ব্রেকিং:
করোনা মোকাবিলায় স্বাস্থ্য অধিদপ্তরের ১৮ দফা নির্দেশনা এস.এস.সি-২০২০ এর ফলাফলে কুমিল্লা শিক্ষা বোর্ডের অভাবনীয় সাফল্য দেশে একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত ও মৃত্যু কুমিল্লা শিক্ষা বোর্ডে পাসে এগিয়ে ফেনী, জিপিএ-৫ এ কুমিল্লা কুমিল্লা বোর্ডে জিপিএ-৫ প্রাপ্তিতে সেরা পাঁচ শিক্ষা প্রতিষ্ঠান কুমিল্লা বোর্ডে এসএসসিতে পাশের হার ৮৫.২২ ভাগ, বেড়েছে জিপিএ-৫ কুমিল্লা বোর্ডে পাশের হারে ছেলেরা এগিয়ে , জিপিএ ৫-এ মেয়েরা স্বাস্থ্যবিধি মানাতে মাঠে থাকছে ভ্রাম্যমাণ আদালত করোনা রোধে জনপ্রতিনিধিদের আরও যুক্ত করার আহ্বান প্রধানমন্ত্রীর মুজিববর্ষ উপলক্ষে জাতিসংঘের স্মারক ডাকটিকিট অবমুক্ত দোকান খালে হেলে পড়েছে চাটখিলে সৌদি কারাগারে বন্দি শিশুসন্তানসহ নোয়াখালীর মেয়ে জেসমিন কোম্পানীগঞ্জে কলেজ ছাত্রলীগ সভাপতির ওপর হামলা পরকীয়ায় বাধা দেয়ায় শিশু সন্তানসহ গৃহবধূকে হত্যা নোয়াখালীতে একদিনে রেকর্ড আক্রান্ত ফেনীতে বজ্রপাতে যুবকের মৃত্যু বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী উপলক্ষে জাতিসংঘের স্মারক ডাকটিকিট ‘সেনাবাহিনী দোকান ঘর তুলে না দিলে পথে বসতে হতো’ দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৭৬৪, মৃত্যু ২৮ উন্নয়ন কর্মকাণ্ডে বিপর্যয় ঠেকানোর উদ্যোগ
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

৪৩৮

বিয়ে বাড়ির খাবার গেল এতিম খানায়

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ মার্চ ২০২০  

বিয়ে বাড়ির খাবার গেল এতিম খানায়। বৃহস্পতিবার নোয়াখালীর চাটখিলে এ ঘটনা ঘটে।


উপজেলার দশঘরিয়া গ্রামের জয়নাল মাস্টারের বাড়িতে নবম শ্রেণির এক শিক্ষার্থীর বাবার কাছ থেকে মুচলেকা নিয়ে বাল্যবিয়ে বন্ধ করে দেয় উপজেলা প্রশাসন। পরে সে বিয়েবাড়ির মুখরোচক খাবার খেয়েছে এতিমরা।

চাটখিলের ইউএনও দিদারুল আলম বলেন, বুধবার রাতে উপজেলার দশঘরিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীর গায়ে হলুদের খবর পান তিনি। পরে তিনি স্থানীয় ইউনিয়ন পরিষদের মাধ্যমে এ বাল্যবিয়ে বন্ধ করতে অনুরোধ জানান। তারপরও বৃহস্পতিবার বিয়ের আয়োজন করা হয়। পরে তিনি বাল্যবিয়ে বন্ধ করে দিয়ে বর পক্ষের জন্য তৈরি খাবার পার্শ্ববর্তী এতিম খানায় পাঠিয়ে দেন।   

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর