ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৪২৩, মৃত্যু ৩৫ সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর ৩ দফা প্রস্তাব পেশ প্রধানমন্ত্রীর ৫ নির্দেশনা গার্ডিয়ানে শেখ হাসিনার নিবন্ধ বিজিবিতে যুক্ত হলো অত্যাধুনিক জলযান ৮ জুন ঢাকায় আসবে চীনের করোনা বিশেষজ্ঞ দল পছন্দের শিক্ষকের পাঠদান এখন মোবাইলে অতীতের সব রেকর্ড ছাপিয়ে সর্বোচ্চ রিজার্ভ করোনা ভাইরাসের মধ্যেও থেমে নেই মেগা প্রকল্প ঘরে বসে ২ মিনিটেই ব্যাংক অ্যাকাউন্ট ৭ উন্নয়ন সহযোগীর কাছ থেকে সহায়তা পাচ্ছে বাংলাদেশ আ. লীগ সর্বাত্মক শক্তি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে করোনা যোদ্ধাদের স্যালুট জানিয়ে দেয়ালচিত্র জীবাণু শঙ্কা-প্রাকৃতিক দুর্যোগ প্রতিরোধে সদা সচেষ্ট প্রধানমন্ত্রী অতিরিক্ত ভাড়া আদায়কারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা জীবনবাজি রেখে মাঠ পযায়ে কাজ করছে পরিবার পরিকল্পনা কর্মীরা করোনায় ফেনীর কাস্টমস কর্মকর্তার মৃত্যু নোয়াখালীতে ৪ নার্সসহ আরও ৫৯ জনের করোনা সেনবাগে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৬৯৫, মৃত্যু ৩৭
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

৬৫৬৯

বিএনপি প্রার্থীর গাড়ি থেকে বন্দুক ও পেট্রল বোমার সরঞ্জাম উদ্ধার!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী মো. ইসহাক কাদের চৌধুরীর গাড়ি থেকে দেশীয় তৈরি একটি বন্দুক ও পেট্রল বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় আটক হয়েছে ঐ গাড়ির চালক। এ বিষয়ে মামলার দায়েরের প্রস্তুতি চলছে। তবে ঘটনা অস্বীকার করে সাজানো বলে দাবি করেছেন বিএনপির প্রার্থী।

থানা সূত্রে জানা যায়, বুধবার বেলা আনুমানিক ১টার দিকে সীতাকুণ্ডের ফৌজদারহাট জলিল গেট নামক এলাকা থেকে চট্টগ্রাম ৪ (সীতাকুণ্ড) আসনের বিএনপি মনোনীত প্রার্থী মো. ইসহাক কাদের চৌধুরীর ব্যক্তিগত কাজে ব্যবহৃত প্রাডো গাড়ি (নং চট্টমেট্টো ঘ ১১-১৫৫৩) তল্লাশী করে ভেতর থেকে একটি দেশীয় তৈরি এক নলা বন্দুক ও পেট্রল বোমা তৈরির বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়।

সীতাকুণ্ড থানার ওসি মো. দেলওয়ার হোসেন জানান, বিএনপি প্রার্থীর প্রচারণার স্টিকার লাগানো প্রাডো গাড়িটি সন্দেহজনকভাবে জলিল এলাকায় ঘোরাঘুরি করছিলো। ফলে এলাকার লোকজন সেটি ধরে পুলিশকে তল্লাশী করার দাবি জানান। এ সময় পুলিশ গাড়ির চালক মেহেদী হাসান তারেকে গাড়ি খুলতে বলেন। সে গাড়ি খুললে ভেতরে একটি দেশীয় তৈরি বন্দুক ও পেছনে লুকানো অবস্থায় বেশ কিছু পেপসির বোতল ও রশিসহ পেট্রল বোমা তৈরির সরঞ্জাম পাওয়া যায়। এ কারণে গাড়ির চালককে গ্রেপ্তার করা হয়েছে। গাড়িটি আটক আছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর