ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ ‘স্বল্প সংখ্যক’ যাত্রী নিয়ে ৩১ মে থেকে চলবে বাস-ট্রেন-লঞ্চ স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট চালুর প্রস্তুতি করোনা ও অন্য রোগীদের আলাদা চিকিৎসা দেয়ার নির্দেশ মন্ত্রণালয়ের আওতাধীন শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে আরও ২ হাজার চিকিৎসক নেওয়ার পরিকল্পনা সংক্রমণ ঝুঁকিমুক্ত বিশেষ চিকিৎসা বুথ তৈরি ছুটি আর বাড়ছে না, ৩১ মে থেকে অফিস শুরু দুর্গম খাসিয়া পুঞ্জিতে প্রধানমন্ত্রীর উপহার শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা করোনায় সংক্রমিত পৌরসভার পিয়ন ফকির সুবর্ণচরে সরকারি চাল জব্দ, ডিলার পলাতক, ক্রেতার জরিমানা নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ৩ জনের মৃত্যু নোয়াখালীতে ডোবায় মিলল ব্যবসায়ীর লাশ হাতিয়া উপকূলে নতুন প্রজাতি আবিষ্কার করলেন নোবিপ্রবি শিক্ষক ফেনীতে মিলে আগুন! লক্ষাধিক টাকা ক্ষতি শুধু যোদ্ধাই নয়, হাতে ওদের নতুন পৃথিবীও করোনার নমুনা সংগ্রহে ‘ভিটিএম কিট’ তৈরি হলো দেশে ২৪ ঘণ্টায় নতুন কোনো ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়নি করোনা জয় করলেন ১১১৯ পুলিশ সদস্য
  • বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৪ শাওয়াল ১৪৪১

৫২২

বেগমগঞ্জে ধর্ষণ মামলায় অস্ত্রসহ গ্রেফতার ২

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ মে ২০১৯  

নোয়াখালীর বেগমগঞ্জে এক গহবধূকে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।
গতকাল সকালে উপজেলার দোয়ালিয়া গ্রামের একটি বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন-ওই গ্রামের মোস্তফার ছেলে সাইফুল ও রুদ্রুপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে বাবু।
ভুক্তভোগীর পরিবার জানান, সাইফুল ও বাবুর সঙ্গে পুকুরে মাছ চাষ নিয়ে ভুক্তভোগীর স্বামীর বিরোধ চলছিলো। এর জেরে বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় দিকে ঘরে ঢুকে দুই নারীকে মারধর করে ৪০ হাজার টাকার একটি স্বর্ণের চেইন হাতিয়ে নেয়। পরে তিন বখাটে গৃহবধূকে একটি কক্ষে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় বাড়ির লোকেরা বিষয়টি টের পেয়ে এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়। 
বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ আলম মোল্লা বলেন, ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৬০ থেকে ৭০ জনকে আসামি করে মামলা করেছেন। এ মামলায় একটি এলজি ও এক রাউন্ড গুলিসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।
ওসি আরো বলেন, ভুক্তভোগীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর