ব্রেকিং:
সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ আজ এনআইডি যাচাইয়ে ‘পরিচয়’ উদ্বোধন করবেন জয় বঙ্গবন্ধু স্যাটেলাইটে বাণিজ্যিকভাবে সম্প্রচার চালাবে বিটিভি যেভাবে পাবেন এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল এরশাদের আসন শূন্য ঘোষণা, তিন মাসের মধ্যে নির্বাচন ৩৬ কোটি টাকার ওষুধ ধ্বংস, জরিমানা দেড় কোটি কথাবার্তায় সন্দেহ থেকে গ্রেফতার হলো মিন্নি ‘জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯’ শুরু এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ আজ আগামীতে নোবিপ্রবিতে ৪ লেন সড়ক হবে নোয়াখালীতে বিএমএসএফ এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সাতটি আবাসন প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর জন্মভিটাতে ফেরা হলো না এরশাদের নববধূ বরণের অপেক্ষায় স্বজনরা, ফিরলেন লাশ হয়ে! নোয়াখালীতে সৌখিন মাছ শিকারীর ভিড় বাংলাদেশে বাড়বে কোরিয়ান বিনিয়োগ রোহিঙ্গা সংকট সমাধানে সহযোগিতার আশ্বাস দক্ষিণ কোরিয়ার বিশ্বের কোন কোন দেশে কয়টি রোবট কাজ করছে বিভিন্ন প্রতিষ্ঠানে? বাংলাদেশে অফিস করতে রাজি হয়েছে ফেসবুক

বুধবার   ১৭ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৪ জ্বিলকদ ১৪৪০

সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৫৬২

বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিনের পুনঃনির্মিত বাসভবন হস্তান্তর

প্রকাশিত: ১৪ মে ২০১৯  

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার রুহুল আমিন নগরে বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিনের নিজ গ্রামের বাড়ীতে নৌবাহিনীর উদ্যোগে পুনঃনির্মিত বাসভবন উদ্বোধন ও হস্তান্তর করা হয়েছে। নবনির্মিত এ বাসভবনের ফিতা ও  ফলক উন্মোচনের মধ্যে দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করে নৌবাহিনীর চট্রগ্রাম এরিয়া অঞ্চলে কমান্ডার রিয়ার এডমিরাল এম আবু আশরাফ বিএসপি, এনসিসি, পিএসসি। 

এর আগে বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন জাদুঘর ও গ্রন্থাগারের সামনে এক মতবিনিময় সভা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক আবু ইউছুফ, জেলা পরিষদের প্রধান নির্বাহী ড. মাহে আলম, উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল হক কামাল, অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা, উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) টিনা পাল ,অন্ধকল্যান সমিতির সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভূঁইয়া, বীরশ্রেষ্ঠ বড় মেয়ে নারগিস আক্তার, দৌহিত্র সোহেল চৌধুরীসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে শহীদ রুহুল আমিনের ছেলে শওকত আলীসহ পরিবারের সদস্যদের নিকট নবনির্মিত বাসার চাবি তুলে দেন। এতে প্রায় ৫০ লাখ টাকা ব্যায়ে এ বাসভবন নির্মান করা হয়।

এসময় নৌবাহিনীর চট্রগ্রাম অঞ্চলের এরিয়া কমান্ডার রিয়ার এডমিরাল এম আবু আশরাফ জানান, মহান মুক্তিযুদ্ধের শ্রেষ্ঠ সন্তান এ বীরের প্রতি শুধু বাসভবন নয় ভবিষ্যতে তাদের সকল সুযোগ সুবিধা নিশ্চিত করা সহ ছেলে স্বজনদের উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হবে।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর