ব্রেকিং:
নোয়াখালীতে বেপরোয়া কিশোর গ্যাং বিয়ের প্রলোভনে ধর্ষণ নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ ‘রোহিঙ্গাদের যারা নিরুৎসাহিত করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা’ প্রেমিকাসহ আটকা পড়ে ৯৯৯-এ কল দিয়ে উল্টো ফাঁসলেন প্রেমিক মাদকেই মরণ বিএনপির তৃণমূলের, রিহ্যাবে অসংখ্য নেতাকর্মীরা বাবার জায়গা নেই ছেলের পাকা ঘরে ‘মামলা থেকে বাঁচতে’ মাথায় হেলমেটের বদলে ঝুড়ি পাকিস্তানে টেস্ট খেলবে না শ্রীলংকা ভারতের সাবেক অর্থমন্ত্রী পাঁচ দিনের রিমান্ডে শুভ জন্মাষ্টমী আজ প্রাথমিকে নিয়োগ হবে ৬১ হাজার শিক্ষক নোয়াখালী জেলা প্রশাসন এর কল সেন্টার ৩৩৩ উদ্বোধন কোম্পানীগঞ্জে ১৪ বছরের সশ্রম দন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার! ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে আহত ১৫ ‘ডেঙ্গু নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল’ শুভ জন্মদিন মোশাররফ করিম অনলাইনে কীভাবে জন্ম নিবন্ধন করাবেন? একাদশ সংসদের চতুর্থ অধিবেশন ৮ সেপ্টেম্বর দুর্নীতি নির্মূলে নিরলসভাবে কাজ করছে কমিশন

শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৬৩৭৮

বিএনপি প্রার্থী বুলুর সহধর্মিনী লাকী ভাবীর গোপন নাম্বার

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

নোয়াখালী বেগমগঞ্জ বিএনপি জামাত ঐক্যফ্রন্টের প্রার্থী বরকত উল্লাহ বুলুর স্ত্রী শামীমা বরকত লাকী অভিনব কায়দায় মহিলা ভোটাদের কাছ থেকে ভোট নিতেন , যা প্রতারনার সামিল, নারী ভোটারা যাতে সহজেই প্রলুব্ধ হয় তার জন্য একটি মোবাইল নাম্বার দিয়ে বলতেন -ধানের শীষ জয়ী হলে আমার এই নাম্বারে ফোন দিয়ে যা চাইবেন তাই দেবো, এটা আমার গোপন নাম্বার, এবং ফোন করার জন্য একটা বিল দিতেন, যার পরিমান একশো থেকে পাঁচশোরও বেশী। সদ্য আওয়ামী লীগে যোগদানকাল বেগমগঞ্জ উপজেলা দূর্গাপুর ইউনিয়নের বিএনপি সহসভাপতি মো: হানিফ তার বক্তৃতা এই অভিনব প্রতারনার কথা তুলে ধরেন, যার সত্যতা স্বীকার করেন উপজেলা শ্রমিকদলের সাধারন সম্পাদক ও ইউনিয়ন বিএনপি সভাপতি শহীদ উল্ল্যাহ, তিনি আরও বলেন - ভোটবাজ লাকী ভাবী পুরুষ ভোটারদেরও আকৃষ্ট করতে বিশেষ পারদর্শী। বুলু ভাইয়ের টাকা পয়সা লেনদেন ভাবীর মাধ্যমেই হতো।

মো: হানিফ অভিযোগের সুরে বলেন, বিগত দশ বছরে দূর্গাপুর ইউনিয়নের যে বাড়ীতে গিয়েছি সেখানেই শুনেছি বুলু ভাইয়ের স্ত্রী লাকি ভাবির ঐতিহাসিক গায়েবি মোবাইল নাম্বারের কাহিনী, যা শুধু ভোটের সময় খোলা থাকে, বাকি সময় বন্ধ পাওয়া যায়, বিএনপি নেতা হয়ে লজ্জা পেতাম, একটি বারের জন্যও খোলা পেলাম না, অথচ গত নির্বাচনের সময় কতোজনকে তিনি আমার সামনেই দিয়েছিলেন।

মিসেস বুলু ভাবীকে নিয়ে বিএনপি কর্মীদের ভিতর অনেক মুখরোচক গল্প আছে, কোন বাড়ীতে কিছু খেতে দিলে তিনি অবশিষ্ট খাবার নিয়ে নিতেন এবং আরেক বাড়ীতে গিয়ে বলতেন আপনাদের জন্য আমি নিজেই পিঠা বানিয়ে এনেছি। ভোটারদের জন্য এমন দরদী ভাবী আর কেউ কি আছে?

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
এই বিভাগের আরো খবর