ব্রেকিং:
দেশে একদিনে আরো ৫৫ মৃত্যু, নতুন শনাক্ত ২৭৩৮ নোয়াখালীর গ্লোবের করোনা ভ্যাকসিন তৈরির দাবি করোনায় মৃত লাশ দাফন কমিটির প্রশিক্ষণ প্লাজমা দিয়েছেন করোনা জয়ী চাটখিল থানার ওসি ৩৮তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ চাটখিলের মেয়ে করোনা রোগীদের অক্সিজেনের রেগুলেটর প্রদান চৌমুহনীর লঙ্গনখানায় অসহায় ছিন্নমূল মানুষের পাশে SSC (1972-2020) বেগমগঞ্জে সিএনজি চালককে পিটিয়ে হত্যা তুচ্ছ ঘটনায় বৃদ্ধা নারীকে পিটিয়ে হত্যা হতে চাইলাম শিক্ষক, বানাইলেন ম্যাজিস্ট্রেট দেশে একদিনে আরো ২৯ মৃত্যু, নতুন শনাক্ত ৩২৮৮ চামড়াশিল্প রক্ষায় আসছে একগুচ্ছ প্রণোদনা সবাই মাস্ক পরলে ৯০ ভাগ করোনা নিয়ন্ত্রণ জমির রেজিস্ট্রেশন ফি কমল সাবেক কূটনীতিকদের নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর ভার্চুয়াল সভা ৭ জুলাইয়ের মধ্যে ঢাবিতে পুরোদমে অনলাইন ক্লাস কোভিড-১৯ চিকিৎসা শুরু করছে বিএসএমএমইউ প্রতিবন্ধকতা না এলে ডিসেম্বরেই মিলবে করোনা ভ্যাকসিন অন্য দেশের চেয়ে দেশে করোনা পরিস্থিতি ভালো চলতি মাসেই জুনের বেতন পাবেন রাষ্ট্রায়ত্ত পাটকল শ্রমিকরা
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

৮৬৬

বাস কেড়ে নিল ইয়াসিনের স্বপ্ন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে বাসচাপায় মো. ইয়াছিন (৩৫) নিহত হয়েছেন।মঙ্গলবার সকাল ১০টার দিকে চৌমুহনী-মাইজদী সড়কের গাবুয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ইয়াছিন জেলার সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের আজিজপুর গ্রামের নুরুল ইসলাম মাস্টারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে চৌমুহনী চৌরাস্তা থেকে ইয়াছিন মোটরসাইকেলযোগে গাবুয়া এলাকায় গেলে মাইজদী থেকে আসা একটি বাস তাকে সামনে থেকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরে আলম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর