ব্রেকিং:
সবজির পাশাপাশি আলু-পেঁয়াজেও মিলছে স্বস্তি হাম-রুবেলার টিকাদানে অংশ না নিলে শাস্তিমূলক ব্যবস্থা ক্রিকেটে ৯৯ দেশকে পেছনে ফেলল বাংলাদেশ দেশে একদিনে মৃত্যু ২৪, আক্রান্ত ২ হাজারের বেশি ভাসানচরে পৌঁছাল ১৬৪২ রোহিঙ্গা চক্রান্ত রুখতে কঠোর অবস্থান গেজেটভুক্ত বীর মুক্তিযোদ্ধা: যাচাই হবে ৫৫ হাজার সনদ করোনার অজুহাতে অফিসে অনুপস্থিত থাকা যাবে না ১০ জেলায় করোনার অ্যান্টিজেন পরীক্ষা বগুড়ায় রেকর্ড পরিমাণ আলু উৎপাদনের সম্ভাবনা এলিভেটেড এক্সপ্রেসওয়ে বদলাবে চট্টগ্রাম মৌলবাদী গোষ্ঠীর বিরুদ্ধে একাট্টা দেশ অনলাইনে জাতীয় পরিচয়পত্র সংশোধন পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রতিচ্ছবি বঙ্গবন্ধুর ভাস্কর্য বিশ্বে একদিনে আক্রান্ত ৬ লাখ ৭৯ হাজার আট জাহাজে চড়ে ভাসানচরের পথে রোহিঙ্গারা কঠোর নির্দেশনার আওতায় আসছেন প্রাথমিকের ২৫০ শিক্ষক দুর্ঘটনা এড়াতে স্বয়ংক্রিয় পদ্ধতি চালু করছে রেলওয়ে যেকোনো হুমকি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ সেনাপ্রধানের
  • শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৭

  • || ১৮ রবিউস সানি ১৪৪২

১৭

বাইডেন প্রেসিডেন্ট হওয়ায় ফেনীতে মেজবান

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

ডেমোক্রেটিক পার্টির নেতা জো বাইডেন আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় ফেনীর সোনাগাজীতে মিস্টার আলাম নামে এক আমেরিকা প্রবাসী বাংলাদেশির উদ্যোগে মেজবান ও বিশেষ দোয়ার আয়োজন করা হয়েছে। 

 

শনিবার দুপুরে সোনাগাজী কোর্ট এলাকা সংলগ্ন জাহানারা ম্যানশন নামে নিজ বাড়ির সামনে তিনি এ আয়োজন করেন। 

এ সময় সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৌরসভার মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, সোনাগাজী মডেল থানার এসআই আনোয়ার হুসেইন, পৌর কাউন্সিলর শেখ মামুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল মজিদ ভুলু মিয়া, উপজেলা তথ্যপ্রযুক্তি লীগের সভাপতি মোকাম্মেল হোসেন টুইংকেল ও যুবলীগ নেতা আবুল বশরসহ সাংবাদিক, মানবাধিকার কর্মী, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের বিপুলসংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠান উপলক্ষে তিনি তার বাড়িটি আলোকসজ্জায় সজ্জিত করেন এবং জাতিসংঘের আলোকে শান্তির প্রতীক হিসেবে তার বাড়ির সামনে আমেরিকার জাতীয় পতাকাসহ বিশ্বের বেশ কয়েকটি দেশের জাতীয় পতাকা উত্তোলন করা হয়। 

সব দেশের জাতীয় পতাকার উপরে বাংলাদেশের লাল-সবুজ পতাকা উত্তোলন করা হয়। 

ব্যতিক্রমী এ আয়োজনের ব্যাপারে তিনি বলেন, তিনি ১৯৮৬ সাল থেকে আমেরিকায় বসবাস করে আসছেন। ২০১০ সালে তিনি আমেরিকার নাগরিকত্ব অর্জন করেন। এবার তিনি অনলাইনের মাধ্যমে ডেমোক্রেটিক পার্টির নেতা জো বাইডেনকে ভোট দিয়েছেন বলে দাবি করেন। বৈশ্বিক করোনাভাইরাস মহামারীর মধ্যে তিনি বাংলাদেশে এসে আটকা পড়ে গেছেন। ডেমোক্রেটিক পার্টির নেতা জো বাইডেনের জয়ে তিনি আনন্দিত হয়ে বাড়িতে এ উৎসব অনুষ্ঠানের আয়োজন করেছেন। 

বর্তমানে তিনি পৌরসভার ৫নং ওয়ার্ডের তুলাতলি গ্রামের বাড়িতেই বসবাস করছেন। ৬২ বছর বয়সী মিস্টার আলাম দুই ছেলে ও দুই কন্যাসন্তানের জনক। তিনি আমেরিকার নিউইর্ক শহরের ব্রুকলিনে শ্যামলী হোটেল নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছেন। 

সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর