ব্রেকিং:
অকালেই শেষ হয়ে যাবে চাটখিলের রাকিবের সব স্বপ্ন? সাহায্যের আকুতি.. ইটের ভাটার বিষাক্ত ধোঁয়ায় স্বাস্থ্য ঝুঁকিতে দেড় হাজার শির্ক্ষাথী পরিচয় যাই হোক পাপিয়ার বিচার হবে: কাদের মাদকমুক্ত পরিচ্ছন্ন বসুরহাট গড়ায় মেয়র আবদুল কাদের মির্জা সংবর্ধিত সেনবাগে স্বামী হত্যায় ব্যর্থ স্ত্রী পালাল ছেলে নিয়ে ময়লা আবর্জনায় ভাসছে মাইজদী শহর পবিত্র শবে মেরাজ ২২ মার্চ ইনিংস পরাজয়ের শঙ্কায় ধুঁকছে জিম্বাবুয়ে জুতা পালিশ থেকে সানির ইন্ডিয়ান আইডল জয় তারেকের হাত ধরেই অন্ধকার জগতে পা রাখেন পাপিয়া! পুরান ঢাকায় ক্যাসিনোবিরোধী অভিযান, ২০ কোটি টাকা উদ্ধার বাংলাদেশি পরিবারকে ১০ হাজার ডলার দিচ্ছে সিঙ্গাপুর নিজ ড্রাইভারের নামে মামলা করলেন এসপি বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বেশি ফাঁসির আদেশ দেয়া হয় যে রায়ে পিলখানা হত্যা দিবস আজ গর্ভবতী হয়েও সাপের মুখ থেকে মালিককে বাঁচাতে পিছুপা হয়নি সে ৭৬ বছর পর সন্ধান মিলল বিধ্বস্ত হওয়া ৩ বিমানের মদ খেলে চলবে না যে সাইকেল দলীয় নেতাকর্মীদের আঘাতে আহত হন রিজভী বেগমগঞ্জে অ্যাম্বুলেন্সে এসএসসি পরীক্ষা!
  • মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৬

  • || ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৪৪

বেগমগঞ্জে এসএসসি পরীক্ষায় নকল সরবরাহ করায় ৫ জন আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২০  

নোয়াখালীর বেগমগঞ্জে এসএসসি পরীক্ষার কেন্দ্রে নকল সরবরাহের অভিযোগে পাঁচজনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত পৃথক পৃথক কেন্দ্রে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় আটককৃতদের কাছ থেকে বিপুল উত্তরপত্র উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, মাহতাব শাহরিয়ার (১৮), ওয়ালিদ হাসান অপু (১৮), সাকিব হোসেন (১৮), কাউছার হোসেন (১৮) ও নাজমুল ইসলাম মেহরাজ (১৩)। আটককৃতদের মধ্যে চার জন কলেজ ছাত্র।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ইংরেজি প্রথম পত্র পরীক্ষা চলাকালীন সময় দুপুরের দিকে চন্দ্রগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের বাহির থেকে পরীক্ষার্থীদের নকল সরবরাহ করার সময় ওয়ালিদ হাসান অপু ও মাহতাব শাহরিয়ারকে আটক করা হয়। পরে ছয়ানী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অভিযান চালিয়ে সাকিব, কাউছার ও মেহরাজকে আটক করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদের মধ্যে নাজমুল ইসলাম মেহরাজ অপ্রাপ্তবয়স্ক হওয়ায় জিজ্ঞাসাবাদ শেষে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। এছাড়া অপর চার জনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর