবিও পোস্ট হয়েছে।

বাণী বলেছেন, এক সঙ্গে কোনো নতুন অ্যাডভেঞ্চার, সবসময় বলতে হবে ‘হ্যাঁ’। আমাদের জন্য আরো কিছু সুখের স্মৃতি রয়ে গেল।

গার্লস স্কোয়াডের সঙ্গে যাওয়া মানেই ‘স্টেয়িং টুগেদার, স্লেয়িং টুগেদার’। কোথায় গিয়েছিলেন তিনি? জানা গেছে, বন্ধুদের সঙ্গে গোয়ায় গিয়েছিলেন তিনি।  

কখনো চুমু, কখনো নগ্ন হয়ে বিজ্ঞাপন, কখনো বা প্লাস্টিক সার্জারি, বিতর্ক পিছু ছাড়ে না এই নায়িকার।  ২০১৩ সালে পরিনীতি চোপড়া এবং সুশান্ত সিং রাজপুত এর সঙ্গে তার প্রথম চলচ্চিত্র 'শুধ দেশী রোমান্সে' অভিনয় করেন। এই ছবির মাধ্যমে ৫৯ তম ফিল্মফেয়ার পুরষ্কারে  সেরা নবাগত অভিনেত্রীর পুরস্কার লাভ করেন বাণী। তিনি তামিল চলচ্চিত্র 'আহা কল্যাণম' এ অভিনয় করেন যা ব্যবসায়িকভাবে সফল হয়। 

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর