ব্রেকিং:
দেশব্যাপী তালগাছ রোপণ অভিযান শুরু করেছে আওয়ামী লীগ আরেকটি প্রণোদনা প্যাকেজ ঘোষণা বাংলাদেশ ব্যাংকের প্রাথমিকে শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া দ্রুত করার সুপারিশ ঢাকা বাইপাস সড়কের চার লেন প্রকল্পের কাজ শুরু পার্বত্য জেলার ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপারিশ এলডিসি থেকে টেকসই উত্তরণে নতুন প্ল্যাটফর্ম আওয়ামী লীগ কেবল রাজনৈতিক দল নয়, জাতির নিউক্লিয়াসও: জয় আওয়ামী লীগ হীরার টুকরো, ভাঙলে বেশি জ্বলজ্বল করে : প্রধানমন্ত্রী খালের পানিতে নেমে ডুবে গেল দুই শিশু ৩০ টাকায় মেলে ভাত মাছ সবজি ডিম গাছে গাছে পাখির নিরাপদ আশ্রয় করে দিচ্ছেন যুবকরা দুই আঙুলে নাক টিপে পথ চলতে হয় এখানে চাচার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজছাত্রী এজেন্ট ব্যাংকিংয়ের ১৬ লাখ টাকা লুটের নেপথ্যে ‘ছিনতাই’ প্রতিবন্ধীদের চলাচলের রাস্তা কেটে ফেলার অভিযোগ লুঙ্গি ও গামছা পরে সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করল এএসআই টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী বিশ্বে মৃত্যু ছাড়াল ৩৯ লাখ, আক্রান্ত ১৮ কোটি আন্তর্জাতিক বাজারে ২ বছরের মধ্যে তেলের দাম সর্বোচ্চ করোনার অতি উচ্চ ঝুঁকিতে দেশের ৪০ জেলা
  • বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||

  • আষাঢ় ১২ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

বিয়ে করতে না পেরে যুবকের আত্মহত্যা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ মে ২০২১  

নোয়াখালীর সেনবাগে অভাব-অনটনের কারণে বিয়ে করতে না পারায় পরিবারের সদস্যদের ওপর অ’ভিমান করে সাখাওয়াত উল্লাহ প্রকাশ সোহাগ (২৪) নামের এক যুবক আত্মহ’ত্যা করেছেন।

বুধবার ভোরে নিজ বসতঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহ’ত্যা করেন তিনি। সকালে তার লা’শ ঝুলন্ত দেখে থা’নায় খবর দেন এলাকাবাসী।

খবর পেয়ে বুধবার দুপুর ১টায় সেনবাগ থা’নার এসআই গৌর সাহার নেতৃত্বে সঙ্গীয় পু’লিশ ফোর্স ঘটনাস্থলে পৌঁছে লা’শ উ’দ্ধা’র করে ময়নাত’দ’ন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল ম’র্গে প্রেরণ করে।

নি’হ’ত সোহাগের বাড়ি সেনবাগ উপজে’লার অজুনতলা ইউনিয়নের দক্ষিণ মানিকপুর গ্রামে। তিনি ওই গ্রামের দফাদার বাড়ির মৃ’ত আবদুল হাইয়ের ছে’লে।

নি’হ’তের মেজো ভাই আবু বক্কর ছিদ্দিক জানান, তাদের সংসারে ৫ ভাই ও ৪ বোনসহ ৯ জন সদস্য। পিতা মা’রা যাওয়ার পর সংসারে অভাব-অনটন দেখা দেয়। এরই মধ্যে বিগত এক বছরেরও অধিক সময় ধরে দেশব্যাপী লকডাউনের কারণে তাদের আয়-রোজগার কমে যায়।

তিনি জানান, এরই মধ্যে ছোটভাই নি’হ’ত সোহাগ তাকে বিয়ে করাতে পরিবারের সদস্যদের চাপ দিতে থাকে। কিন্তু সে আয় -রোজগার না করায় তাকে বিয়ে করাতে পরিবারের সদস্যরা দ্বিমত পোষণ করেন। এতে সে অ’ভিমান করে বুধবার রাতে নিজ শয়নকক্ষে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহ’ত্যা করে।

আবু বক্কর ছিদ্দিক আরও জানান, তিনি ফজরের নামাজ শেষে ঘরে এসে দেখেন সোহাগের লা’শ ঝুলছে।

সেনবাগ থা’নার ওসি মো. আবদুল বাতেন মৃধা জানান, এ ঘটনায় থা’নায় প্রাথমিকভাবে একটি ইউডি মা’ম’লা দায়ের করা হয়েছে। ময়নাত’দ’ন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।