ব্রেকিং:
জেনারেল হাসপাতালে ১০টি বেড বসিয়ে ১১ কোটি টাকার বিল ফেনীতে বিদেশী পিস্তলসহ সন্ত্রাসী গ্রেফতার তৃতীয় বউয়ের হাতে লাঞ্চিত ডাঃ টুপি মিজান লক্ষ্মীপুরে দুধ-ডিম-মাংসের ভ্রাম্যমাণ বিক্রয়কেন্দ্র লক্ষ্মীপুর পুলিশ সুপার দাবা প্রতিযোগিতা দেশে করোনা বিষয়ে সচেতনতা ও টিকাদানে সহায়তা করবে ফেসবুক সরকারি বিধি-নিষেধ মেনে চলতে বিশিষ্ট নাগরিকদের আহ্বান পর্যায়ক্রমে দেশের সবাইকে টিকার আওতায় নিয়ে আসা হবে: প্রধানমন্ত্রী চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা করোনায় আক্রান্ত হলে কতদিন পর টিকা নিতে পারবেন নিত্যপণ্য পরিবহনে সহায়তায় মন্ত্রণালয়ের হটলাইন চালু লকডাউনে বিশেষ প্রয়োজনে ব্যাংক খুলতে নির্দেশ জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন চাল বরাদ্দ আগামীকাল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ দেশে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে রমজানে বেঁধে দেওয়া হলো ৬ পণ্যের দাম এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ টিকা কিনতে বিশ্বব্যাংকের সঙ্গে ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী থানাসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় নিরাপত্তা জোরদার
  • মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

বেগমগঞ্জে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়লো ৬ ঘরবাড়ি, যুবক আহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

নোয়াখালীর বেগমগঞ্জের কাদিরপুর ইউনিয়নে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে একটি বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। সোমবার রাত ২টার দিকে উপজেলার কাদিরপুর ইউয়িনের ৯নং ওয়ার্ডের কাদিরপুর গ্রামের আনিছা বাড়িতে এ অগ্নিকাণ্ড ঘটে।

অগ্নিকাণ্ডে ৬টি বাড়ি পুড়ে গেছে। এসময় আগুন নেভাতে গিয়ে বেলাল নামের এক যুবক অগ্নিদগ্ধ হয়েছেন।

চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জহিরুল ইসলাম বলেন, রাত ২টার দিকে খবর পেয়ে চৌমুহনী ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধা ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে প্রথমে একটি ঘরে আগুনের সূত্রপাত হয়। পরে আগুনের তীব্রতা বৃদ্ধি পেলে পাশের আরো ৫টি ঘর আগুনে পুড়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে বলা যাবে।