ব্রেকিং:
বৈশ্বিক সঙ্কটে নারীদের সুরক্ষা মতিঝিলে হবে ২৫ তলাবিশিষ্ট বঙ্গবন্ধু চা ভবন অতিরিক্ত ২ মাসের বেতন পাচ্ছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা স্বাস্থ্যসম্মত উপায়ে পশু কোরবানির ব্যবস্থা করা হবে দেশের ৬৬০ ওসিকে কঠোর বার্তা ৪ হাসপাতালের তথ্য তলব দুদকের ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে ‘কালো তালিকাভুক্ত’ ৩১ বছর পর এবার কাঁচা চামড়া রপ্তানি! ক`জন সমালোচক মানুষের পাশে দাঁড়িয়েছেন? সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক দুর্নীতিবাজ যেই হোক ব্যবস্থা নিচ্ছি ত্রাণ বিতরনে বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান ডিম খাওয়ার জন্য পালিত কন্যাকে পৈশাচিক নির্যাতন শ্রমিকলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী হাতিয়ায় পুলিশের এস.আই`সহ নতুন আক্রান্ত ৮ মোটরসাইকেল চোরচক্রের ৬ সদস্য আটক দেশে একদিনে আরো ৪১ মৃত্যু, নতুন শনাক্ত ৩৩৬০ মাটির ১১১ ফুট নিচে চলবে ট্রেন গ্রামই হবে আগামীর চালিকাশক্তি পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকার সহায়তা
  • শুক্রবার   ১০ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৭ ১৪২৭

  • || ১৯ জ্বিলকদ ১৪৪১

৮১৪

বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিনের পুনঃনির্মিত বাসভবন হস্তান্তর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ মে ২০১৯  

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার রুহুল আমিন নগরে বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিনের নিজ গ্রামের বাড়ীতে নৌবাহিনীর উদ্যোগে পুনঃনির্মিত বাসভবন উদ্বোধন ও হস্তান্তর করা হয়েছে। নবনির্মিত এ বাসভবনের ফিতা ও  ফলক উন্মোচনের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করে নৌবাহিনীর চট্রগ্রাম এরিয়া অঞ্চলে কমান্ডার রিয়ার এডমিরাল এম আবু আশরাফ বিএসপি, এনসিসি, পিএসসি। 

এর আগে বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন জাদুঘর ও গ্রন্থাগারের সামনে এক মতবিনিময় সভা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক আবু ইউছুফ, জেলা পরিষদের প্রধান নির্বাহী ড. মাহে আলম, উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল হক কামাল, অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা, উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) টিনা পাল ,অন্ধকল্যান সমিতির সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভূঁইয়া, বীরশ্রেষ্ঠ বড় মেয়ে নারগিস আক্তার, দৌহিত্র সোহেল চৌধুরীসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে শহীদ রুহুল আমিনের ছেলে শওকত আলীসহ পরিবারের সদস্যদের নিকট নবনির্মিত বাসার চাবি তুলে দেন। এতে প্রায় ৫০ লাখ টাকা ব্যায়ে এ বাসভবন নির্মান করা হয়।

এসময় নৌবাহিনীর চট্রগ্রাম অঞ্চলের এরিয়া কমান্ডার রিয়ার এডমিরাল এম আবু আশরাফ জানান, মহান মুক্তিযুদ্ধের শ্রেষ্ঠ সন্তান এ বীরের প্রতি শুধু বাসভবন নয় ভবিষ্যতে তাদের সকল সুযোগ সুবিধা নিশ্চিত করা সহ ছেলে স্বজনদের উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হবে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর