ব্রেকিং:
নোয়াখালীতে বেপরোয়া কিশোর গ্যাং বিয়ের প্রলোভনে ধর্ষণ নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ ‘রোহিঙ্গাদের যারা নিরুৎসাহিত করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা’ প্রেমিকাসহ আটকা পড়ে ৯৯৯-এ কল দিয়ে উল্টো ফাঁসলেন প্রেমিক মাদকেই মরণ বিএনপির তৃণমূলের, রিহ্যাবে অসংখ্য নেতাকর্মীরা বাবার জায়গা নেই ছেলের পাকা ঘরে ‘মামলা থেকে বাঁচতে’ মাথায় হেলমেটের বদলে ঝুড়ি পাকিস্তানে টেস্ট খেলবে না শ্রীলংকা ভারতের সাবেক অর্থমন্ত্রী পাঁচ দিনের রিমান্ডে শুভ জন্মাষ্টমী আজ প্রাথমিকে নিয়োগ হবে ৬১ হাজার শিক্ষক নোয়াখালী জেলা প্রশাসন এর কল সেন্টার ৩৩৩ উদ্বোধন কোম্পানীগঞ্জে ১৪ বছরের সশ্রম দন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার! ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ১৫ ‘ডেঙ্গু নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল’ শুভ জন্মদিন মোশাররফ করিম অনলাইনে কীভাবে জন্ম নিবন্ধন করাবেন? একাদশ সংসদের চতুর্থ অধিবেশন ৮ সেপ্টেম্বর দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন

শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৫২

বিয়ের আগেই বিচ্ছেদ পরীমনির!

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

বিনোদন সাংবাদিক তামিম হাসানের সঙ্গে টানা দুই বছর প্রেম করেছেন ঢালিউড সুন্দরী পরীমনি। সারাজীবন একসঙ্গে থাকবেন বলে গত ১৪ এপ্রিল তাদের বাগদান সম্পন্ন হয়। বাকি ছিলে শুধু বিয়ের আনুষ্ঠানিকতা। সামনে যে কোনো ১৪ এপ্রিল তাদের বিয়ে হবে বলেই জানিয়েছিলেন পরীমনি।
কিন্তু তার আগেই বেজে উঠলো ভাঙ্গনের সুর। শোনা যাচ্ছে তাদের সম্পর্ক ভেঙ্গে গেছে। পরীমনির ফেসবুকেও আর দেখা যাচ্ছে না তাদের তেমন কোনো ছবি। নিয়মিতই তামিমের সঙ্গে অনেক ছবি পোস্ট করতেন পরীমনি। কয়েক মাস থেকে তামিমের সঙ্গে নতুন কোনো ছবিও পোস্ট করেননি তিনি।

গোপন সূত্রে জানা গেছে, বাগদানের আংটিও নাকি খুলে রেখেছেন পরীমনি। এ বিষয়ে তিনি বলেন, বাগদানের পরের দিনই আংটি খুলে রেখেছি। এতো ভারী আংটি কি সবসময় পরে থাকা যায়? আর ফেসবুকে ছবি না দেওয়ার ব্যাপারটি হলো আমি কাজকে সামনে আনতে চাই, বয়ফ্রেন্ডের ছবি নয়। আমার যা করা উচিত বলে মনে করছি, আমি তাই করার চেষ্টা করছি।

তবে বাগদান ভেঙ্গে যাওয়ার ব্যাপারে পরীমনি বলেন, আমি একতরফাভাবে বলে কোনো লাভ নেই এ বিষয়ে। সময় হলে সবকিছুই জানবেন সবাই।

পরীমনি আরও বলেন, আমি বাগদানের সময় ঘোষণা দেয়া তারিখ অনুযায়ী আগামী কোনো এক বছরের ১৪ এপ্রিল বিয়ে করবো বলে ভেবেছিলাম। কিন্তু এটা কবে হবে তা আমি নিজেও বলতে পারছি না। আপাতত কাজ নিয়ে থাকতে চাই।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর