ব্রেকিং:
সাত হাজার পরিবারকে উপহার দিচ্ছে বেজা শুরু হয়েছে প্রশাসনে শেখ হাসিনার শুদ্ধি অভিযান আমলাদের ভুল শুধরে দিলেন প্রধানমন্ত্রী দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ ‘স্বল্প সংখ্যক’ যাত্রী নিয়ে ৩১ মে থেকে চলবে বাস-ট্রেন-লঞ্চ স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট চালুর প্রস্তুতি করোনা ও অন্য রোগীদের আলাদা চিকিৎসা দেয়ার নির্দেশ মন্ত্রণালয়ের আওতাধীন শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে আরও ২ হাজার চিকিৎসক নেওয়ার পরিকল্পনা সংক্রমণ ঝুঁকিমুক্ত বিশেষ চিকিৎসা বুথ তৈরি ছুটি আর বাড়ছে না, ৩১ মে থেকে অফিস শুরু দুর্গম খাসিয়া পুঞ্জিতে প্রধানমন্ত্রীর উপহার শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা করোনায় সংক্রমিত পৌরসভার পিয়ন ফকির সুবর্ণচরে সরকারি চাল জব্দ, ডিলার পলাতক, ক্রেতার জরিমানা নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ৩ জনের মৃত্যু নোয়াখালীতে ডোবায় মিলল ব্যবসায়ীর লাশ হাতিয়া উপকূলে নতুন প্রজাতি আবিষ্কার করলেন নোবিপ্রবি শিক্ষক ফেনীতে মিলে আগুন! লক্ষাধিক টাকা ক্ষতি শুধু যোদ্ধাই নয়, হাতে ওদের নতুন পৃথিবীও
  • বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

৭২৪

বন্ধ হল কাভার্ডভ্যানে সিএনজি স্টেশন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

নোয়াখালীতে ‘কাভার্ডভ্যানে ঝুঁকিপূর্ণ গ্যাস বাণিজ্য’ শিরোনামে সংবাদ প্রকাশের পর অবৈধ সেই সিএনজি স্টেশন বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন।৮ অক্টোবর সংবাদ প্রকাশের পর টনক নড়ে প্রশাসনের। মঙ্গলবার বিকেলে জেলা সদরের সোনাপুরে অভিযান চালিয়ে কাভার্ডভ্যানে কাম সিএনজি স্টেশন বন্ধ করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ জাকারিয়া। এ সময় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করে বাখরাবাদ গ্যাস কর্তৃপক্ষ ও সুধারাম থানার পুলিশ।২৬ অক্টোবর জেলা সদরের হানিফ চেয়ারম্যান বাজারেও একটি কাভার্ডভ্যান কাম সিএনজি স্টেশন বন্ধ ও এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ জাকারিয়া বলেন, জনবহুল এলাকায় কাভার্ডভ্যানে যানবাহনের গ্যাস বিক্রি অবৈধ ও ঝুঁকিপূর্ণ। এ ধরনের সবগুলো সিএনজি স্টেশন বন্ধ করা হবে।

নোয়াখালী বিভাগের পাঠকপ্রিয় খবর