ব্রেকিং:
মাটির ১১১ ফুট নিচে চলবে ট্রেন গ্রামই হবে আগামীর চালিকাশক্তি পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকার সহায়তা বাণিজ্য সফলতায় নারীরা অনেক এগিয়ে আউশ চাষে বিপ্লব শিক্ষার্থীদের বকেয়া উপবৃত্তির টাকা ছাড় রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি ‘জোরালো বৈশ্বিক পদক্ষেপের’ আহ্বান প্রধানমন্ত্রীর মানব পাচারের বিরুদ্ধে কঠোর অবস্থান মাসব্যাপী জাতির পিতার শাহাদাত বার্ষিকী পালন এবার প্রকাশ হবে ‘বঙ্গবন্ধুর স্মৃতিকথা’ সোলারের সড়ক বাতিতে আলোকিত চরহাজারী কোম্পানীগঞ্জে ২৬০০ পরিবারে মাঝে চাল সহায়তা সাংবাদিকদের সাথে জনতা ব্যাংক ম্যনেজারের অসৌজন্যমূলক আচরণ চাটখিল জনতা ব্যাংক শাখায় ১ লাখ টাকার গরমিল নোয়াখালীতে আ.লীগ নেতাকে গুলি দক্ষিণ আফ্রিকার সড়কে এক নোয়াখালী প্রবাসীর মৃত্যু দেশে একদিনে আরো ৪৬ মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯ দারুল আকরাম মাদ্রাসার প্রকল্প পূন:অনুমোদনের দাবী প্রধানমন্ত্রীর কাছে বিধবা মহিলা মেম্বারের আকুতি
  • বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৭ জ্বিলকদ ১৪৪১

১৫৫

বিয়ের আগেই বিচ্ছেদ পরীমনির!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

বিনোদন সাংবাদিক তামিম হাসানের সঙ্গে টানা দুই বছর প্রেম করেছেন ঢালিউড সুন্দরী পরীমনি। সারাজীবন একসঙ্গে থাকবেন বলে গত ১৪ এপ্রিল তাদের বাগদান সম্পন্ন হয়। বাকি ছিলে শুধু বিয়ের আনুষ্ঠানিকতা। সামনে যে কোনো ১৪ এপ্রিল তাদের বিয়ে হবে বলেই জানিয়েছিলেন পরীমনি।
কিন্তু তার আগেই বেজে উঠলো ভাঙ্গনের সুর। শোনা যাচ্ছে তাদের সম্পর্ক ভেঙ্গে গেছে। পরীমনির ফেসবুকেও আর দেখা যাচ্ছে না তাদের তেমন কোনো ছবি। নিয়মিতই তামিমের সঙ্গে অনেক ছবি পোস্ট করতেন পরীমনি। কয়েক মাস থেকে তামিমের সঙ্গে নতুন কোনো ছবিও পোস্ট করেননি তিনি।

গোপন সূত্রে জানা গেছে, বাগদানের আংটিও নাকি খুলে রেখেছেন পরীমনি। এ বিষয়ে তিনি বলেন, বাগদানের পরের দিনই আংটি খুলে রেখেছি। এতো ভারী আংটি কি সবসময় পরে থাকা যায়? আর ফেসবুকে ছবি না দেওয়ার ব্যাপারটি হলো আমি কাজকে সামনে আনতে চাই, বয়ফ্রেন্ডের ছবি নয়। আমার যা করা উচিত বলে মনে করছি, আমি তাই করার চেষ্টা করছি।

তবে বাগদান ভেঙ্গে যাওয়ার ব্যাপারে পরীমনি বলেন, আমি একতরফাভাবে বলে কোনো লাভ নেই এ বিষয়ে। সময় হলে সবকিছুই জানবেন সবাই।

পরীমনি আরও বলেন, আমি বাগদানের সময় ঘোষণা দেয়া তারিখ অনুযায়ী আগামী কোনো এক বছরের ১৪ এপ্রিল বিয়ে করবো বলে ভেবেছিলাম। কিন্তু এটা কবে হবে তা আমি নিজেও বলতে পারছি না। আপাতত কাজ নিয়ে থাকতে চাই।