ব্রেকিং:
মানব পাচারের বিরুদ্ধে কঠোর অবস্থান মাসব্যাপী জাতির পিতার শাহাদাত বার্ষিকী পালন এবার প্রকাশ হবে ‘বঙ্গবন্ধুর স্মৃতিকথা’ সোলারের সড়ক বাতিতে আলোকিত চরহাজারী কোম্পানীগঞ্জে ২৬০০ পরিবারে মাঝে চাল সহায়তা সাংবাদিকদের সাথে জনতা ব্যাংক ম্যনেজারের অসৌজন্যমূলক আচরণ চাটখিল জনতা ব্যাংক শাখায় ১ লাখ টাকার গরমিল নোয়াখালীতে আ.লীগ নেতাকে গুলি দক্ষিণ আফ্রিকার সড়কে এক নোয়াখালী প্রবাসীর মৃত্যু দেশে একদিনে আরো ৪৬ মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯ দারুল আকরাম মাদ্রাসার প্রকল্প পূন:অনুমোদনের দাবী প্রধানমন্ত্রীর কাছে বিধবা মহিলা মেম্বারের আকুতি বেগমগঞ্জে বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন সোনাইমুড়ীতে রাস্তার জন্য দূর্ভোগে ৫ হাজার জনসাধারণ ঘুষ নিয়ে এস.আই ক্লোজড করোনায় মারা গেলেন সিভিল সার্জন দেশে একদিনে আরো ৫৫ মৃত্যু, নতুন শনাক্ত ৩০২৭ গ্রাম পুলিশের ছেলের অভিযোগ পুলিশের বিরুদ্ধে! ৪ কোটি টাকাসহ মানব পাচারকারী গ্রেপ্তার রাতের আঁধারে ৬৫টি গাছ কেটে নিয়ে গেছে!!
  • বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৭ জ্বিলকদ ১৪৪১

৪৭৯

বাজেট অধিবেশনকে কেন্দ্র করে সংসদ এলাকায় নিরাপত্তা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুন ২০১৯  

জাতীয় সংসদে বাজেট অধিবেশন চলার সময় শান্তি-শৃঙ্খলা ও নিরাপত্তা বজায় রাখার জন্য বিধি-নিষেধ আরোপ করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো.আছাদুজ্জামান মিয়া। রোববার বিকেলে এই বিধি নিষেধ আরোপ করেন তিনি।
তিনি জানান, মঙ্গলবার থেকে ১১তম জাতীয় সংসদের তৃতীয় অধিবেশনে ২০১৯-২০ সালের বাজেট প্রণয়ন করা হবে। অধিবেশন চলার সময় সংশ্লিষ্ট এলাকায় সব ধরনের অস্ত্রশস্ত্র, বিস্ফোরক দ্রব্য, ক্ষতিকারক ও দোষণীয় দ্রব্য বহন এবং কোন প্রকার সমাবেশ, মিছিল, শোভাযাত্রা ও বিক্ষোভ প্রদর্শন নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।যেসব এলাকায় এ বিধি-নিষেধে আরোপ করা হয়েছে তা হলো-

ময়মনসিংহ রোডের মহাখালী ক্রসিং থেকে পুরাতন বিমানবন্দর হয়ে বাংলামটর ক্রসিং পর্যন্ত, বাংলামটর লিংক রোডের পশ্চিম প্রান্ত থেকে হোটেল সোনারগাঁও রোডের সার্ক ফোয়ারা পর্যন্ত ও পান্থপথের পূর্ব প্রান্ত থেকে গ্রীন রোডের সংযোগস্থল হয়ে ফার্মগেট পর্যন্ত। এছাড়া, মিরপুর রোডের শ্যামলী মোড় থেকে ধানমন্ডি-১৬ (পুরাতন-২৭) নম্বর সড়কের সংযোগস্থল, রোকেয়া সরণীর সংযোগস্থল থেকে পুরাতন ৯ম ডিভিশন (উড়োজাহাজ) ক্রসিং হয়ে বিজয় সরণীর পর্যটন ক্রসিং। অপরদিকে, ইন্দিরা রোডের পূর্ব প্রান্ত থেকে মানিক মিয়া এভিনিউয়ের পশ্চিম প্রান্ত, জাতীয় সংসদ ভবনের সংরক্ষিত এলাকা এবং এ সীমানার মধ্যে সব রাস্তা ও গলিপথ।১১তম জাতীয় সংসদের ৩য় (২০১৯ সালের বাজেট) অধিবেশন শেষ না হওয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে।

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর