ব্রেকিং:
ঢাকার চারপাশে হচ্ছে ৬ স্যাটেলাইট সিটি ৬ কোটির বেশি মানুষ পেয়েছে সরকারি ত্রাণ আফ্রিকায় শ্রমবাজারের নতুন সম্ভাবনা দেখছে বাংলাদেশ প্রাথমিকের শিক্ষার্থীরা ঘরে বসেই পরীক্ষা দেবে, এমন চিন্তা সরকারের ‘ডাকযোগে’ আম লিচু পৌঁছে যাবে বিভিন্ন বাজারে ‘ইভেরা টুয়েলভ’ সেবনে ১১ পুলিশ সদস্যের পাঁচদিনেই করোনা নেগেটিভ! সাত হাজার পরিবারকে উপহার দিচ্ছে বেজা শুরু হয়েছে প্রশাসনে শেখ হাসিনার শুদ্ধি অভিযান আমলাদের ভুল শুধরে দিলেন প্রধানমন্ত্রী দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ ‘স্বল্প সংখ্যক’ যাত্রী নিয়ে ৩১ মে থেকে চলবে বাস-ট্রেন-লঞ্চ স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট চালুর প্রস্তুতি করোনা ও অন্য রোগীদের আলাদা চিকিৎসা দেয়ার নির্দেশ মন্ত্রণালয়ের আওতাধীন শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে আরও ২ হাজার চিকিৎসক নেওয়ার পরিকল্পনা সংক্রমণ ঝুঁকিমুক্ত বিশেষ চিকিৎসা বুথ তৈরি ছুটি আর বাড়ছে না, ৩১ মে থেকে অফিস শুরু দুর্গম খাসিয়া পুঞ্জিতে প্রধানমন্ত্রীর উপহার শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা করোনায় সংক্রমিত পৌরসভার পিয়ন ফকির
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

৬৬৯

বেগমগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে গণধর্ষণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ নভেম্বর ২০১৯  

বেগমগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে ১৩ বছরের শিশুকে দফায় দফায় ধর্ষণ করেছে ৫ নরপশু। এ ঘটনায় পুলিশ ২ ধর্ষককে গ্রেপ্তার করে গতকাল চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বেগমগঞ্জ উপজেলার ৪নং আলাইয়ারপুর ইউনিয়নের ভবভদ্রি গ্রামে ১৩ বছরের শিশুকে প্রেমের ফাঁদে ফেলে দফায় দফায় ধর্ষণ করে অন্তঃসত্ত্বা করেছে ৫ নরপশু। এ ব্যাপারে শিশুর মা বিবি কুলসুম বাদী হয়ে স্থানীয় থানায় মামলা করেছে। বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানায়, ভিকটিম (১৩) এর মা বিবি কুলসুম থানায় অভিযোগে জানায়, তার মেয়েকে একই এলাকার আমির আলী প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দিয়ে গত ৭ই মে ধর্ষণ করে। ধর্ষণের পর সে তার সহযোগী মান্না, আবির আলী, সোহেল ও জুয়েলকে বলে দিলে তারা এ ধর্ষণের কথা ফাঁস করে দিবে বলে ভিকটিমকে ২৮শে জুন পর্যন্ত তাকে দফায় দফায় ধর্ষণ করে অন্তঃসত্ত্বা করে ফেলে। এ অভিযোগ পত্রকে ১লা নভেম্বর  বেগমগঞ্জ মডেল থানায় মামলা রেকর্ড হলে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক মান্না ওরফে হেঞ্জু ও সোহেল (৩৫) কে গ্রেপ্তার করে নোয়াখালী সিনিয়র জুডিশিয়াল আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। মামলার বাদী ও ভিকটিমের মা গণমাধ্যম কর্মীদের জানায়, তার সহজ সরল মেয়ে (১৩) কে প্রেমের কথা বলে এবং বিয়ে করবেন বলে কথা দিয়ে প্রথমে আমির আলী ও পরে একে হুতার বাড়ির মান্না সহ আবির আলী, সোহেল ও জুয়েল বার বার ধর্ষণ করেছে। যার ফলে তার মেয়ে ভিকটিম (১৩) অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে।

এটা টের পেয়ে মেয়েকে জিজ্ঞাসা করলে সে ওই আসামিরা তাকে ধর্ষণ করেছে বলে জানালে বেগমগঞ্জ মডেল থানায় মামলা করে। বেগমগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) নুর আলম জানায়, ভিকটিমকে ২রা নভেম্বর শনিবার মেডিকেল টেস্ট করানোর জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং পলাতক আসামিদের গ্রেফপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর