ব্রেকিং:
কোম্পানীগঞ্জ আওয়ামীলীগ যার জন্যে বিশাল ডিনার পার্টির আয়োজন করলো হঠাৎ এক বিস্ময়কর শিশুর জন্ম, এমন শিশু আগে দেখেননি শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন হতে যাচ্ছে ‘বৃহত্তর নোয়াখালী বিতর্ক উৎসব’ দেখেন নিন কোথায় কখন হবে কোম্পানীগঞ্জে দূর্গাপূজা উপলক্ষ্যে প্রশাসন যেসকল ব্যবস্থা নিবে বরের জায়গায় কনে, কিন্তু কেন ? জানলে হাসি থামাতে পারবেন না নোয়াখালীতে কি সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ হচ্ছে !! নোয়াখালী জেলা পুলিশ লাইন্স মাঠে আজ যা অনুষ্ঠিত হলো এবার নোয়াখালীর গর্ব শিবলী যে কাজ করে প্রসংশিত হয়েছেন নোয়াখালীতে শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপের ফাইনাল ঘোষণা নোয়াখালীতে প্রযুক্তিগত সেবা দিতে পুলিশ যে পদক্ষেপ নিয়েছে হাতিয়ায় নিখোঁজের ৯ বছর পর কোথা থেকে এলো এই তরুণী বিদ্যালয়ের ভবন দেখলে অবাক হবেন ‘দুর্নীতির বিরুদ্ধে অভিযান সারাদেশেই চলবে’ প্রমাণ পেলে সবার বিরুদ্ধেই ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী জামায়াত একটি বিধ্বংসী দল: ধর্ম প্রতিমন্ত্রী নোয়াখালীতে পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসের উদ্বোধন নোয়াখালীতে কিশোরীকে গণধর্ষণ, তারপর যা হলো প্রেমিকের নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রীকে যেভাবে উদ্ধার করা হলো নোবিপ্রবি সাংবাদিক সমিতি`র কমিটিতে কে কি পদ পেলেন

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৬০৭

বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিনের পুনঃনির্মিত বাসভবন হস্তান্তর

প্রকাশিত: ১৪ মে ২০১৯  

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার রুহুল আমিন নগরে বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিনের নিজ গ্রামের বাড়ীতে নৌবাহিনীর উদ্যোগে পুনঃনির্মিত বাসভবন উদ্বোধন ও হস্তান্তর করা হয়েছে। নবনির্মিত এ বাসভবনের ফিতা ও  ফলক উন্মোচনের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করে নৌবাহিনীর চট্রগ্রাম এরিয়া অঞ্চলে কমান্ডার রিয়ার এডমিরাল এম আবু আশরাফ বিএসপি, এনসিসি, পিএসসি। 

এর আগে বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন জাদুঘর ও গ্রন্থাগারের সামনে এক মতবিনিময় সভা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক আবু ইউছুফ, জেলা পরিষদের প্রধান নির্বাহী ড. মাহে আলম, উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল হক কামাল, অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা, উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) টিনা পাল ,অন্ধকল্যান সমিতির সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভূঁইয়া, বীরশ্রেষ্ঠ বড় মেয়ে নারগিস আক্তার, দৌহিত্র সোহেল চৌধুরীসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে শহীদ রুহুল আমিনের ছেলে শওকত আলীসহ পরিবারের সদস্যদের নিকট নবনির্মিত বাসার চাবি তুলে দেন। এতে প্রায় ৫০ লাখ টাকা ব্যায়ে এ বাসভবন নির্মান করা হয়।

এসময় নৌবাহিনীর চট্রগ্রাম অঞ্চলের এরিয়া কমান্ডার রিয়ার এডমিরাল এম আবু আশরাফ জানান, মহান মুক্তিযুদ্ধের শ্রেষ্ঠ সন্তান এ বীরের প্রতি শুধু বাসভবন নয় ভবিষ্যতে তাদের সকল সুযোগ সুবিধা নিশ্চিত করা সহ ছেলে স্বজনদের উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হবে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর