ব্রেকিং:
`বেসরকারি স্বাস্থ্য খাত এগিয়ে নিতে নিয়ম সহজিকরণ দাবী ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪ মহিলাকে কারাদন্ড নারী ও শিশু নির্যাতন দমন আইনের চূড়ান্ত অনুমোদন মেঘনায় জেলেদের হামলায় ১০ নৌ-পুলিশ আহত বিরল দৃষ্টান্ত, পুলিশের হাতে সন্তানকে তুলে দিলেন মা দেশে একদিনে আক্রান্ত এক হাজারের বেশি, মৃত্যু বেড়েছে ‘নো মাস্ক নো সার্ভিস’ নীতি বাস্তবায়ন শুরু করেছে সরকার নারীদের একাকিত্বকে টার্গেট করেই চলে কামালের ধর্ষণ আর প্রতারণা ৭ বছরের চাচাতো বোনকে ধর্ষণ করল ১৪ বছরের কিশোর! বিশ্বে একদিনে আক্রান্ত ৪ লাখের বেশি, মৃত্যু ৫৫৯৯ সড়কে গাছ ফেলে পুলিশের গাড়িতে ডাকাতি! স্বাস্থ্যবিধি মেনে ১ নভেম্বর থেকে সবার মিলছে ওমরার সুযোগ স্ত্রীর সামনেই মুরগির সঙ্গে বিকৃত যৌনতায় মেতে ওঠেন রেহান দেশে এক গাভি বছরে জন্ম দেবে দু্টি বাছুর নারীদের অংশগ্রহণ আরো বাড়ানোর আহ্বান বাংলাদেশের আসলের মোড়কে নকল পণ্যের ছড়াছড়ি, বিপাকে ক্রেতারা ২০৩০ সালের মধ্যে সড়কে মৃত্যু ৫০ শতাংশ কমানো হবে রায়পুরে সেচ প্রকল্পে জলাবদ্ধতা রোপা আমন নিয়ে শঙ্কা ফেনীতে গণ উপদ্রব ৪ নারীকে ১ মাস করে কারাদন্ড ধর্ষণের নেশা যুবকের, গৃহবধূকে ধর্ষণের পর ছাড়লো না চাচিকেও
  • রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১১ ১৪২৭

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪২

৭২

বাড়িতে একা থাকার সুযোগে বিধবাকে ধর্ষণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২০  

নোয়াখালীর কবিরহাটে বাড়িতে একা থাকার সুযোগে এক বিধবা নারীকে ধর্ষণ করেছেন আরমান হোসেন লালু নামে এক যুবক। এ ঘটনায় অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার আরমান হোসেন লালু উপজেলার ধানসিঁড়ি ইউপির ৪ নম্বর ওয়ার্ডের উত্তর জগদানন্দ গ্রামের মনির হোসেনের ছেলে।

বুধবার রাতে তাকে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ধর্ষণের ঘটনায় ভুক্তভোগীর ভাই বাদী হয়ে গত ৩ অক্টোবর কবিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ছয়জনকে আসামি করে মামলা করেছেন।

মামলার এজাহারে বলা হয়েছে, বিধবা ওই নারী তার বাড়িতে একাই থাকতেন। কয়েক মাস আগে আরমান তার তিন সহযোগীকে নিয়ে ভিকটিমের বাড়িতে প্রবেশ করেন। পরে অস্ত্রের মুখে আরমান তাকে ধর্ষণ করেন। এতে ভিকটিম অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাসান বলেন, এ ঘটনায় ভুক্তভোগী নারীর ভাই বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলার ১ নম্বর আসামি আরমানকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর