ব্রেকিং:
নোয়াখালীতে বেপরোয়া কিশোর গ্যাং বিয়ের প্রলোভনে ধর্ষণ নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ ‘রোহিঙ্গাদের যারা নিরুৎসাহিত করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা’ প্রেমিকাসহ আটকা পড়ে ৯৯৯-এ কল দিয়ে উল্টো ফাঁসলেন প্রেমিক মাদকেই মরণ বিএনপির তৃণমূলের, রিহ্যাবে অসংখ্য নেতাকর্মীরা বাবার জায়গা নেই ছেলের পাকা ঘরে ‘মামলা থেকে বাঁচতে’ মাথায় হেলমেটের বদলে ঝুড়ি পাকিস্তানে টেস্ট খেলবে না শ্রীলংকা ভারতের সাবেক অর্থমন্ত্রী পাঁচ দিনের রিমান্ডে শুভ জন্মাষ্টমী আজ প্রাথমিকে নিয়োগ হবে ৬১ হাজার শিক্ষক নোয়াখালী জেলা প্রশাসন এর কল সেন্টার ৩৩৩ উদ্বোধন কোম্পানীগঞ্জে ১৪ বছরের সশ্রম দন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার! ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ১৫ ‘ডেঙ্গু নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল’ শুভ জন্মদিন মোশাররফ করিম অনলাইনে কীভাবে জন্ম নিবন্ধন করাবেন? একাদশ সংসদের চতুর্থ অধিবেশন ৮ সেপ্টেম্বর দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন

শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৩৫২

বেগমগঞ্জে ধর্ষণ মামলায় অস্ত্রসহ গ্রেফতার ২

প্রকাশিত: ২৫ মে ২০১৯  

নোয়াখালীর বেগমগঞ্জে এক গহবধূকে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।
গতকাল সকালে উপজেলার দোয়ালিয়া গ্রামের একটি বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন-ওই গ্রামের মোস্তফার ছেলে সাইফুল ও রুদ্রুপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে বাবু।
ভুক্তভোগীর পরিবার জানান, সাইফুল ও বাবুর সঙ্গে পুকুরে মাছ চাষ নিয়ে ভুক্তভোগীর স্বামীর বিরোধ চলছিলো। এর জেরে বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় দিকে ঘরে ঢুকে দুই নারীকে মারধর করে ৪০ হাজার টাকার একটি স্বর্ণের চেইন হাতিয়ে নেয়। পরে তিন বখাটে গৃহবধূকে একটি কক্ষে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় বাড়ির লোকেরা বিষয়টি টের পেয়ে এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়। 
বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ আলম মোল্লা বলেন, ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৬০ থেকে ৭০ জনকে আসামি করে মামলা করেছেন। এ মামলায় একটি এলজি ও এক রাউন্ড গুলিসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।
ওসি আরো বলেন, ভুক্তভোগীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর