ব্রেকিং:
ফেনীতে ৯৯৯ এ ফোন দিয়ে ফেরত পেল টাকা বেগমগঞ্জের সৈকত ট্রেন দূর্ঘটনায় গুরুতর আহত নোয়াখালীর গর্ব সারওয়ার বিন মোস্তফা ও তার দলের শ্রেষ্ঠত্ব অর্জন নোয়াখালী পুলিশ লাইন্স বিদ্যালয়ের মাঠের সংস্কার কাজ উদ্বোধন নানা আয়োজনের মধ্য দিয়ে নোয়াখালীতে বিশ্ব ডায়াবেটিক দিবস পালিত কোন রোগী চিকিৎসার অভাবে মারা যাবে না কবিরহাট উপজেলা সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন কোম্পানীগঞ্জে বিএনপির কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল! নোয়াখালীর নলদিয়া মেলা বিলুপ্তির পথে কোম্পানীগঞ্জে এএসপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি সোনাইমুড়ীতে জোড়া খুন মামলার মূল হোতা আটক টেস্ট বিশ্বকাপ অভিষেকে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর এসএসসি পরীক্ষার ফরম পূরণে অতিরিক্ত অর্থ নিলে ব্যবস্থা সাদা মনের সাহসী মানুষ আব্দুল কাদের মির্জা নোয়াখালীতে এসএসসি পরীক্ষার ফরম পূরণে অনিয়ম করলে ব্যবস্থা নোবিপ্রবির ছাত্রলীগের ১৬ নেতা-কর্মীকে সাময়িক বহিষ্কার নোয়াখালীতে স্ত্রীর গলা কেটে দিল পাষান স্বামী কোম্পানীগঞ্জে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোবিপ্রবিতে ভর্তি শুরু ২৪ নভেম্বর

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫৬০

বেগমগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে গণধর্ষণ

প্রকাশিত: ৩ নভেম্বর ২০১৯  

বেগমগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে ১৩ বছরের শিশুকে দফায় দফায় ধর্ষণ করেছে ৫ নরপশু। এ ঘটনায় পুলিশ ২ ধর্ষককে গ্রেপ্তার করে গতকাল চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বেগমগঞ্জ উপজেলার ৪নং আলাইয়ারপুর ইউনিয়নের ভবভদ্রি গ্রামে ১৩ বছরের শিশুকে প্রেমের ফাঁদে ফেলে দফায় দফায় ধর্ষণ করে অন্তঃসত্ত্বা করেছে ৫ নরপশু। এ ব্যাপারে শিশুর মা বিবি কুলসুম বাদী হয়ে স্থানীয় থানায় মামলা করেছে। বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানায়, ভিকটিম (১৩) এর মা বিবি কুলসুম থানায় অভিযোগে জানায়, তার মেয়েকে একই এলাকার আমির আলী প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দিয়ে গত ৭ই মে ধর্ষণ করে। ধর্ষণের পর সে তার সহযোগী মান্না, আবির আলী, সোহেল ও জুয়েলকে বলে দিলে তারা এ ধর্ষণের কথা ফাঁস করে দিবে বলে ভিকটিমকে ২৮শে জুন পর্যন্ত তাকে দফায় দফায় ধর্ষণ করে অন্তঃসত্ত্বা করে ফেলে। এ অভিযোগ পত্রকে ১লা নভেম্বর  বেগমগঞ্জ মডেল থানায় মামলা রেকর্ড হলে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক মান্না ওরফে হেঞ্জু ও সোহেল (৩৫) কে গ্রেপ্তার করে নোয়াখালী সিনিয়র জুডিশিয়াল আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। মামলার বাদী ও ভিকটিমের মা গণমাধ্যম কর্মীদের জানায়, তার সহজ সরল মেয়ে (১৩) কে প্রেমের কথা বলে এবং বিয়ে করবেন বলে কথা দিয়ে প্রথমে আমির আলী ও পরে একে হুতার বাড়ির মান্না সহ আবির আলী, সোহেল ও জুয়েল বার বার ধর্ষণ করেছে। যার ফলে তার মেয়ে ভিকটিম (১৩) অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে।

এটা টের পেয়ে মেয়েকে জিজ্ঞাসা করলে সে ওই আসামিরা তাকে ধর্ষণ করেছে বলে জানালে বেগমগঞ্জ মডেল থানায় মামলা করে। বেগমগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) নুর আলম জানায়, ভিকটিমকে ২রা নভেম্বর শনিবার মেডিকেল টেস্ট করানোর জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং পলাতক আসামিদের গ্রেফপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর