ব্রেকিং:
জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? একদিনে সর্বোচ্চ ২৮ জনের মৃত্যু, শনাক্ত আরও ১৫৩২ দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ মেরামতের কাজ শুরু করেছে সেনাবাহিনী ২৮০ ট্রান্সজেন্ডার ও হিজড়াকে ঈদ সামগ্রী প্রদান ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ক্ষতিগ্রস্ত ৬ হাজার পরিবারকে ৩ কোটি টাকা সহায়তা দেবে ব্র্যাক ত্রাণ সহায়তা অব্যাহত ঈদ উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন ভুটানের প্রধানমন্ত্রী বহিরাগতরা হাতিয়ায়ঃ আতঙ্কে স্থানীয়রা ছাত্রলীগ নেতার ঈদ সামগ্রী বিতরণ কোম্পানীগঞ্জে স্ক্যান করে রিলিফ স্লিপ জালিয়াতি উপজেলা প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্সে ও থানাকে পিপিই প্রদান লকডাউন অমান্য করায় ১০ হাজার টাকা জরিমানা শাওয়াল মাসের চাঁদ দেখা যায়নি, ঈদ আগামি ২৫ মে দেশে ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১৮৭৩, মৃত্যু ২০ মসজিদে সর্বাধিক ঈদের জামাতের আয়োজন করোনা রোগীর চিকিৎসায় ৩ হাজার পদ সৃষ্টি
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০১ শাওয়াল ১৪৪১

৩১৩

বিশ্বসেরা নোয়াখালীর কনক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে চারবার নাম লেখালেন বাংলাদেশের কনক কর্মকার। তার বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার গনিপুর গ্রামে।বর্তমানে তিনি ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটে পড়াশোনা করেন। এরই মধ্যে তিনি বাংলাদেশের হয়ে চারটি গিনেস ওয়ার্ল্ড রেকর্ড করেছে। 

তার অর্জনগুলো হলো- তিনি প্রথমবার গিনেস বুকে তার নাম লেখান কপালে ১ হাজার ১৫০টি কাগজের কাপ (গ্লাস) ৬৬ সেকেন্ড রেখে।  ২০১৯ সালের ৪ ফেব্রুয়ারি গিনেস বুক তার এ রেকর্ডের স্বীকৃতি দেয়।

তিনি দ্বিতীয় বার গিনেস বুকে নাম লেখান কপালের উপর ২৫ মিনিট গিটার ব্যালেন্স করার জন্য। ২০১৯ সালের ৪ এপ্রিল গিনেস বুক তার এ রেকর্ডের স্বীকৃতি দেয়।

ঘাড় দিয়ে এক মিনিটে ৩৬ বার বাস্কেটবল ক্যাচ ধরার জন্য ২০১৯ সালের ৫ জুন তৃতীয়বারের মতো তিনি গিনেস বুকে নাম লেখান। গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে তিনি চতুর্থবারের মতো নাম লেখান সবচেয়ে বেশি সময় হাঁটুর উপরে বল রেখে।

কনকের ইচ্ছে আরো অনেকগুলো বিশ্ব রেকর্ড করার, তবে তার জন্য দরকার পৃষ্টপোষকতা। সবার সার্বিক সহযোগিতা পেলে সে বাংলাদেশের জন্য আরো অনেকগুলো বিশ্ব রেকর্ড ছিনিয়ে আনতে পারবে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর