ব্রেকিং:
নোয়াখালীতে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিবাহ বন্ধ নোয়াখালী সুবর্ণচরে বৃক্ষরোপণ ও ডেঙ্গু সচেতনতায় সভা তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের ইতালির প্রধানমন্ত্রীর পদত্যাগ সেনাবাহিনী প্রধানের সাথে ইন্দোনেশিয়ার সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান নিশ্চিত করতে হবে: রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীকে ভারত সফরে মোদির আমন্ত্রণ সেদিনের শোক ভোলেননি হাছান মাহমুদ ২১ আগস্ট গ্রেনেড হামলায় দণ্ডিতদের অবস্থান কেমন আছেন ২১ আগস্টে আহতরা? ভয়াল ২১ আগস্ট আজ নিঝুম দ্বীপের দেশ নোয়াখালীর লোগোর বিশ্লেষণ নোয়াখালীর সর্ববৃহৎ গোপালপুর গণহত্যার ৪৮তম বার্ষিকী নতুন মাইলফলকে পূর্ণিমা বিএনপির রাজনীতির দুর্গন্ধ বিদেশেও ছড়াবে মোমেন-জয়শঙ্কর বৈঠক আজ প্রেমিক চেয়ারম্যানকে বিয়ের দাবিতে গৃহবধূর অনশন! হাসপাতালে ডেঙ্গু রোগী কমছে মেডিকেলে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর জন্মাষ্টমীর শোভাযাত্রায় ব্যাগ-পোটলা নিষিদ্ধ

বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৬ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৩৮

বিয়ের আগেই মা হচ্ছেন এমি জ্যাকসন!

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

বিয়ের আগেই মা হতে চলছেন ব্রিটিশ বংশোদ্ভূত বলিউডের অভিনেত্রী এমি জ্যাকশন। প্রথমবার মা হওয়ার খবরটি জানিয়েছেন এ তারকা নিজেই। সম্প্রতি নিজের ব্যক্তিগত ইনস্টাগ্রাম একাউন্টে নিজের গর্ভবস্থার ছবি দিয়ে এ খবর জানিয়ে দেন তিনি।

দীর্ঘ চার বছর প্রেমের সম্পর্কের পর চলতি বছরের ১ জানুয়ারি বাগদান সম্পন্ন করেন এমি জ্যাকসন ও তার মাল্টি মিলিয়নিয়ার ব্যবসায়ী প্রেমিক জর্জ পানায়াটু। বাগদানের মাত্র ৩ মাস পরই মা হতে যাওয়ার খবরে চমকে গেলেন তার ভক্তরা।

ইনস্টাগ্রামে এমি জানান, আমি খবরটি সবাইকে চিৎকার করে জানানোর জন্য অপেক্ষা করছিলাম। আর এখন আমরা দুজনেই অধির আগ্রহে অপেক্ষা করছি আমাদের নতুন অতিথিকে বরণ করে নেয়ার জন্য।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর গ্রিস নগরীতে সন্তান কোলে নিয়ে বিয়ের পিঁড়িতে বসার পরিকল্পনার রয়েছে এমি-জর্জ দম্পতির। বলিউডের ‘এক দিওয়ানা থা’ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে কাজ করেছিলেন এমি। এছাড়াও কাজ করেছেন অসংখ্য আইটেম গানে।

প্রসঙ্গত, এমি জ্যাকসন ১৬ বছর বয়েসে মডেলিংর মাধ্যমে কর্মজীবন শুরু করেন এবং ২০০৯ সালে মিস টিন ওয়ার্ল্ড প্রতিযোগিতায় জয়লাভ করেন। জ্যাকসন ভারতীয় ভাষায় তামিল, হিন্দি, তেলুগু এবং কর্ণাঠক ভাষায়ও অভিনয় চালিয়ে যাচ্ছেন। তিনি সম্প্রতি লিপ্সি লন্ডন-এর মুখপাত্র হিসেবে কাজ করেছেন। 

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর