ব্রেকিং:
ফেনীতে দুই বছর পূর্ণ করলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান ৬ বছরের শিশু ধর্ষণ, আদালতে জবানবন্দি মাথা গোজার ঠাঁই চান ছাগলনাইয়ার ষাটোর্ধ গোলনাহার রামগঞ্জে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন লক্ষ্মীপুরে ‘আবর্তন’এর পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান দেশে একদিনে ৩৩ মৃত্যু, আক্রান্ত ২৯৯৬ তালিকা হচ্ছে বৈধ-অবৈধ হাসপাতালের মাস্ক পরা নিশ্চিতে নামবে ভ্রাম্যমাণ আদালত জিডিপি প্রবৃদ্ধি ৫.২৪% বাংলাদেশের নারী কর্মকর্তাদের ভূয়সী প্রশংসা বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ দীর্ঘস্থায়ী বন্যার আশঙ্কায় প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর বাংলাদেশ এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর পররাষ্ট্রনীতিতে শিক্ষাক্ষেত্রে বঙ্গবন্ধুর সুযোগ্য নেতৃত্ব হোয়াইট হাউসে ট্রাম্পের ব্রিফিং, বাইরে গোলাগুলি স্কুলছাত্রীর মৃত্যু, হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন ফেনী কলেজের ৭ শিক্ষকের অধ্যাপক পদে পদোন্নতি নোয়াখালীর ৪৬ প্রতিবন্ধী পেল চিকিৎসা সহায়তার চেক মাথা গোজার ঠাঁই চান গোলনাহার
  • বুধবার   ১২ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

১৫

বেগমগঞ্জে নিখোঁজের ১০ দিন পর নারীর মরদেহ মিলল ডোবায়

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ জুলাই ২০২০  

নোয়াখালীর বেগমগঞ্জে স্বামী পরিত্যক্ত এক নারীর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই নারী গত ১০ দিন ধরে তার বাবার বাড়ি থেকে নিখোঁজ ছিলেন। নিহত পরানী নরোত্তমপুর ইউপির ৭ নম্বর ওয়ার্ডের আক্কাস আক্তারের মেয়ে। তিনি ৫ সন্তানের জননী।

বুধবার দুপুর ১টার দিকে উপজেলার নরোত্তমপুর ইউপির ৭ নম্বর ওয়ার্ডের বাদীতলা এলাকার ভাইয়া মিয়ার নতুন বাড়ির পেছনের একটি ডোবা থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। তবে পুলিশ তাৎক্ষণিক এ হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত পরানী স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে গেলে গত ৫-৬ বছর বাবার বাড়িতে বসবাস করছিলেন। এক পর্যায়ে তিনি গত ১২ জুলাই বাবার বাড়ি থেকে নিখোঁজ হন। পরে এ ঘটনায় নিহতের পরিবার থানায় একটি নিখোঁজ ডায়েরী (জিডি) করেন। 

তিনি আরো জানান, সকালে স্থানীয় এক বাসিন্দা ঘাস কাটতে গিয়ে মরদেহটি ডোবায় দেখতে পান। পুলিশ সেখান থেকে মরদেহটি উদ্ধার করে। ময়নাতদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর