ব্রেকিং:
পদ্মার সোয়া দুই কিলোমিটার দৃশ্যমান মাদক রোধে ভ্রাম্যমান আদালতের অভিযান খালেদা-তারেকের রাজনীতি করার অধিকার নেই বাসচাপায় নির্মাণ শ্রমিকের করুন মৃত্যু ভিকটিমের সাক্ষ্যে কাঁদলো সবাই চৌমুহনী বাজারের ব্যবসায়ীদের মানববন্ধন তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ নোয়াখালী ডিবি ইউনিট নোয়াখালীর নতুন থানা ভাষানচর মা ইলিশ রক্ষায় প্রশাসনের সাঁড়াশি অভিযান অটোরিকশা কেড়ে নিল হাজারো স্বপ্ন চুরির ১২ ঘন্টার মধ্যেই পুলিশের অ্যাকশন ‘ভোলার ঘটনায় কেউ কর্তব্যে অবহেলা করলে ব্যবস্থা’ ২০ নভেম্বরের মধ্যে ছাপা হবে প্রাথমিকের সব বই জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ শপথ নিলেন নতুন ৯ বিচারপতি বিএনপির এমপি হারুন অর রশীদের ৫ বছরের কারাদণ্ড আট ট্রাভেল এজেন্সির লাইসেন্স বাতিল সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন ডোবা থেকে যুবকের গলিত লাশ উদ্ধার নোয়াখালী পুলিশ ৬ ক্যাটাগরিতে পুষ্কার অর্জন

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১১৮৭

বিদায় সৌম্য, মাহমুদউল্লাহ-লিটনে এগোচ্ছে বাংলাদেশ

প্রকাশিত: ৩ মার্চ ২০১৯  

সৌম্য সরকারের প্রথম টেস্টে সেঞ্চুরি ও মাহমুদউল্লাহর অর্ধশতকে হ্যামিল্টনে সিরিজের প্রথম টেস্টের চতুর্থ দিনের শুরুটা শক্ত প্রতিরোধে কাটিয়েছে বাংলাদেশ। দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের সংগ্রহ দাঁড়িয়েছে ৪ উইকেটে রান ৩৬০। বাংলাদেশ পিছিয়ে ১২১ রানে। 

প্রথম সেশনে বিনা উইকেটে যোগ হয়েছে ১৩৬ রান। মাহমুদউল্লাহ রিয়াদ ও সৌম্য সরকারের ১৮৪ রানের জুটিতে শক্ত প্রতিরোধ গড়েছে বাংলাদেশ।

ওয়ানডে সিরিজে রানের দেখা পাচ্ছিলেন না সৌম্য সরকার। টেস্ট সিরিজে তিনি রান খরা মেটালেন দেশের হয়ে দ্রুততম সেঞ্চুরির রেকর্ডে ভাগ বসিয়ে। কিউদের শর্ট লেন্থ ও বডি লাইনের আক্রমণ তুচ্ছ করে মারমুখী ছিলেন দিনের শুরু থেকে।

শুরু থেকে কিউইদের ওপর চড়াও হয়ে খেলতে থাকেন তিনি। শুরুতে তুলে নেন টেস্ট ক্যারিয়ারের পঞ্চম হাফসেঞ্চুরি। পরে অবশ্য আরও আগ্রাসী হয়ে তুলে নেন ক্যারিয়ারের প্রথম টেস্ট সেঞ্চুরিও। ১৭১ বলে সেঞ্চুরি তুলে নেন। ১৪৯ রান করে ফিরে গেছেন তিনি। অপর দিকে মাহমুদউল্লাহ ব্যাট করছেন ৯০ রানে।

বাংলাদেশ প্রথম ইনিংসে ২৩৪ রানে অলআউট হলে জবাবে ৬ উইকেটে ৭১৫ রানে প্রথম ইনিংস ঘোষণা করলে নিউজিল্যান্ড লিড পায় ৪৮১ রানের। তৃতীয় দিন বাংলাদেশ আক্রমণাত্মক শুরু করেছিলো তামিমের ব্যাটে। কিন্তু তামিম ৭৪ রানে বিদায় নিলে দিনের শেষ দিকে বিপদে পড়ে সফরকারীরা। সেখান থেকে শক্ত প্রতিরোধ গড়েন সৌম্য ও মাহমুদউল্লাহ জুটি।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার