ব্রেকিং:
যুক্তরাষ্ট্রে করোনার দ্বিতীয় ভ্যাকসিনের পরীক্ষামূলক প্রয়োগ দেশে নতুন আক্রান্ত ৫৪ জন, শুধু রাজধানীতেই ৩৯ মেজর জিয়া যেভাবে পুরস্কৃত করেন মাজেদকে পবিত্র শবে বরাত কাল ওবায়দুল কাদেরকে বাসা থেকে বের হতে মানা প্রধানমন্ত্রীর নোয়াখালীতে ঘাস কাটা নিয়ে বিরোধে কৃষকের মৃত্যু, আটক ১ হাতিয়ায় যাত্রীবাহী ট্রলার আটক ২৬ যাত্রী হোমকোয়ারেন্টাইনে হাতিয়ায় দুস্থ অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ হাতিয়ায় করোনা সন্দহে ১জনের নমুনা সংগ্রহ বিয়ে করতে গিয়ে লাশ হলেন ১১ মামলার আসামি ট্রেনের ২০ হাজার বগিকে বানানো হচ্ছে আইসোলেশন ওয়ার্ড দেশে লবণের পর্যাপ্ত মজুদ রয়েছে ১১ সপ্তাহের লকডাউন শেষে উন্মুক্ত চীনের উহান শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়তে পারে ঈদ পর্যন্ত ৮২ হাজারের বেশি প্রাণ কেড়ে নিলো করোনা হাতিয়ায় সামাজিক দূরত্ব অমান্য ঔষধের দোকানে জরিমানা দেশে করোনায় ২৪ ঘণ্টায় পাঁচজনের মৃত্যু, নতুন আক্রান্ত ৪১ ভারতে করোনা মৃত্যু একশ ছাড়াল যুবলীগ নেতার ডিজিটাল আইনের মামলায় বিএনপির নেতা কারাগারে ফের সরকারবিরোধী মিথ্যাচারে রিজভী, বিশিষ্টজনদের ক্ষোভ
  • বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৫ শা'বান ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ

বাসস্টপে পড়ে আছে মানবদেহ, ভয়ে কাছে যাচ্ছেন না কেউ!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

ইতালির সড়কে পড়ে আছেন এক ব্যক্তি

ইতালির সড়কে পড়ে আছেন এক ব্যক্তি

চারদিক জনমানবহীন। প্রায় অদৃশ্য যানবাহনগুলোও। ফুটপাতে পথচারীর সংখ্যা হাতেগোনা। করোনা আতঙ্কে ইতালির ব্যস্ত রাস্তাগুলোর এখনকার চেহারাটা অনেকটা এরকমই। এ ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে শহরটি অবরুদ্ধ হয়ে আছে কয়েক সপ্তাহ ধরে।

ইতালির পরিস্থিতি যে কতটা ভয়াবহ এই চিত্রই তার প্রমাণ। দেশটির প্রাণহীন সড়কে মুখে মাস্ক পরা এক ব্যক্তির নিথর দেহ পড়ে আছে। ২ লাখ ৯০ হাজারেরও বেশি মানুষের শহর রোমে অন্য সময় হলে হয়তো মুহূর্তেই অনেক মানুষ তাকে উদ্ধার করতে আসতো। কিন্তু এখন ভয়ে এখন তার কাছে যাচ্ছে না। এ বিষয়ে রোববার ছবিসহ এক প্রতিবেদন প্রকাশ করেছে সংবাদ সংস্থা দ্য সান।

ছবিতে দেখা যায়, রোমের একটি বাসস্টপের যাত্রী ছাউনির সামনে রাখা একটি ব্যাগ। দেখেই বোঝা যাচ্ছে, কোথাও যাওয়ার জন্য বের হয়েছিলেন তিনি। কিন্তু গন্তব্যে আর পৌঁছাতে পারেননি। বাসের অপেক্ষায় থাকতে থাকতেই জ্ঞান হারিয়ে ফেলেন। শুনশান রাস্তায় পড়ে থাকেন তিনি।

দ্য সানের প্রতিবেদনটিতে বলা হয়েছে, ওই ব্যক্তিটি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। তবে তার পরিচয় জানা যায়নি।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, করোনায় আক্রান্ত ওই ব্যক্তি কতক্ষণ রাস্তায় পড়ে ছিলেন তা কেউ জানে না। তবে অনেক সময় পর একটি অ্যাম্বুলেন্স এসে তাকে নিয়ে যায়। তবে তিনি এখন কোথায় আছেন, কোনো হাসপাতালে আছেন কিনা, তা জানা যায়নি।

 

 

প্রাণঘাতী করোনার আতঙ্কে এখন ভুগছে সারাবিশ্ব। এই ভাইরাসের উৎস চীনের উহান। বলা হচ্ছে সেখানকার একটি সামুদ্রিক মাছের বাজার থেকে এ ভাইরাস ছড়িয়ে পড়ে। চীনে এখন পর্যন্ত এ ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে ৩ হাজার ২৮১ জনের। চীনা সংবাদমাধ্যমগুলো থেকে যে খবর পাওয়া যাচ্ছে তাতে সেখানে এই ভাইরাসের ধকল কাটিয়ে ওঠার ইঙ্গিত মিলছে। তবে বিপদ এখন চেপে বসেছে ইউরোপে। আক্রান্তের সংখ্যায় ইতালি এখনো চীনকে ছাড়াতে না পারলেও এরইমধ্যে মৃত্যুর সংখ্যায় ছাড়িয়ে গেছে। ইতালিতে মৃতের সংখ্যা ৬ হাজার ৮২০। ২৫ মার্চ পর্যন্ত চীনে মোট আক্রান্ত ৮১ হাজার ২১৮ জন। আর ইতালিতে ৬৯ হাজার ১৭৬ জন।

নোয়াখালী সমাচার
নোয়াখালী সমাচার
করোনাভাইরাস বিভাগের পাঠকপ্রিয় খবর